এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

প্রতিবেশীদের চাঁদায় মৃতদেহ ফিরল পরিযায়ী শ্রমিকের

নিজস্ব প্রতিনিধি,মালদা: মৃত পরিযায়ী শ্রমিকের পাশে দাড়ালেন জেলা পরিষদ সদস্যা তথা ব্লক মহিলা তৃণমূলের সভানেত্রী। পরিবারের সঙ্গে দেখা করে ব্যক্তিগত ভাবে তুলে দিলেন আর্থিক সাহায্য। দলের অন্যান্য নেতৃত্বকেও নির্দেশ দিলেন সাহায্য করার জন্য। প্রশাসনিক দিক থেকেও সঠিক সাহায্য পাইয়ে দেওয়ার আশ্বাস দিলেন পরিবারকে।পেটের টানে সংসার চালাতে ভিন রাজ্যে কাজে গেছিলেন মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের কুশিদা গ্রাম পঞ্চায়েতের(Kushida Gram Panchayet) অন্তর্গত বালুভরোট এলাকার বাসিন্দা তুফানু মহালদার (৪৮)।

দিল্লিতে রাজমিস্ত্রির কাজ করতেন তিনি। কিন্তু গত শনিবার কাজ করতে করতেই মাথা ঘুরে পড়ে যান। সহকর্মীরা স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। এদিকে তুফানুর মৃত্যুর খবর এলাকায় পৌছাতেই কান্নাই ভেঙে পড়ে পরিবারের লোকেরা। অন্যদিকে দিল্লি থেকে দেহ কি ভাবে ফিরাবে তা নিয়ে দুশ্চিন্তায় পড়ে তুফানুর স্ত্রী।প্রতিবেশীরা চাঁদা তুলে দেহ ফেরানোর ব্যবস্থা করেন। মঙ্গলবার গ্রামে দেহ ফিরতেই ওই পরিবারের সঙ্গে দেখা করতে যান জেলা পরিষদ সদস্যা তথা হরিশ্চন্দ্রপুর ১ (বি) ব্লক তৃণমূলের সভানেত্রী মর্জিনা খাতুন(Marjuna Khatun)। পরিবারের লোককে সমবেদনা জ্ঞাপন করেন। ব্যক্তিগত ভাবে তুলে দেন আর্থিক সাহায্য।তৃণমূলের অন্যান্য অঞ্চল নেতৃত্ব এবং পঞ্চায়েতের জন-প্রতিনিধিদেরকেও সাহয্যের নির্দেশ দেন।

সাথে মর্জিনা দেবি আশ্বস্ত করেন তিনি এই পরিবারের পাশে থাকবেন।নিয়ম অনুযায়ী প্রশাসনিক যেটা সাহায্য সেটাও ব্যবস্থা করে দেবেন।শোকের আবহের মধ্যেও এই সাহায্য পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে তুফানুর পরিবার। প্রসঙ্গত হরিশ্চন্দ্রপুর(Harishchandrapur) এলাকায় মর্জিনা খাতুন সকলের প্রিয় কাকী হিসেবে পরিচিত। প্রাক্তন মন্ত্রী বিশুবাবুর হাত ধরে রাজনীতিতে হাতেখড়ি মর্জিনার।তাই গুরুর আদর্শ মেনেই যেন গরিব মানুষের পাশে থাকার কাজ করে চলেছেন তিনি।এই প্রসঙ্গে মর্জিনা খাতুন জানান, খুব দুঃখজনক ঘটনা।পরিবারের অবস্থা সত্যিই খারাপ।আমি আপাতত তাদের আজ কিছু সাহায্য করলাম। পরবর্তীতেও পাশে থাকবো।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সল্টলেকের বিভিন্ন প্রবেশ পথে শুরু কেন্দ্রীয় বাহিনীর নাকা তল্লাশি

ধামাখালিতে অস্থায়ী শিবির খুললেন সিবিআই এর আধিকারিকরা

লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

প্রতিহিংসা !পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা

শেষ ইচ্ছেপূরণ, ভোট দিয়েই মৃত্যু হাওড়ার বৃদ্ধার

সিএএতে আবেদন করলে ভোটের পরে জেলে ভরে দেবে, দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর