এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




সম্পত্তি ভাগাভাগি নিয়ে বিবাদের জেরে কোদাল দিয়ে দাদার কান কাটলো ভাই




নিজস্ব প্রতিনিধি, তারকেশ্বর: সম্পত্তি ভাগাভাগি নিয়ে বিবাদের জেরে কোদাল দিয়ে দাদার কান কাটলো ভাই।আক্রান্ত শেখ সালা উদ্দিনকে উদ্ধার করে তারকেশ্বর গ্রামীন হাসপাতালে ভর্তি করে তারকেশ্বর থানার পুলিশ। চিকিৎসার পর রেফার করা হয় তাকে কলকাতার হাসপাতালে।আক্রান্ত শেখ সালাউদ্দিনের(Sk.Salauddin) অভিযোগ দীর্ঘ দিন ধরে সম্পত্তি ভাগাভাগি নিয়ে ভাই শেখ শাহাবুদ্দিন এর সাথে অশান্তি চলছে। যা আদালত পযন্ত গড়ায়।

ভাই এর বিরুদ্ধে আদালতে মামলা করায় মামলা তুলে নিতে চাপ দেওয়া হয় শেখ সালা উদ্দিন কে।মামলা না তোলায় মঙ্গলবার দুপুরে অশান্তি চরমে পৌঁছায়।বেশ কয়েক জন দুষ্কৃতীকে সঙ্গে নিয়ে শেখ সালা উদ্দিনের বাড়িতে চড়াও হয় তার ভাই শেখ শাহাবুদ্দিন(Sk. Sahabuddin)।এরপরই দু -পক্ষের সাথে সংঘর্ষ বেঁধে যায়।সেই সময় হটাৎই কোদাল দিয়ে শেখ সালাউদ্দিনের কান কেটে দেওয়া হয় বলে অভিযোগ।এই ঘটনায় এক দুষ্কৃতী শেখ আতাউল ও তার স্ত্রীকে আটক করেছে তারকেশ্বর থানার(Tarakeswar P.S.) পুলিশ।পুলিশ জানিয়েছে পুরো ঘটনা খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যদিকে ,জমি সংক্রান্ত বিবাদে খুন মহিলা। বিষ্ণুপুর থানার তপনা গ্রামে ঘটনা। সোমবার বিকালে ওই বাড়ির পাশেই বাঁশ বাগানে কাজ করছিলেন চন্দ্রাবতী নস্কর নামে ওই মহিলা । অভিযোগ তখনই প্রতিবেশী রতন নস্কর পিছন দিক থেকে গাছ কাটা কুড়ুল দিয়ে ঘাড়ে কোপ মারে। ঘটনাস্থলে লুটিয়ে পড়েন ওই মহিলা। পরিবারের লোকজন গিয়ে দেখেন মহিলা মারা গেছেন।ঘটনাকে কেন্দ্রে করে এলাকায় উত্তেজনা ছড়ায়। ঘটনায় স্থানীয় গ্রামের মানুষজন বিষ্ণুপুর থানায় খবর দিলে ঘটনাস্থলে আসেন বিষ্ণুপুর থানার (Bishnupur P.S.)পুলিশ, ও কেন্দ্রীয় বাহিনী ।

ঘটনাস্থলে আসেন বিষ্ণুপুর থানার IC ও sdpo। বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।পরিবারের অভিযোগ বাড়ির পাশের একটি জমি নিয়ে সমস্যা চলছিল কয়েকমাস ধরেই, জমিতে বাড়ি বানানো নিয়ে গণ্ডগোলের সূত্রপাত। ওই আক্রোশেই মহিলার উপর ধরালো অস্ত্র দিয়ে হামলা।ঘটনায় বিষ্ণুপুর থানার পুলিশ অভিযুক্ত ,রতন নস্করকে গ্রেফতার করে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয় খুনে ব্যবহার করা কুড়ুল । মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

১৩৯৬ কোটি টাকা ব্যয়ে নির্মীত হওয়া দ্বিতীয় ঈশ্বরগুপ্ত সেতুই হবে রাজ্যের দীর্ঘতম

মুখ্যমন্ত্রীর ট্যুইট বার্তায় স্বস্তিতে বাংলাদেশ ফেরত পড়ুয়ারা

জেলায় এসেছিল ৩৪৭ কোটি, পড়ে আছে ২৪৭.০৮ কোটিরও বেশি

মালদার মহদীপুর আন্তর্জাতিক স্থলবন্দরের সীমান্ত দিয়ে আমদানি – রপ্তানি বন্ধ

শিব পূজোয় মাতবেন বীরভূমের বক্রেশ্বর ধামের বাসিন্দারা

গোপনে নাবালিকা মেয়ের বিয়ে,বাড়ির সামনে ধর্না অবস্থান কন্যাশ্রী ক্লাবের

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর