এই মুহূর্তে

সন্দেশখালিতে ১১৭ জনের বিরুদ্ধে এফআইআর

নিজস্ব প্রতিনিধি, বসিরহাট: উত্তর চব্বিশ পরগনা জেলার সন্দেশখালিতে উত্তেজনাপ্রবণ এলাকায় তৃণমূল নেতা শুভ হাজরার পোল্ট্রি ফার্মে আগুন এবং বাড়ি ভাঙচুরের ঘটনায় পুলিশ মোট ১১৭ জনের নামে এফআইআর(FIR) করেছিল। তার মধ্যে এক নম্বর নাম ছিল সিপিআইএমের প্রাক্তন বিধায়ক নিরাপদ সর্দারের। পুলিশ রবিবার বাঁশদ্রোণী থানা(Basdroni P.S.) এলাকা থেকে নিরাপদ সর্দারকে গ্রেফতার করে। এরপরই সিপিএম সমর্থকরা বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাতে শুরু করেন। শেষ পর্যন্ত বসিরহাট পুলিশের হাতে তুলে দেওয়া হয় নিরাপদ সর্দারকে। সোমবার বসিরহাট আদালতে(Bashirhat Court) নিরাপদ সর্দারকে পেশ করা হয়।

নিরাপদ সর্দারকে গ্রেপ্তারের প্রতিবাদে সিপিআইএম সন্দেশখালি এক এবং দুই নম্বর ব্লকে বন্ধের ডাক দেয় সোমবার। এদিকে,সন্দেশখালির যাবার পথে বাসন্তি হাইওয়েতে রাজবাড়ী, সরবেড়িয়া, আকুঞ্জি পাড়া, মিনাখা সহ একাধিক জায়গায় এলাকার তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা প্লাকার্ড হাতে নিয়ে দাঁড়িয়ে পড়েন। রাজ্যপাল সি ভি আনন্দ বোস কে বিক্ষোভ প্রদর্শন করার জন্য। প্ল্যাকার্ডে লেখা ছিল ১০০ দিনের বকেয়া কাজের টাকা, আবাস যোজনার বকেয়া টাকা, রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধি সহ একাধিক বিষয়। এদিকে অবরোধ বিক্ষোভে বাসন্তী হাইওয়েতে(Basanti High Way) রাজ্যপালের(Govonor) কনভয় বেশ কিছুক্ষণ আটকে পরে।

যদিও তৎক্ষণাৎ পরিস্থিতির নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে পুলিশ এবং বিক্ষোভরত তৃণমূল কর্মী সমর্থকদের হটিয়ে দিয়ে রাজ্যপাল সি ভি আনন্দ বোসের (C V Anada Bose)কনভয় অবরোধ মুক্ত করে। সোমবার দুপুরে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari) বিজেপি বিধায়কদের নিয়ে বাসে করে সন্দেশখালি যেতে গেলে তাদের সংযোগস্থলে গতিরোধ করে কলকাতা পুলিশ। সেখানে রাস্তায় বসে বেশ কিছুক্ষণ প্রতিবাদ জানিয়ে বিরোধী দলনেতা সহ বিজেপি বিধায়করা ফিরে যান।

Published by:

Subrata Roy

Share Link:

More Releted News:

দুর্নীতি-সই নকলের অভিযোগে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড অধ্যাপক

পরীক্ষা ভাল না হওয়ায় আত্মঘাতী উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী

উচ্চ মাধ্যমিকের পরীক্ষা কেন্দ্রে মোবাইল নিয়ে ঢোকায় ছেলেদের টেক্কা মেয়েদের

মুখ্যমন্ত্রীর জেলা সফরের মুখে জগন্নাথ ধামের কাজের গতি বাড়ল দিঘায়

প্রেমিককে সঙ্গে নিয়ে সন্তানকে খুন, মাকে ফাঁসির সাজা আদালতের

বিয়ের কয়েকদিন আগে গুলি করে আত্মঘাতী কনস্টেবল

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর