এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

আজ রবিবার, দেখে নিন ছুটির দিনে কেমন যাবে আপনার দিন

মেষ রাশি দিনটি আপনার কাছে গুরুত্বপূর্ণ। আপনি সারাদিন ধরে আপনার কাজে ব্যস্ত থাকবেন এবং আপনার মনে ভালো চিন্তা হবে। তা থেকে আপনি উৎসাহী হবেন এবং এমনই শিল্পীসুলভ জিনিস আপনি সৃষ্টি করবেন যার দ্বারা সকলের প্রশংসা লাভ করবেন ও সম্মানিত হবেন।

বৃষ রাশি আজকের দিনটি আপনার জন্য সাফল্যপূর্ন ও আনন্দদায়ক হবে। সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারেন।

মিথুন রাশি আজকে আপনি স্বাভাবিকভাবে অর্থ লাভ করবেন। কিন্তু আপনি সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। যদি আপনি সামাজিক কাজে আপনি ব্যস্ত থাকবেন। যদি আপনি সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে থাকেন তাহলে বহুলোক আপনার সাথে দেখা করতে আসবেন।

কর্কট রাশি আজকে মানসিক, আর্থিক ও সামাজিক সবদিক থেকেই আপনার জন্য শুভ। আপনার দ্বারা নির্মিত কোন পরিকল্পনা খুব তাড়াতাড়ি সম্পন্ন হবে এবং আপনি পূর্বের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবেন। আপনি যদি সঙ্গীত সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থাকেন তবে আকাঙ্খিত সাফল্য পাবেন।

সিংহ রাশি আজকে আপনি মিশ্রফল লাভ করবেন। দুপুরের পূর্ব কোনো ভালো ফল পাবেন না কিন্তু সন্ধেবেলা সুখবর পেতে পারেন। কোন দূর্ঘটনার জন্য আপনি দায়ী হতে পারেন। সুতরাং গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন।

কন্যা রাশি আজকে আপনি আনন্দে থাকবেন এবং সাফল্য লাভ করবেন। আপনি যে ধরনের পরিকল্পনাই করুন না কেন সফল হবেন। আপনি ফলাফল লাভ করে খুশী ও সন্তুষ্ট হবেন। আপনি পূর্ব যে পরিকল্পনাগুলি করছিলেন সেগুলি আজ বাস্তবায়িত করতে পারেন।

তুলা রাশি আজকে আপনি মানসিক ও শারীরিক পরিশ্রম করবেন। আপনি সারাদিন অর্থনৈতিক ও সাধারণ কাজে ব্যস্ত থাকবেন। আপনি আপনার ক্রেতা ও ব্যবসাদারদের সঙ্গে সাক্ষাৎ করবেন। আপনি সম্ভবত আজকে সমাজের উচ্চপদস্থ ও সম্মানীয় ব্যক্তিদের সংস্পর্শে আসবেন।

বৃশ্চিক রাশি জীবিকার ক্ষেত্রে আজকে আপনি নানা প্রকার উত্থানপতনের সম্মুখীন হবেন। কিন্তু অবশেষে আপনি আপনার কাজের মাধ্যমে লাভবান হবেন। আপনি সরকারি অথবা বেসরকারি সংস্থার দ্বারা বিশেষ ফল লাভ করবেন। চাকুরীজীবি হলে বিকেলের দিকে আপনি লাভবান হবেন।

ধনু রাশি আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যসূচক ও আনন্দদায়ক। পরিবারে কারুর বিবাহ সংক্রান্ত ব্যাপারে আজকের কোন ইতিবাচক সিদ্ধান্ত নেওয়া হবে এবং এটি আপনার পরিবারকে আনন্দ দান করবে। আত্মীয় বা বন্ধুবান্ধবের আগমনের ফল আপনার গৃহপরিবেশ আনন্দময় হয়ে উঠবে।

মকর রাশি আজকের দিনটি আপনার জন্য সাধারন মানের হবে। আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে গুরুত্বপূর্ন ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন। আপনি যদি রাজনৈতিক বা সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন, আপনার উচ্চপদস্থ সহকর্মীরা সঠিক পথ দেখাবেন।

কুম্ভ রাশি আপনার উপদেশ সর্বরোগনিবারক ওযুধের মত কাজ করবে। কারোর জন্য বিয়ের ঘন্টা বাজতে পারে যখন আবার অন্যরা প্রেমে তাদের উদ্দীপনা উচ্চে রাখতে দেখবেন। আপনি সরাসরি উত্তর না দিলে আপনার সহযোগীরা বিরক্ত হতে পারে। আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে।

মীন রাশি আজকের দিনটি জীবিকার ক্ষেত্রে আপনার জন্য লাভদায়ক। আপনি নিজের ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে দুপুরের পূর্বে আপনি প্রচুর লাভ করবেন। আপনি যদি সোনা, রূপা অথবা অন্য কোন ধাতু সংক্রান্ত ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন, তবে কেনার মাধ্যমে প্রচুর অর্থ লাভ করবেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মঙ্গলবার ভুলেও এই ৫ টি কাজ করবেন না !

মঙ্গলে আর্থিক দিকে কোন রাশি সেরা ! জেনে নিন কেমন কাটবে

আপনি কি সিংহ ? জেনে নিন কেমন কাটবে আপনার দিন

বিয়ের ডেট ফাইনাল, জেনে নিন আজকের প্রেম রাশিফল

আপনি কি সম্পর্কের মধ্যে আছেন ? জেনে নিন রবি’তে প্রেমের সম্পর্ক কেমন কাটবে

প্রদোষ ব্রতে শিবের উপাসনায় মিলবে সুখ, জেনে নিন সময়

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর