এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

টিটাগড় আলী হায়দার রোডে গুলিবিদ্ধ টোটো চালক

নিজস্ব প্রতিনিধি,টিটাগড়: টিটাগড় এলাকার আলী হায়দার রোডে টোটো চালক মেহবুব রাজাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালায় তিন দুষ্কৃতী। টিটাগড় মাঠপাড়া এলাকায় মেহবুব রাজার প্রতিবেশী অমর নামের এক যুবকের সাথে তিন মাস আগে গন্ডগোল হয় । এরপর শনিবার সকালে যখন মেহবুব রাজা(Meheboob Raja) টোটো নিয়ে বাড়ি থেকে বের হন, সেই সময় তাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে হাতে লাগে। তাকে ব্যারাকপুর(Barrackpore) বিএন বসু হাসপাতালে নিয়ে আসা হলে সেখানে ভর্তি করা হয়।

ঘটনার তদন্ত শুরু করেছে টিটাগড় থানার(Titagar P.S.) পুলিশ। এদিকে, হাওড়ার বাঁকরা(Bakra) জাপানিগেট এলাকায় একটি লোহার কারখানায় আগুন লাগে। আগুন দেখতে পেয়ে ছুটে আসেন এলাকার বাসিন্দারা।কারখানার ভিতরে কয়েকজন শ্রমিক শুয়ে ছিলেন।অল্পের জন্য রক্ষা পান তারা।স্থানীয়রা খবর দেয় পুলিশ ও দমকলে।দুটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে।কারখানাটি ভস্মীভূত হয়ে যায়।আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি।তবে প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকে এই ঘটনা ঘটে।

অন্যদিকে,গোপন সূত্রের খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে, নিউ জলপাইগুড়ি স্টেশনে দাঁড়িয়ে থাকা শিলচর-সেকেন্দ্রবাদ এক্সপ্রেস-এর জেনারেল কামরা থেকে ১০টি সোনার বিস্কুট সহ দু’জনকে গ্রেফতার করে রাজস্ব গোয়েন্দা দফতর (DRI) এর আধিকারিকরা।১০টি সোনার বিস্কুট এর পরিমান ১কিলো ১৬৫ গ্রাম,যার বাজার মূল্য ৭২ লক্ষ ৯৮ হাজার ৭২৫ টাকা।ধৃত শেখ আকবর আলী ও জাকির হুসেন শেখ হাওড়ার ডোমজুড়ের বাসিন্দা বলে জানা গিয়েছে।উদ্ধার হওয়া সোনা অসম থেকে ওড়িষার কটকের উদ্দেশ্যে পাচার করা হচ্ছিল বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে।ধৃতদের শুক্রবার শিলিগুড়ি আদালতে পেশ করা হয়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নকশাল বাড়িতে বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত নাবালিকা গণধর্ষণের শিকার ধৃত ৫

ঝাড়গ্রামে প্রচণ্ড গরমে কাদায় গড়াগড়ি দুই হাতির

আমাকে মারার পরিকল্পনা করা হয়েছিল, সভা থেকে বিস্ফোরক অভিষেক

২০০ গণ্ডি পার করবে না বিজেপি, রাজ্য ধরে ধরে হিসাব দিলেন মমতা

‘এনআরসি, সিএএ করতে দেব না’, ফের হুঙ্কার মমতার

২৬ হাজার শিক্ষকের চাকরি যাওয়ার মধ্যেই লক্ষাধিক কর্মসংস্থানের ঘোষণা মমতার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর