এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

২৪ ঘন্টা তল্লাশি চালানোর পর গ্রেফতার কুন্তল ঘোষ

নিজস্ব প্রতিনিধি: শিক্ষক নিয়োগ মামলায় এবার গ্রেফতার রাজ্যের শাসকদলের যুব নেতা কুন্তল ঘোষ (Kuntal Ghosh)। দীর্ঘ প্রায় ২৪ ঘন্টা ধরে তাঁর দুই ফ্ল্যাটে তল্লাশি চালানোর পাশাপাশি জিজ্ঞাসাবাদের পর শনিবার সকালে তাঁকে গ্রেফতার করেন ইডির আধিকারিকরা। 

শুক্রবার সকাল থেকে হুগলির যুব নেতা কুন্তল ঘোষের নিউটাউনের চিনার পার্কের দুই ফ্ল্যাটে তল্লাশি অভিযান শুরু করে কেন্দ্রীয় আর্থিক তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। মূলত নিয়োগ দুর্নীতি মামলায় তাঁর যুক্ত থাকার অভিযোগে এই তল্লাশি অভিযান চালান গোয়েন্দারা। শুক্রবার তল্লাশি চালানোর পাশাপাশি তাঁকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু তদন্তে অসহযোগিতা করার অভিযোগে তাঁকে অবশেষে শনিবার গ্রেফতার করেন ইডির আধিকারিকরা। কুন্তল ঘোষ বলাগড় ব্লকের শ্রীপুর বলাগড় পঞ্চায়েতের ধাওয়াপাড়ার বাসিন্দা। ইডি সূত্রের খবর, শনিবার তাঁকে গ্রেফতারের পর প্রথমে স্বাস্থ্য পরীক্ষা করানো হবে। তারপর নিয়ে যাওয়া হবে সিজিও কমপ্লেক্সে। শনিবার আদালতে তোলা হতে পারে কুন্তলকে। আদালতে তুলে যুব নেতাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে। প্রায় ২৪ ঘন্টা ধরে তল্লাশি চালিয়ে তাঁর বিএড কলেজ সংক্রান্ত একাধিক নথি পত্র পেয়েছেন ইডি আধিকারিকরা, পাশাপাশি তাঁর সম্পত্তির নথিও বাজেয়াপ্ত করেছে ইডি।

উল্লেখ্য শিক্ষক নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত তাপস মণ্ডল গোয়েন্দাদের জেরার মুখে কুন্তলের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ করেছেন। তাপস মণ্ডল প্রাথমিক শিক্ষা পর্ষদের অপসারিত সভাপতি মানিক ভট্টাচার্যের ‘ঘনিষ্ঠ’ বলে পরিচিত। সিবিআইয়ের তদন্তকারীদের দাবি, তাপস মণ্ডল জিজ্ঞাসাবাদে জানিয়েছেন যে, বেআইনিভাবে শিক্ষক নিয়োগের জন্য ১৯ কোটি টাকা কুন্তলের কাছে পৌঁছেছে। তাপস মণ্ডল আরও দাবি করেছিল, মোট ২৬০০ চাকরিপ্রার্থীর কাছ থেকে ৫০ হাজার টাকা করে নিয়েছেন কুন্তল। বৃহস্পতিবার তৃতীয়বারের জন্য কুন্তল ঘোষকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বিশ্ব হাসি দিবসে প্রকাশিত হল প্রয়াত অভিনেতা ভানু বন্দ্যোপাধ্যায়ের কৌতুক নকশা

সোমবার থেকে বঙ্গে তাপপ্রবাহের সম্ভাবনা উধাও, ধেয়ে আসছে ঝড় – বৃষ্টি

শ্লীলতাহানির অভিযোগ: রাজভবনের কর্মীদের মুখ বন্ধের নির্দেশ রাজ্যপালের

সম্পত্তি হাতাতে ভাইকে পিটিয়ে খুন, নিউটাউনের বাড়ি থেকে উদ্ধার মৃতদেহ

‘সন্দেশখালি বিজেপি করেছে, সিপিএম আর কংগ্রেস ধুনো দিয়েছে’, দাবি কুণালের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর