এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর গাড়ি ঘিরে বিক্ষোভ কল্যাণীতে

নিজস্ব প্রতিনিধি:  কেন্দ্রীয় প্রতিমন্ত্রী (Central Minister) সুভাষ সরকারের গাড়ি ঘিরে বিক্ষোভ। বিক্ষোভ দেখানো হয় কল্যাণীতে। এইমস (AIIMS)- কে চাকরির দাবিতে বিক্ষোভ দেখান চাকরি প্রার্থীরা। বৃহস্পতিবার এক অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। তখনই তাঁকে ঘিরে দেখানো হয় বিক্ষোভ। ঘটনায় এলাকা জুড়ে ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। 

বৃহস্পতিবার কল্যাণী এইমসের এক অনুষ্ঠানে যোগ দিতে আসেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুভাষ সরকার। এরপর তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। তাঁদের দাবি, স্থানীয়দের চাকরি দিতে হবে এইমসে। দেখা যায় প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন চাকরি প্রার্থীরা। এই ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেফাতার (Arrest) করা হয়েছে। তাঁরা সকলেই চাকরি প্রার্থী। বিক্ষোভকারীদের গ্রেফতার করে কল্যাণী থানার পুলিশ। এই ঘটনায় খবর লেখা পর্যন্ত কিছু বলেননি কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। 

চাকুরি প্রার্থীদের দাবি, তাঁদের দীর্ঘদিনের দাবি স্থানীয়দের চাকরি (Job) দেওয়া হোক। সব চাকরি শুধু বহিরাগতদের দেওয়া হচ্ছে।  আর সংঘবদ্ধ ভাবে সেই দাবিই তোলা হয়েছিল। তবে তাতে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী কান দিতে নারাজ। তিনি শুধু অনুষ্ঠানে যোগ দিতেই এসেছিলেন। মানুষের কথা শুনতে চান না তিনি। অভিযোগ, বেকার সমস্যায় বিচলিত নন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুভাষ সরকার। 

উল্লেখ্য, বেকার সমস্যা সমাধানে উদ্যোগী রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের বিভিন্ন জায়গায় তাই আয়োজিত হয় জব ফেয়ার। রাজ্যে শিল্প করতে আগ্রহী একাধিক প্রতিষ্ঠান। সেখানেও বলা হয়েছে কর্মসংস্থানে স্থানীয়দের প্রাধান্য দেওয়ার কথা। বিভিন্ন জেলায় স্থানীয় প্রশাসনও উদ্যোগ নিয়েছে বেকার সমস্যা সমাধানের। এই জন্য রাজ্যে হস্তশিল্পের হাব বেড়ে হতে চলেছে দ্বিগুণ। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মালদায় মমতার পথ চেয়ে কিষান সম্প্রদায়, দাবি তপশিলী উপজাতি তকমার

ফের বঙ্গে তীব্র তাপপ্রবাহের ‘চরম সতর্কতা’ জারি করল আবহাওয়া দফতর

এবার দু ‘লক্ষেরও বেশি ভোটে জিতব নির্বাচনে : কাকলি ঘোষ দস্তিদার

‘সিপিএম কিনলে কংগ্রেস ফ্রি, কংগ্রেস কিনলে সিপিএম ফ্রি’, দাবি মমতার

‘মানুষ কাঁদছে, বিজেপি হারছে, বুক দুরুদুরু করছে’, দাবি মমতার

‘অধীর চৌধুরীকে তৃণমূল বুঝিয়ে দেবে, বহরমপুর কার গড়’, দাবি নাড়ুগোপালের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর