এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

গ্রামীণ চিকিৎসকদের আইনি সমস্যা দূর করার দাবি উঠল

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: গ্রামীণ চিকিৎসকদের বিভিন্ন দাবি দাওয়ার ভিত্তিতে গ্রামীণ চিকিৎসা পরিষেবার সঙ্গে যুক্ত ডাক্তারদের সংগঠিত করার লক্ষ্যে বার্ষিক সম্মেলনের আয়োজন করে প্রোগ্রেসিভ রুরাল মেডিক্যাল প্র্যাকটিশনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাঁকরাইল ব্লক(Sakrail Block) কমিটি। রবিবার সংগঠনের পক্ষ থেকে সাঁকরাইল ব্লকের বিডিও অফিসের কমিউনিটি হলে সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলন থেকে সংগঠনের বিভিন্ন দাবি দাওয়া ও গ্রামীণ চিকিৎসকদের সমস্যা সম্পর্কে আলোচনা হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, প্রোগ্রেসিভ রুরাল মেডিক্যাল প্র্যাকটিশনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের রাজ্য সম্পাদক দিলীপ পান, সাঁকরাইল ব্লক সভাপতি স্বপন পাল, উপদেষ্টা পঞ্চানন দাস প্রমুখ। এদিনের কর্মসূচি সম্পর্কে প্রোগ্রেসিভ রুরাল মেডিক্যাল প্র্যাকটিশনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উপদেষ্টা পঞ্চানন দাস জানান, গ্রামীণ চিকিৎসকদের জন্য প্রত্যন্ত গ্রামীণ এলাকার স্বাস্থ্য ব্যবস্থা টিকে আছে। তবে বেশকিছু আইনি সমস্যার জন্য গ্রামীণ চিকিৎসকরা(Village Doctors) সমস্যায় পড়ছেন। তা সমাধানের জন্য দাবি জানানো হয়েছে।

অন্যদিকে, রবিবাসরীয় সকালেই ভয়াবহ পথ দুর্ঘটনার শিকার হলেন ঝাড়গ্রাম শহরের(Jhargaram City) ১৩ নম্বর ওয়ার্ডের এক বাসিন্দা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম শশাঙ্ক পাত্র, বয়স ৬০। স্থানীয়দের দাবি, এই পথ দুর্ঘটনাতে, রবিবার ভোররাতে একটি পাথর বোঝাই গাড়িটি ওভার স্পিডে পেরিয়ে আসছিল তারপরেই এই পথ দুর্ঘটনা ঘটে বলে স্থানীয় সূত্রে খবর পাওয়া গিয়েছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে ঝাড়গ্রাম থানার পুলিশ যায়। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে ওই ব্যক্তির মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম মেডিকেল কলেজে পাঠিয়েছে ঝাড়গ্রাম থানার পুলিশ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মুর্শিদাবাদের কোথাও রোদের তাপে ফাটছে বোমা ,কোথাও আবার উদ্ধার সকেট বোমা

‘রাজনীতিতে নেমেও মেকআপ করতে হচ্ছে, নয়তো কালো হয়ে যাব’: রচনা

সন্দেশখালিতে ইডি অফিসারদের ওপর হামলার ঘটনায় ধৃত ৩ জনের জামিন

মালদাতে ভোররাতে রহস্যজনকভাবে বাড়ি থেকে নিখোঁজ স্কুল ছাত্রী, তদন্তে পুলিশ

পুরুলিয়ার মাটিতে জ্যোতির্ময়ের পাশ থেকে সরে দাঁড়ালো আজসুও

ইজরায়েলে থাকা বোনের চিন্তায় ঘুম উবেছে জলপাইগুড়িতে থাকা দুই সহোদরার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর