এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

নীল ষষ্ঠীতে মন্দির মন্দিরে ঘুরলেন জুন মালিয়া, ভক্তদের সঙ্গে নাচলেন অগ্নিমিত্রা পল

নিজস্ব প্রতিনিধি,মেদিনীপুর: গ্রামের পর গ্রাম ঘুরে নীল ষষ্ঠীর দিন শিব মন্দিরে গিয়ে গ্রামের লক্ষ্মীদের উন্নয়নের বার্তা দিলেন মেদিনীপুর লোকসভার তৃণমূল প্রার্থী জুন মালিয়া(Jun Malia)। অন্যদিকে,চৈত্র মাসে নীল ষষ্ঠীতে মাতলেন মেদিনীপুরের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলও(Agnimitra Paul)।শুক্রবার মেদিনীপুর সদর ব্লকের পথরা , বাজপাড়া , পালজাগুল , রঘুনাথপুর , মুন্সিপাটনা গ্রামে যান জুন মালিয়া। এদিন গ্রামের শিব মন্দির গুলিতে ছিল নীল ষষ্ঠী(Nil Sashthi) উপলক্ষে শিবের মাথায় জল ঢালার জন্য মহিলাদের ভিড়।কয়েকটি শিব মন্দিরে গিয়ে পুজো দেন। সকলের সুস্থতা কামনা করেন।

পথ সভায় জানান , মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি মহিলাদের লক্ষ্মীর সম্মান দিয়ে তাঁদের ‘ লক্ষ্মীর ভান্ডার ‘ উপহার দিয়েছেন। দিদি সবসময় আপনাদের কথা ভাবেন। মহিলারা যাতে সমাজে এগিয়ে যান । তাঁরা যেন মাথা উঁচু করে চলতে পারেন , কারো কাছে নিচু হতে না হয় এজন্য সবরকম ব্যবস্থা করেছেন। কন্যাশ্রী , রূপশ্রী , যুবশ্রী , ঐক্যশ্রী সব দিয়েছেন।জুন জানান , মুখ্যমন্ত্রী চান মহিলারা যাতে শিক্ষা সহ সমাজের প্রতিটি ক্ষেত্রে পুরুষদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে চলতে পারেন। তাঁরা যাতে ভালো থাকতে পারেন , সুস্থ থাকতে পারেন , তাঁদের যাতে উন্নতি হয় সেকথা ভাবেন।জুন মালিয়া মহিলাদেরও জানান , আপনারাও দিদির জন্য প্রার্থনা করবেন।

এদিকে,চৈত্র মাসে নীল ষষ্ঠীতে মাতলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। উল্লেখ্য, শুক্রবার ছিল নীল ষষ্ঠী তিথি। রাজ্যজুড়ে এই নীল ষষ্ঠী উপলক্ষে মাতোয়ারা শিব ভক্তরা। এরই ফাঁকে লোকসভা নির্বাচনের প্রচারে গিয়ে নীল ষষ্ঠীতে মেতে উঠলেন অগ্নিমিত্রা পল। মেদিনীপুর সদরের পাঁচখুরি সংলগ্ন বালিপাদা শিবমন্দিরে গাজন উৎসব উপলক্ষে ভক্তদের সাথে উৎসবে মাতলেন অগ্নিমিত্রা। আর বিজেপির এই প্রার্থীকে ভক্তদের সঙ্গে নাচের তালে পা মিলাতে দেখে মেতে ওঠেন গ্রামবাসীরাও।

শুক্রবার খড়গপুর শহরে প্রচার সারেন অগ্নিমিত্রা। পাশাপাশি এক কর্মীর বাইকে বসে খড়গপুর শহরে ঘোরেন তিনি। বিদায়ী সাংসদ দিলীপ ঘোষের (Dilip Ghosh)স্টাইলেই প্রচার করছেন অগ্নিমিত্রা। লোকসভা নির্বাচনে দিলীপ ঘোষের কেন্দ্রে বিজেপি প্রার্থী করেছে অগ্নিমিত্রা পালকে। প্রার্থী ঘোষণার পরেই বিভিন্ন জায়গায় প্রচার শুরু করেছেন।শুক্রবার সকালে একাধিক মন্দিরে পুজো দেওয়ার পাশাপাশি, গাজন উপলক্ষে ব্রত রাখা সাধারণ ব্রতীদের সঙ্গে কথা বলেন তিনি। এ ছাড়াও খড়গপুর গ্রামীণ এলাকায় একটি শিবের মন্দিরে পুজো দেন তিনি। সকাল থেকেই খড়গপুর শহরের ১০ নম্বর ওয়ার্ডের মালঞ্চ এলাকায় একটি মন্দিরে পুজো দিয়ে ভক্তদের সঙ্গে কথা বলার পাশাপাশি তিনি জনসংযোগ করেন। শুধু তাই নয়, ওয়ার্ডের বিভিন্ন অলিতে গলিতে ঘুরে সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করেন তিনি। এ ছাড়াও পথ চলতি মানুষদের কাছে শোনেন তাঁদের নানা অভাব অভিযোগের কথা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘বিতর্কিত’ বিজেপি প্রার্থী, কাকলির টানা চার বার জয় অনেকটাই নিশ্চিত

বসিরহাটে দাগ কাটতে ব্যর্থ বিজেপির রেখা, জয় নিশ্চিত হাজি নুরুলের

ভোটের আগেই তৃণমূল নেতাকে লক্ষ্য করে বোমা-গুলি, জয়নগরে ছড়িয়েছে উত্তেজনা

রিমলের দাপট কমতেই গরমে পুড়ছে কলকাতা- সহ দক্ষিণবঙ্গ

শেষ লগ্নে প্রচারে ঝড় তুলছেন  তৃণমূলের তারকা প্রচারকরা

চাষের জমিতে বিদ্যুতের ছেঁড়া তার জড়িয়ে মৃত্যু দুই কৃষকের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর