এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ঠাকুরনগরে মেলা ঘিরে অশান্তি এড়াতে ১৪৪ ধারা জারি করল প্রশাসন

নিজস্ব প্রতিনিধি,ঠাকুরনগর: বনগাঁর ঠাকুরনগরের ঠাকুরবাড়িতে মতুয়াদের ধর্মীয় বারুনীর মেলা নিয়ে ফের সরগরম ঠাকুরবাড়ির রাজনীতি। যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রশাসনের তরফে জারি করা হল ১৪৪ ধারা। চলতি মাসের ৬ এপ্রিল থেকে উত্তর ২৪ পরগনার গাইঘাটার(Gaighata) ঠাকুরনগর ঠাকুর বাড়িতে প্রত্যেক বছরের ন্যায় এবারও অনুষ্ঠিত হবে মতুয়াদের ধর্মীয় বারুণী মেলা। এবার ৭০ বছরে পড়ল এই মেলা। তবে এই মেলাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

মঙ্গলবার কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী তথা বনগাঁ লোকসভার(Banga Loksabha) সাংসদ এবং এবারও লোকসভা নির্বাচনের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর (Santanu Thakur)সাংবাদিক সম্মেলন করে অভিযোগ করেন মতুয়াদের ধর্মীয় মেলা বন্ধ করার জন্য মমতা ঠাকুর(Mamata Thakur) ১৪৪ ধারা জারি করার আবেদন জানিয়েছেন। শুধু তাই নয়, মেলায় যাতে বিদ্যুৎ সংযোগ না থাকে সে নিয়েও চক্রান্ত করে রাজ্য বিদ্যুৎ দফতরের তরফে আমাদের জানানো হয়, তারা বিদ্যুৎ দিতে পারবে না। শান্তনু এও বলে যতই ১৪৪ ধারা জারি হোক না কেন মেলা হবেই ।

আর ভক্তদের সমাগম ও হবে। পাল্টা তৃণমূলের রাজ্য সভার সাংসদ মমতা বালা ঠাকুর বলেন, মেলাতে দুষ্কৃতি মূলক কার্যকলাপ রুখতে ১৪৪ ধারা জারি করা হবে। এতে মতুয়া মেলাতে আসা ভক্তদের কোন অসুবিধা হবে না। তিনি আরো বলেন, যে কোনো মেলাতে একটি লাইসেন্স থাকবে। সেখানে দুটি লাইসেন্স কি করে থাকে ? লাইসেন্স দেখে মেলার দোকানের বিল কাটতে বলেছেন মমতা ঠাকুর। এদিকে রাজনৈতিক তরজা শুরু হতেই সতর্ক প্রশাসন। আগাম ১৪৪ ধারা জারি করে অপ্রীতিকর ঘটনা এড়াতে কড়া ভূমিকা গ্রহণ করল স্থানীয় প্রশাসন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘বিজেপির ১০ জন নেতা যোগাযোগ রাখছেন’, বোমা ফাটালেন অভিষেক

কলকাতা সহ পার্শ্ববর্তী অঞ্চলে আগামী ৫ দিন তাপপ্রবাহ চলবে, এপ্রিল মাসের শেষে তাপমাত্রা আরোও বাড়বে

নকশালবাড়িতে বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত নাবালিকা গণধর্ষণের শিকার, ধৃত ৫

ঝাড়গ্রামে প্রচণ্ড গরমে কাদায় গড়াগড়ি দুই হাতির

আমাকে মারার পরিকল্পনা করা হয়েছিল, সভা থেকে বিস্ফোরক অভিষেক

২০০ গণ্ডি পার করবে না বিজেপি, রাজ্য ধরে ধরে হিসাব দিলেন মমতা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর