এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

অভিনয় জগতে পা রেখেই ধর্ষিতা হতে হয়েছিল, বোমা ফাটালেন ব্রুক শিল্ডস

নিজস্ব প্রতিনিধি, ওয়াশিংটন: অভিনয় জগতে পা রাখার শুরুতেই এক পরিচিতের হাতে ধর্ষিতা হতে হয়েছিল বলে শুক্রবার বিস্ফোরক অভিযোগ করেছেন হলিউড অভিনেত্রী  তথা সুপার মডেল ব্রুক শিল্ডস। সান ডান্স চলচ্চিত্র উ‍ৎসবে তাঁকে নিয়ে তৈরি তথ্যচিত্র ‘প্রিটি বেবি: ব্রুক শিল্ডস’-এর প্রিমিয়ার অনুষ্ঠানেই ওই বোমা ফাটিয়েছেন তিনি। বারণ করা সত্বেও ওই নরখাদক কিছুতেই তাঁকে রেহাই দেননি বলে জানিয়েছেন হলিউড অভিনেত্রী।

আশির দশকে হলিউডে ‘দ্য ব্লু লেগুন’ ছবিতে অভিনয় করে দুনিয়াজোড়া খ্যাতি পান। এর পরের বছর তাঁর অভিনীত ‘এন্ডলেস লাভ’ও জনপ্রিয়তা লাভ করে। মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছ থেকে একসময় প্রেমের প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী ব্রুক শিল্ডস। ১৯৯২ সালে এক চ্যারিটি অনুষ্ঠানে প্রথমবার ব্রুক শিল্ডস ও ট্রাম্পের সাক্ষাৎ হয়। এর পাঁচ বছর পর ‘সাডেনলি সুসান’ টিভি সিরিজের সেটে আবার দেখা হয় তাদের। প্রেম প্রস্তাবে ট্র্রাম্প হলিউড সুন্দরীকে বলেন, ‘আমরা প্রেম করতে পারি! কারণ তুমি আমেরিকার সুইট হার্ট আর আমি আমেরিকার ধনী মানুষ। আমাদের কাছাকাছি দেখলে সবার ভালো লাগবে। কিন্তু ব্রুক শিল্ডস ওই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

কার দ্বারা ধর্ষিতা হয়েছিলেন তাঁর নাম প্রকাশ্যে না আনলেও ধর্ষণের রাতের মর্মন্তুদ বর্ণনা দিয়েছেন হলিউডের সুপার মডেল। তাঁর কথায়, ‘ওই পরিচিত যখন দেখা করতে বলেছিলেন তখন ভেবেছিলাম কোনও নতুন ছবিতে অভিনয় নিয়ে কথা বলবেন। কিন্তু হোটেলে পৌঁছে অবাক হয়ে গিয়েছিলাম। সামনে ওই লোকটাকে নগ্ন অবস্থায় দাঁড়িয়ে থাকতে দেখলাম। তার পরে….। যা চলল তা আমার কাছে কুস্তি ছাড়া আর কিছুই ছিল না। আমি ভয় পেয়ে গিয়েছিলাম। হাত-পা ঠান্ডা হয়ে আসছিল। কিন্তু আমার কিছু করার ছিল না।’ ওই ঘটনার পরেই আমার বন্ধু ও নিরাপত্তা প্রধানকে বিষয়টি জানিয়েছিলাম। দুজনেই বললেন, তুমি তো ধর্ষিতা হয়েছো।’

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের মাস্ক পরার পরামর্শ, সিঙ্গাপুরে করোনা আক্রান্ত ২৫ হাজারের বেশি

মেক্সিকোয় বন্দুকবাজের হামলা, নিহত মেয়র পদপ্রার্থী সহ ছয় জন

ছেলে স্নাতক, খুশিতে ডগমগ বাবা প্রসেনজিৎ

মিলবে আট মাসের বেতন সহ বোনাস, কর্মীদের জন্য নয়া সিদ্ধান্ত  সিঙ্গাপুর এয়ারলাইন্সের

ফিল্ম ফেস্টিভ্যালে নাচের সঙ্গে মজার পোজে লেন্সবন্দি হলেন হলিউড তারকা এমা

লোকসভার পরেই বনি-কৌশানীর ডেস্টিনেশন ওয়েডিং, শুরু প্রস্তুতি

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর