এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

যদি কেউ অন্যায় করে থাকে তাহলে সে শাস্তি পাক : জুন মালিয়া

নিজস্ব প্রতিনিধি ,মেদিনীপুর: যদি কেউ অন্যায় করে থাকে তাহলে সে শাস্তি পাক ।এতে আমাদের দ্বিধা নেই। সন্দেশখালি প্রসঙ্গে জুন মালিয়ার(June Malia) স্পষ্ট মন্তব্য। ১০০ দিনের টাকা দেওয়ার জন্য ক্যাম্প খুলল তৃণমূল। সোমবার মেদিনীপুরের কঙ্কাবতী অঞ্চলে রীতিমতো ক্যাম্প করে ফর্ম ফিলাপের উদ্যোগ নিলেন মেদিনীপুরের বিধায়িকা জুন মালিয়া।এই ক্যাম্প খোলা নিয়ে তিনি বলেন,”মানুষ যাতে সঠিক টাকাটা নিজের একাউন্টে পায় তার জন্য এই ক্যাম্প এবং আমরা ফর্ম ফিলাপ করে সেই টাকা যাতে তারা পেতে পারে সেই ব্যবস্থা করা।

এটা একটা সামান্য প্রয়াস।এরপর সন্দেশখালিতে(Sandeshkhali) মহিলা কমিশন যাওয়া প্রসঙ্গে জুন মালিয়া বলেন,”আমাদের রাজ্য মহিলা কমিশন ওখানে গিয়েছে তারাও রিপোর্ট দেবে।যদি কেউ অন্যায় করে থাকে সে শাস্তি পাক ।এতে আমাদের দ্বিধামত নেই।তবে লোকসভা ভোটের মুখে সন্দেশখালি টার্গেট পয়েন্ট নিয়ে কোন রকম মন্তব্য করতে রাজি হননি জুন মালিয়া। অন্যদিকে,সুস্থ অবস্থায় কাজে বেরিয়ে গুরুতর জখম হলেন দমদম থানা এলাকার সুভাষ নগর বাই লেন এলাকার বাসিন্দা নয়ন সাহা। বাড়ির লোকের অভিযোগ কাজে বেরোনোর পর কিছুক্ষণ বাদে খবর আসে দমদম বাগজোলা খাল(Bagjola Cannel) ধারে পুরনো শত্রুতার জেরে বেশ কয়েকজন তার উপর চড়াও হয়।

বেধড়ক মারধর করে ঘটনাস্থলে লুটিয়ে পড়ে নয়ন সাহা। স্থানীয় লোক এবং বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রথমে দমদম মিউনিসিপাল হাসপাতালে(Dum Dum Municipality Hospital) নিয়ে যায় । কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ার কারণে তাকে আরজিকর হাসপাতালে রেফার করে চিকিৎসকর ।সেখানে গুরুতর আহত অবস্থায় ভর্তি রয়েছে সে। বাড়ির লোকের প্রাথমিক অনুমান পুরনো শত্রুতার জেরে তার ওপর চড়াও হয় কিছু দুষ্কৃতিকারী । তবে শুক্রবার নতুন কোন ঝামেলা হয়নি। পুরনো শত্রুতার জেরে তাকে মারধর করা হয়েছে বলে বাড়ির লোকেদের দাবি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সল্টলেকের বিভিন্ন প্রবেশ পথে শুরু কেন্দ্রীয় বাহিনীর নাকা তল্লাশি

ধামাখালিতে অস্থায়ী শিবির খুললেন সিবিআই এর আধিকারিকরা

লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

প্রতিহিংসা !পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা

শেষ ইচ্ছেপূরণ, ভোট দিয়েই মৃত্যু হাওড়ার বৃদ্ধার

সিএএতে আবেদন করলে ভোটের পরে জেলে ভরে দেবে, দাবি মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর