এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

প্রতি রাতে মালদহে দুষ্কৃতীদের টার্গেট ‘সোনার দোকান’

নিজস্ব প্রতিনিধি: মালদা: ফের ঘটনাস্থল মালদহ। চাঁচল, হবিবপুরের পর এবার হরিশ্চন্দ্রপুর। এবার এক স্বর্ণকার দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে ছিনতাইয়ের শিকার।লুঠ হল প্রায় কয়েক লক্ষ টাকার গয়না এবং নগদ অর্থ।মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে ছিনতাই।যার মধ্যে রয়েছে আড়াই ভড়ি সোনা, ৩০ ভরি চাঁদি, রূপা এবং নগদ ৩০ হাজার টাকা। মালদার হরিশ্চন্দ্রপুর থানার(Harishchandrapur P.S.) অন্তর্গত কুশিদা গ্রাম পঞ্চায়েতের বিঝট কবরস্থান সংলগ্ন এলাকার ঘটনা। স্থানীয় সূত্রে জানা গেছে কমল ঠাকুর নামে এক সোনার ব্যবসায়ী বাংলা-বিহার সীমান্তবর্তী তেতুলচকে নিজ সোনার দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে ছিনতাইয়ের শিকার হন।

ছিনতাইকারীরা দলে তিনজন ছিল বলে জানা গেছে। ওই ব্যবসায়ী পুলিশের হেফাজতে রয়েছেন। সমগ্র ঘটনা খতিয়ে দেখছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। আশেপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। প্রায় প্রতি রাতেই মালদহে সোনার দোকান গুলিতে লুটপাট চালাচ্ছে দুষ্কৃতীরা। ভিন রাজ্যের দুষ্কৃতীরা ঢুকে পড়েছে মালদহ শহরে। একের পর এক অপরাধের ঘটনা ঘটে যাওয়ায় চিন্তিত মালদহ পুলিশ প্রশাসন। এদিকে আতঙ্কিত মালদহ শহরের(Maldaha City) সোনার দোকানের ব্যবসায়ীরা। অপরদিকে,অন্ডালে একেবারে সিনেমার কায়দায় দিনে দুপুরে ছিনতাই লক্ষাধিক টাকা। এক ব্যবসায়ীর চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ৪ লক্ষ ৬৫ হাজার টাকা ছিনতাই করে চম্পট দিল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে অন্ডাল থানার অন্তর্গত উখড়ার বাজপেয়ী মোড় সংলগ্ন এলাকায়।

উখড়ার বিশিষ্ট ব্যবসায়ী তাপস কুমার মন্ডল জানান, প্রত্যেকদিন দোকানের ক্যাশ তিনি ব্যাংকে জমা করে আসেন। ঘোষ বাবু বলেন অনেকগুলো টাকা থাকে। সেই কারণেই তিনি প্রত্যেকদিন ভিন্ন ভিন্ন রাস্তায় ব্যাংকে যান। সোমবারে তিনি উখরার স্টেট ব্যাঙ্কে(State Bank) যাওয়ার উদ্দেশ্যে অন্যদিনের রাস্তা ছেড়ে ভিন্ন এক রাস্তায় ব্যাংকের উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু দুষ্কৃতীরা তাকে তার দোকান থেকেই লক্ষ্য করেছিল বলে মনে করেন তিনি। তাপস বাবু বলেন, বাজপেয়ী মোড় থেকে একটু দূরে তার স্কুটি নিয়ে তিনি একটা গলি দিয়ে যেতেই বাইকে করে তিনজন দুষ্কৃতী এসে তার পথ আটকায়। তার চোখে প্রচুর পরিমাণে লঙ্কা গুঁড়ো(Mirchi Powder) ছিটিয়ে তার হাত থেকে টাকার ব্যাগ ছিনতাই করে চম্পট দেয় দুষ্কৃতীরা। একেবারে দিনে দুপুরে জনবহুল জায়গায় এই ধরনের ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতিদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নামের আগে প্রাক্তন লেখা অভ্যাস করুন, বিজেপি নেতাদের পরামর্শ মমতার

বিজেপির মিথ্যাচারের জবাব দিতে এসেছি, বারুইপুরে বললেন মমতা

কাঞ্চনজঙ্ঘায় ট্রেকিং করতে গিয়ে মৃত্যু বালির পর্বতারোহীর

‘বিতর্কিত’ বিজেপি প্রার্থী, কাকলির টানা চার বার জয় অনেকটাই নিশ্চিত

বসিরহাটে দাগ কাটতে ব্যর্থ বিজেপির রেখা, জয় নিশ্চিত হাজি নুরুলের

ভোটের আগেই তৃণমূল নেতাকে লক্ষ্য করে বোমা-গুলি, জয়নগরে ছড়িয়েছে উত্তেজনা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর