এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




জল্পনা তুঙ্গে! NRI পাত্রকে নাকি বিয়ে করছেন পায়েল সরকার?




নিজস্ব প্রতিনিধি: টলিউডে একের পর এক সানাইয়ের সুর। চলতি বছরের শুরু থেকেই জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন একাধিক টলিউড তারকা। গতমাসেই বিবাহ সারলেন রূপাঞ্জনা মৈত্র। যদিও তাঁর এটা দ্বিতীয় বিয়ে। ছেলে কোলে নিয়েই ৬ বছরের ছোট প্রেমিক রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন নায়ক। এদিকে আবার গুঞ্জন, ভোট মিটতেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন বনি-কৌশানী, শোভন-সোহিনী। আবার ‘মির্জা’ রিলিজের পর থেকে ট্রেন্ডিং চলতি বছর বিয়ের পিঁড়িতে বসবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। যাইহোক, এই মুহূর্তে টলিউডে এখনও বহু নায়িকা অবিবাহিত। তাঁদের কণে সাজে দেখার জন্যে উদগ্রীব ভক্তরা। তালিকায় রয়েছেন, মিমি চক্রবর্তী, তনুশ্রী, পায়েল সরকার প্রমুখ। এত এলিজেবল বেচলর। তবে মনে হচ্ছে, খুব শীঘ্রই এই তালিকা থেকে একটি নাম কমবে। NRI-পাত্রকে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী পায়েল সরকার। নিজের মুখেই সে কথা জানালেন টলিউড অভিনেত্রী।

যিনি ছোট পর্দা থেকে তাঁর অভিনয় কেরিয়ার শুরু করলেও বর্তমানে টলিউডের প্রথম সারির নায়িকা। এবার শোনা গেল, খুব শীঘ্রই পায়েল সরকার (Payel Sarkar) বিয়ের পিঁড়িতে বসছেন। এনআরআই পাত্রকে বিয়ে করবেন তিনি এমনকি বিয়ের পর অভিনয়জগৎকেও নাকি বিদায় জানিয়ে পায়েল, বরের সঙ্গে বিদেশেই থাকবেন। সম্প্রতি পায়েল মার্কিন মুলুকে গিয়েছিলেন, এরপর থেকেই গুঞ্জন যে তিনি হবু স্বামীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। গুঞ্জনটি পায়েলের কান পর্যন্তও পৌঁছেছে। তবে কী সত্যি বিয়ে করছেন পায়েল? উত্তরে নায়িকা বলছেন, “বিয়ে নিয়ে এখনও কিছু ঠিক হয়নি, একটু ধৈর্য ধরুন, সময়মতো সবটাই জানতে পারবেন।”]

এদিকে তাঁর নিউইয়র্ক যাওয়া নিয়েও জল্পনা উঠেছে, এই বিষয়ে অভিনেত্রী জানান, আসলে রেশমি মিত্র পরিচালিত ‘বড়বাবু’ ছবির প্রিমিয়ারের জন্যে নিউইয়র্ক যেতে হয়েছে তাঁকে। উড়ে গিয়েছিলেন। কারণ, সেই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন পায়েল। শুধু তাই নয়! নিউইয়র্ক বাংলা ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর পুরস্কারও পেয়েছেন তিনি। আর উৎসব শেষে সে দেশে থাকা তাঁর কিছু বন্ধুদের সঙ্গে দেখা হয় তাঁর, তাঁদের সঙ্গে সময় কাটান। এরপর থেকেই বিয়ের জল্পনা তুঙ্গে অভিনেত্রীর। তবে প্রবাসী পাত্র তাঁর পছন্দ নয়, কলকাতার ছেলেকেই তিনি বিয়ে করবেন, সেটাও জানালেন অভিনেত্রী।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পরীমণির সঙ্গে অবৈধ সম্পর্ক রাখায় চাকরি থেকে বরখাস্ত হচ্ছেন পুলিশ কর্তা

‘সোনাক্ষী সিনহাকে বিহারে প্রবেশ করতে দেব না’, পটনায় পোস্টার ভাইরাল হিন্দুগোষ্ঠীর

ব্যবসায়ীকে হত্যার অভিযোগের মামলায় জামিন পেলেন পরীমণি

শোনা যাবে না আর তারকাদের ‘মুখরোচক গসিপ’, বন্ধ হচ্ছে ‘কফি উইফ করণ’

নয়নতারার পর এবার শাহরুখের নায়িকা নাকি সামান্থা, গুজব কতটা সত্যি?

সংসদে সেলফি মুডে মহুয়া-রচনা-সায়নীরা, ছবি পোস্ট জুন মালিয়ার

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর