এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

WEB Ad_Valentine



মালদহে BJP শাসিত পঞ্চায়েতে বেহাল রাস্তাঘাট, দুর্ভোগে এলাকাবাসী

courtesy: Google



নিজস্ব প্রতিনিধি, মালদাঃ গ্রামে কোনও অ্যাম্বুলান্স ঢোকে না। কেউ অসুস্থ হলে তাকে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র নিয়ে যেতে পড়তে হয় চরম অসুবিধায়। গর্ভবতী মহিলাদেরও প্রসব যন্ত্রণা হলে রাস্তা দিয়ে হেঁটেই যেতে হয়। তাতে অনেকের শারীরিক অবস্থার অবনতি ঘটে। বাম আমলে তৈরি হয়েছিল রাস্তা কিন্তু আজকে বিগত কয়েক বছর ধরে এই রাস্তার বেহাল হয়ে পড়ে রয়েছে সংস্কার হয়নি। বিগত ১০ বছর ধরে পঞ্চায়েত বিজেপির দখলে যদিও বিজেপির প্রধানের অভিযোগ শাসকদল যেহেতু তৃণমূল কংগ্রেস তাই এলাকায় কোন উন্নয়ন হচ্ছে না রাস্তার কাজও সংস্কারের হচ্ছে না।

বহুবার ব্লক প্রশাসন জেলা পরিষদ বলেও কাজ হয়নি বলে জানান বাসিন্দারা।গাজোল পঞ্চায়েত সমিতির সভাপতি পাল্টা দাবি ইতিমধ্যেই উত্তরবঙ্গ উন্নয়ন পরিষদের এই রাস্তা সংস্কারের জন্য আবেদন পাঠানো হয়েছে খুব শীঘ্রই এই কাজ করা হবে। এলাকার বিজেপির বিধায়ক থেকে সাংসদদের দেখা যায় না। এমনই এক ছবি গাজোল ব্লকে। দেওতলা থেকে চাকনগর যেতে ১৭ কিলোমিটার রাস্তার কার্যত বেহাল অবস্থায় পড়ে রয়েছে।

রাস্তায় বড় বড় গর্ত এমনকি পাথর দেখা যাচ্ছে। যদিও বিজেপির প্রধানের এই অভিযোগটি সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেছেন। গাজোল পঞ্চায়েত সমিতির সভাপতি মোজাম্মেল হোসেন জানান রাস্তার সমস্যা রয়েছে ।দীর্ঘদিন ধরে সংস্কার হয় না ঠিকই এতে মানুষের চলাফেরার কষ্ট হচ্ছে তবে আজকের বিজেপির এমএলএ, বিজেপির এমপি তারা কেন এই রাস্তার কাজ করছে না তাদেরকে এলাকায় দেখা যায় না। আমরা ইতিমধ্যেই এই রাস্তা সংস্কারের জন্য উত্তরবঙ্গ উন্নয়ন পরিষদের ভারপ্রাপ্ত মন্ত্রীকে জানিয়েছি, আশা করি খুব শীঘ্রই এই রাস্তার সংসারের কাজ শুরু হবে। তবে কবে হবে রাস্তা মেরামতের কাজ তা এখনও স্পষ্ট নয়।



Published by:

Srijita Mallick

Share Link:

More Releted News:

ব্যারাকপুর পুরসভার উদ্যোগে চালু হল ফুটবল অ্যাকাডেমি

হাবড়া পুলিশের জালে উদ্ধার বিপুল পরিমাণে নিষিদ্ধ কাফসিরাপ

দুবাইতে কাজে গিয়ে আটকে রয়েছেন রাজ্যের ১৫ জন

কুলতলীতে বাঘকে জঙ্গলে ফেরাতে তৎপর বন দফতর

মধ্যমগ্রামে বিশ্ব প্রতিবন্ধী দিবসে পদযাত্রা ও বধিরদের শীতবস্ত্র প্রদান

ঝালদায় অনাস্থা আনা নিয়ে কড়া ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি তৃণমূলের

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর