এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

শিশুদের দিয়ে আপত্তিকর দৃশ্যে অভিনয়, বিজ্ঞাপন দেখে বিরক্ত খোদ কিম কার্দাশিয়ান

নিজস্ব প্রতিনিধি: সম্প্রতি মুক্তিপ্রাপ্ত বালেন্সিয়াগা (Balenciaga) বিজ্ঞাপন প্রচার নিয়ে রীতিমতো তুলকালাম পড়ে গিয়েছে নেটমাধ্যমে। বালেন্সিয়াগা এই বিপণনী সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসাডার স্বয়ং কিম কার্দাশিয়ান, যাকে ঘিরে কিনা একাধিক বিতর্ক লেগেই রয়েছে, কিংবদন্তি অভিনেত্রী মেরিলিন মনরোর পোশাকে সেজে তা নষ্ট করে দেওয়া, এছাড়া নিজের কসমেটিক ব্র্যান্ডের লোগো অন্য কোম্পানি থেকে চুরি করা একাধিক অভিযোগে বিদ্ধ কিম। এবার তিনি যে কোম্পানির ‘Brand Ambassador’, সেই সংস্থার জঘন্যতম একটি বিজ্ঞাপন দেখে তাঁর দিকে তুললেন নেটমাধ্যম। এবার এই বিপণন সংস্থার বিরুদ্ধে মুখ খুলেছেন বিখ্যাত হলিউড স্টার কিম কার্দাশিয়ান। বিজ্ঞাপণটি মুলত একটি টেডিবিয়ার কেন্দ্রিক শিশুদের সমন্বিত করে নির্মিত। যেটি প্রকাশ্যে আসা মাত্রই নেটপাড়া উত্তাল হয়েছে। কারণ ব্র্যান্ডটি তাঁদের বিজ্ঞাপণে একটি শিশুকে দিয়ে যৌনতা কেন্দ্রিক কিছু আপত্তিকর দৃশ্যে অভিনয় করিয়েছেন। যা কিনা সম্পূর্ণ বেআইনি। এমনকী শিশু পর্ন আইনের ভিত্তিতে মার্কিন সুপ্রিমকোর্টের সিদ্ধান্তের একটি মুদ্রিত অনুলিপিও রয়েছে। শেষমেশ চলমান বালেন্সিয়াগা বিতর্কে নীরবতা ভেঙেছেন কিম। এই বিজ্ঞাপনটি অনলাইনে রীতিমতো ক্ষোভের জন্ম দিয়েছে। ইতিমধ্যেই ব্র্যান্ডটিকে তাঁদের শিশুদের যৌনতার অভিযোগে অভিযুক্ত করা হয়েছে।

কিম টুইটারে একটি দীর্ঘ নোট শেয়ার করে এই বিজ্ঞাপন প্রচারণার চরম নিন্দা করেছেন। এবং তিনি এও বলেছেন যে, সাম্প্রতিক ঘটনাগুলির ভিত্তিতে তিনি এই ব্র্যান্ডের সঙ্গে তাঁর নিজের সম্পর্ককে পুনরায় মূল্যায়ন করবেন। এই বিজ্ঞাপণটি প্রচারাভিযানের সময় অনেক নেটিজেনই কিম কার্দাশিয়ানের নীরবতার দিকে ইঙ্গিত করেছিলেন।

কিম কার্দাশিয়ান ‘ঘৃণা’ এবং ‘ক্ষোভ’ প্রকাশ করেছেন ব্র্যান্ডটির বিরুদ্ধে

টুইটারে একটি বিবৃতি শেয়ার করে কিম লিখেছেন, “আমি গত কয়েকদিন ধরে চুপচাপ ছিলাম, এই কারণে নয় যে আমি ব্যালেন্সিয়াগা এহেন ঘৃণ্য প্রচারাভিযানে খুশি হয়েছি, বিরক্ত এবং ক্ষুব্ধ হইনি। কারণ আমি তাঁদের দলের সঙ্গে কথা বলার সুযোগ চেয়েছিলাম। আমি নিজেও জানতাম না যে, এটা কিভাবে ঘটতে পারে। আমি নিজেও চার সন্তানের মা, আমি বিজ্ঞাপণের বিরক্তিকর চিত্রগুলি দেখে রীতিমতো কেঁপে উঠেছি। শিশুদের সুরক্ষাকে অবশ্যই সর্বোচ্চ গুরুত্ব দেওয়া উচিত, শিশু নির্যাতনকে স্বাভাবিক করার যেকোনও প্রচেষ্টার আমাদের সমাজে কোনও জায়গা নেই!” তবে কার্দাশিয়ান ব্র্যান্ডের প্রচারটি অবিলম্বে অপসারণ এবং পরিস্থিতির জন্য ক্ষমা চাওয়ার জন্য প্রশংসা করেছেন ব্র্যান্ডের কর্তৃপক্ষকে। ইতিমধ্যে, কার্দাশিয়ান সম্প্রতি প্যারিস ফ্যাশন সপ্তাহে কভার করেছেন। যেখানে তিনি বালেনসিয়াগার জন্য র‌্যাম্পে হেঁটেছিলেন। কার্দাশিয়ানস চলতি বছরে মেরিলিন মনরোর পোশাকে মেট গালা উপস্থিতি-সহ আরও অনেক বড় মাইলফলক কভার করেছে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হাতে হাত রেখে বিদেশ ভ্রমণ, কিন্তু ২ বছরের মধ্যেই সব শেষ, প্রেম ভাঙল আদিত্য-অনন্যার

মেয়েকে দাদা অয়ন মুখোপাধ্যায়ের দায়িত্বে রেখে নিউইয়র্কে চললেন আলিয়া, কারণ কী?

অনলাইন ওটিপি শেয়ার করে প্রায় ৪.৯৮ লক্ষ টাকা খোয়ালেন রাকেশ বেদির স্ত্রী

কনসার্টে সুনিধিকে লক্ষ্য করে ছোড়া হল বোতল, ভক্তকে উচিত শিক্ষা গায়িকার

আমার হার্ট অ্যাটাকের কারণ কোভিড ভ্যাক্সিন নয়তো! বিস্ফোরক শ্রেয়াস তালপাড়ে

ইনস্টাগ্রামে পোস্ট দেখেই ‘ফলো’ দুষ্কৃতীদের, রেস্তোরাঁয় ঢুকে ইকুয়েডর সুন্দরীকে খুন

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর