এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ফের জ্বর ঐন্দ্রিলার

নিজস্ব প্রতিনিধি, কলকাতাঃ গত ১ নভেম্বর থেকে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন বাঙলার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) । ১০ দিন পরেও জ্ঞান ফেরেনি অভিনেত্রীর। তাঁর দ্রুত সুস্থতা কামনা করে প্রার্থনায় সামিল ঐন্দ্রিলার অনুরাগীরা। তবে জ্ঞান না ফিরলেও ক্রমশ তাঁর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছিল। চিকিৎসকরা জানিয়েছিলেন জ্বর নেই ঐন্দ্রিলার। তাঁর শরীরে অক্সিজেনের মাত্রাও স্বাভাবিক রয়েছে। শুধু তাই নয় ভেন্টিলেশনের মাত্রাও কমিয়ে আনা হয়েছে। কিন্তু শুক্রবার আবার ঐন্দ্রিলার জ্বর এসেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। আবার নতুন করে জ্বর আসায় উদ্বিগ্ন ঐন্দ্রিলার অনুরাগীরা।

শুক্রবার হাসপাতালের পক্ষ থেকে ঐন্দ্রিলার শারীরিক অবস্থা জানিয়ে বলা হয়েছে, এখনও অভিনেত্রীকে ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁর শরীরে জ্বর এসেছে। শরীরে সংক্রমণ থাকায় অভিনেত্রীকে অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে। তাঁর জ্ঞ্যান এখনও ফেরেনি। এর আগে সোমবার ঐন্দ্রিলাকে ভেন্টিলেশন থেকে বের করা হলেও ২৪ ঘণ্টার মধ্যেই তাঁকে ফের ভেন্টিলেশনে দেওয়া হয়। তাঁর শরীরে নতুন করে সংক্রমণ দেখা দেয় মঙ্গল্বাএর এরপর শুক্রবার তাঁর জ্বর আসায় উদ্বিগ্ন ঐন্দ্রিলার অনুরাগীরা।

উল্লেখ্য মঙ্গলবার ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তাঁর মাথায় রক্ত জমাট বেঁধে যায়। চিকিৎসকরা মঙ্গলবার রাতেই তাঁর মাথায় অস্ত্রপচার করেন। অস্ত্রপচারের পর চিকিৎসকরা জানিয়েছিলেন কোমায় আছেন অভিনেত্রী। তবে ৬ দিন পর সোমবার ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অনেকটা উন্নতি হয়েছে বলে জানিয়েছিলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। জ্ঞান না ফিরলেও কাছে গেলে অভিনেত্রী হাত ধরার চেষ্টা করছেন বলেও জানিয়েছিলেন সব্যসাচী চৌধুরী।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢোকা নিষিদ্ধ শাহরুখের, ঠিক কী হয়েছিল ২০১২ সালে?

মহারাষ্ট্রের বিজেপি নেত্রীর বিরুদ্ধে মানহানি মামলার হুঁশিয়ারি অভিনেতার

ছেলে হওয়ার পর প্রথম প্রকাশ্যে অনুষ্কা, স্বামী এবং বন্ধুদের সঙ্গে জন্মদিন পালন

‘অল্পের জন্যে বাঁচলাম’, মালদায় প্রচারে বেরিয়ে দেবের হেলিকপ্টারে আগুন

হাসপাতালে অভিনেত্রী চিত্রা সেন, কী হয়েছে তাঁর, জানালেন ছেলে কৌশিক

গুরুতর অসুস্থ কমেডিয়ান ভারতী সিং, হাসপাতালে কেঁদে ভাসাচ্ছেন

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর