এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মালদার চাঁচলে মিঠুনের রোড শোতে ‘গো ব্যাক’ স্লোগান তৃণমূলের

নিজস্ব প্রতিনিধি, চাঁচল: মিঠুনের রোড শোতে ‘গো ব্যাক’ স্লোগান তৃণমূলের।মিঠুন চক্রবর্তীর কনভয় দেখে গো ব্যাক স্লোগান তৃণমূলের। বুধবার মালদা জেলার চাঁচলের তরল তলা মোড়ে মিঠুনের(Mithun) কনভয় দেখে গো ব্যাক স্লোগান ছুড়ে দেন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। পাল্টা বিজেপি কর্মীরা চোর চোর বলে স্লোগান দিতে শুরু করে। উত্তেজনা সৃষ্টি হলে পুলিশ তৎপর থাকায় কোন অপ্রীতিকর ঘটে নি।দলীয় প্রার্থীদের হয়ে নির্বাচনী প্রচারে মালদায়(Malda) বুধবার যান সিনেমার জগতের তারকা তথা বিজেপির নেতা মিঠুন চক্রবর্তী। দুপুর ঠিক ১:৪৫ নাগাদ মালদা এয়ারপোর্টে হেলিকপ্টার করে তিনি আসেন। এরপর সেখান থেকে তিনি বিজেপি প্রার্থীর সমর্থনে সড়কপথে চাঁচলে যান। জানা যায়, মালদার চাঁচল এবং গাজোলে তার দলীয় কর্মসূচি ছিল।চাঁচলে মালদা উত্তরের বিজেপি প্রার্থী খগেন মুর্মুর সমর্থনে রোড শো করতে আসেন বিশিষ্ট অভিনেতা মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)।

তার আগে কার্যত ব্যাপক উচ্ছ্বাস ছিল এলাকা জুড়ে। উৎসাহ বিজেপি কর্মীদের মধ্যে। রাস্তার দুই ধার থেকে বাড়ির ছাদ মিঠুনকে এক ঝলক দেখার জন্য প্রখর রোদ উপেক্ষা করে ভিড় জমিয়েছে ৮ থেকে ৮০ সকলে। কিন্তু চাঁচলে তৃণমূল কংগ্রেস কর্মীরা মিঠুন চক্রবর্তীকে ডেকে গো ব্যাক স্লোগান দিলে রাজনৈতিক উত্তেজনা সৃষ্টি হয়। যদিও পুলিশ আগাম এই বিক্ষোভের খবর জানতে পেরে বিক্ষোভকারীদের ঘিরে করে রাখে । বিক্ষোভকারীদের হাতে ছিল তৃণমূলের পতাকা। এদিকে,মালদহে বিজেপির সাধরন সম্পাদকের গাড়িতে হামলার অভিযোগ দুস্কৃতিদের বিরুদ্ধে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর(Amit Sha) জনসভার পরই দক্ষিণ মালদা বিজেপির সাধারণ সম্পাদক অম্লান ভাদুড়ীর গাড়ির উপরে হামলার অভিযোগ। ঘটনাস্থলে যায় মালদা থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে মালদা থানার সাহাপুর ডিস্কো ভোড় এলাকায়।জানা গিয়েছে, দলীয় প্রচার সেরে বাড়ি যাওয়ার পথে সাহাপুর এলাকায় দুষ্কৃতীরা রড ও ও অস্ত্র নিয়ে হামলা চালায় গাড়ির উপরে। অল্পের জন্য প্রাণে বাঁচেন বিজেপি নেতা অম্লান ভাদুড়ি। তার গাড়ির উপরে হামলা করা হয় এবং সে ক্ষেত্রে গাড়ির লুকিং গ্লাস ভেঙে ফেলা হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় মালদা থানার পুলিশ।এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।যদিও অম্লান ভাদুড়ি জানান রাত্রেবেলা বাড়ি ফেরার পথে দুষ্কৃতীরাই এই হামলা চালায় । তিনি মালদা থানায় অভিযোগ জানিয়েছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সাইক্লোন এগোচ্ছে দ্রুতগতিতে স্থলভাগের দিকে, রবিবার সারারাত চলবে তাণ্ডব

ঝড় মোকাবেলায় প্রস্তুত হলদিয়া, নবদ্বীপ পুরসভা চালু করল বিশেষ হেল্প লাইন নম্বর

রামলালকে কাঁঠাল দিয়ে বরন করল জঙ্গলমহলের গ্ৰামবাসীরা

হাওড়ার শালিমার স্টেশনে দূরপাল্লার দাঁড়িয়ে থাকা ট্রেনের চাকায় আটকানো হল চেন ও তালা

ঘূর্ণিঝড় রিমলের আগেই হাসনাবাদের দু’জায়গায় ধসল নদী বাঁধ

রিমলের আতঙ্কের প্রহর গুনছে হাওড়ার শ্যামপুর দুই ব্লকের সাইবেরিয়া গ্রাম

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর