এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

আইপিএল থেকে সরে দাঁড়াচ্ছেন সাকিব আল হাসান

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: চলতি আইপিএলে কেকেআরের জার্সি গায়ে খেলতে নাও দেখা যেতে পারে  বাংলাদেশের টি টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে। সূত্রের খবর, কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) টিম ম্যানেজমেন্টের অনুরোধে সাড়া দিয়ে সরে দাঁড়াচ্ছেন তিনি। যদিও এ বিষয়ে সাকিব আল হাসান ও কেকেআরের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে সাকিব সরে দাঁড়ালেও আয়ারল্যান্ডের সঙ্গে টেস্ট খেলেই কেকেআর শিবিরে যোগ দিচ্ছেন বাংলাদেশি ব্যাটার তথা উইকেটরক্ষক লিটন দাস।

চলতি আইপিএলের নিলামে প্রথমে কোনও দলই নেয়নি সাকিবকে। পরে অবশ্য কেকেআর এক কোটি টাকার বিনিময়ে দলে নেয় বিশ্বের অন্যতম অলরাউন্ডারকে। কিন্তু গত মাসখানেক ধরেই সাকিব ও লিটন দাসের আইপিএল খেলা নিয়ে অনিশ্চিয়তা দেখা দেয়। বিসিবির পক্ষ থেকে জানানো হয়, দেশের হয়ে খেলা থাকলে আইপিএলের হয়ে খেলতে পারবেন না সাকিব-লিটনরা। আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ থাকার জন্য কেকেআরের হয়ে প্রথম থেকে খেলার ছাড়পত্র দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

শুধু তাই নয়, আইপিএল চলাকালীনই আগামী মে মাসে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ইংল্যান্ডে যাওয়ার কথা রয়েছে টাইগারদের। ৩ মে ইংল্যান্ডে পৌঁছনোর কথা সাকিবদের। সিরিজ শেষ হবে ১৪ মে। ফলে ওই সময়ে আইপিএল খেলতে পারবেন না সাকিব-লিটনরা। সূত্রের খবর, প্রতিযোগিতার শুরু এবং শেষের দিকে বাংলাদেশের দুই খেলোয়াড়কে না পাওয়ার বিষয়টি নিয়ে নতুন করে চিন্তাভাবনা করতে শুরু করেছে কেকেআর টিম ম্যানেজমেন্ট। তাই সাকিব ও লিটনকে অনুরোধ জানানো হয়েছে,  যদি তাঁরা না খেলেন তাহলে বিকল্প হিসেবে অন্য বিদেশি ক্রিকেটার নিতে পারে। ওই অনুরোধ মেনে নিয়েছেন টাইগারদের টি টুয়েন্টি অধিনায়ক।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলের সঙ্গে যেতে পারেন ফর্মে থাকা ম্যাকগার্ক

তিন সপ্তাহ পর পাকিস্তান ক্রিকেট দলে যোগ দিলেন গ্যারি কারস্টেন

প্লে অফে বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে কেকেআর কি ফাইনালে, জেনে নিন

ম্যানচেস্টার সিটির দায়িত্ব ছাড়ার ইচ্ছাপ্রকাশ গার্দিওলার

অবসরের পর চুরির দায়ের কাঠগড়ায় টেনিস তারকা

রাহুলের পর শ্রীলঙ্কার ক্রিকেটার কি ভারতের কোচ, জল্পনা তুঙ্গে

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর