এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




মানিকচকে পুকুরের জলে বিষ মিশিয়ে মাছ নষ্ট , ক্ষতির পরিমাণ লক্ষাধিক




নিজস্ব প্রতিনিধি,মানিকচক: পুকুরের জলে বিষ মিশিয়ে মাছ নষ্ট , ক্ষতির পরিমাণ লক্ষাধিক।সকাল হতেই পুকুর পারে আসতেই চক্ষু চরকগাছ মাছ চাষীর। যেখানে সেখানে জলে ভেসে বেড়াচ্ছে মৃত মাছ(Fish)। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদার মানিকচকের(Manickchak) শেখপুরা এলাকায়। স্থানীয় সূত্রে জানা গেছে লিজে জমির পুকুর নিয়ে মাছ চাষ করেছিলেন মাছ চাষী আমিনুল হক। দীর্ঘদিন ধরে এই পেশার সঙ্গে যুক্ত তিনি। কিন্তু কখনোই এরকম অবস্থায় সম্মুখীন হতে হয়নি তাকে। এ যেন এক নতুন অভিজ্ঞতা।

কেউ বা কারা রাতের অন্ধকারে শত্রুতার বসে পুকুরের জলে বিষ মিশিয়ে এরকম কর্মকাণ্ড করেছেন বলে অভিযোগ করেন তিনি। এরকম ক্ষতিতে রীতিমতন ভেঙ্গে পড়েছেন এবং তিনি জানান প্রায় লক্ষাধিক টাকা খুব কষ্ট করে জোগাড় করে মাছ চাষে লাগিয়েছিলেন। বর্তমানে তিনি হতাশার ভুগছেন। এ নিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন মানিকচক থানায়(Manickchak P.S.)। এই ঘটনার সাথে যুক্ত দোষীদের উপযুক্ত শাস্তির দাবি রেখেছেন তিনি। মানিকচক এলাকাতে বিভিন্ন জায়গায় এরকম পুকুরে মাছ চাষ করে জীবিকা নির্বাহ করেন বহু মানুষ। তবে এরকম ক্ষয়ক্ষতি হলে স্বাভাবিকভাবেই মাছ চাষের সাথে যুক্ত হতে ভয় পাবেন এলাকার মাছ চাষিরা। অন্যদিকে,কম্পিউটার এ ভুতের গেম খেলার জেরে মৃত্যু হল নবম শ্রেণীর ছাত্রের।

মৃতের নাম সাগ্নিক নস্কর (১৪)। ঘরের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হল তার দেহ। ঘটনাটি ঘটে বারুইপুরের(Baruipur) দত্ত পাড়ায় 5 নম্বর ওয়ার্ডে। সাগ্নিকের বাবা বিদ্যুৎ নস্কর বারুইপুর আদালতের আইনজীবী। মা মামনি নস্কর স্কুল শিক্ষিকা। বাবা বলেন, ছেলে সব সময় মোবাইল ও কম্পিউটার এ ভুতের গেমে আসক্ত থাকতো। মোবাইল কেড়েও নিয়েছিলাম। তারপরেও খেলা দেখা বন্ধ করতে পারিনি। সোমবার বাজারে গিয়েছিলাম, তারপর বাড়ি ফিরে দেখি দোতলার ঘর বন্ধ। ডাকাডাকি করেও না পাওয়ায় দরজা ভেঙে ছেলের ঝুলন্ত দেহ দেখি। এই ভাবে ছেলে আত্মহত্যা করবে ভাবিনি।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

১৩৯৬ কোটি টাকা ব্যয়ে নির্মিত হওয়া দ্বিতীয় ঈশ্বরগুপ্ত সেতুই হবে রাজ্যের দীর্ঘতম

মুখ্যমন্ত্রীর ট্যুইট বার্তায় স্বস্তিতে বাংলাদেশ ফেরত পড়ুয়ারা

জেলায় এসেছিল ৩৪৭ কোটি, পড়ে আছে ২৪৭.০৮ কোটিরও বেশি

মালদার মহদীপুর আন্তর্জাতিক স্থলবন্দরের সীমান্ত দিয়ে আমদানি – রপ্তানি বন্ধ

শিব পূজোয় মাতবেন বীরভূমের বক্রেশ্বর ধামের বাসিন্দারা

গোপনে নাবালিকা মেয়ের বিয়ে,বাড়ির সামনে ধর্না অবস্থান কন্যাশ্রী ক্লাবের

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর