এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

প্রাণনাশের হুমকি পেলেন শাহরুখ পুত্রকে গ্রেফতার করা সমীর ওয়াংখেড়ে

নিজস্ব প্রতিনিধি: একের পর এক ‘ডেথ থ্রেট’ তথা ‘মৃত্যু হুমকি’। প্রথমে সলমন খান, এরপর হানি সিং, তারপর পঞ্জাবী গায়িকা জ্যাসমিন, তারপর খোদ শাহরুখ খান। এই তালিকায় বাদ গেলেন না শাহরুখ খানের পুরোনো শত্রু প্রাক্তন মাদক বিরোধী অফিসার সমীর ওয়াংখেড়েও। শাহরুখ খানের ছেলে আরিয়ানকে মাদক পানের অভিযোগে গ্রেফতার করে রাতারাতি খবরে এসেছিলেন প্রাক্তন NCB অফিসার।

যদিও তিনি ক্রুজ অভিযান চাইলে আরিয়ানকে গ্রেফতার করলেও তাঁর বিরুদ্ধে সঠিক কোনও প্রমাণ বের করতে পারেননি। সেই কারণে ২০২২ সালের মে মাসে ক্লিনচিট মেলে আরিয়ানের। এদিকে কথায় আছে না, পাপ বাপকেও ছাড়ে না! এই ঘটনায় তদন্তে নেমে সিবিআই আধিকারিক সমীরের বিরুদ্ধে একাধিক অপরাধমূলক তথ্য পান। সাসপেন্ড করা হয় সমীরকে। এদিকে আরিয়ানকে মুক্তি দিতে তিনি নাকি শাহরুখের থেকে ২৫ কোটি ঘুষ চান সেটাও সামনে নিয়ে এসেছিল সিবিআই আধিকারিক।

কিন্তু নিজেকে বাঁচাতে শাহরুখ তাঁকে ছেলেকে ছেড়ে দিতে হোয়াটসঅ্যাপে অনুরোধ, এমন মিথ্যে ঘটনা সাজায়। অবশেষে জওয়ান মুক্তির আগে আদালতের মামলা থেকে নিষ্কৃতি পান সমীর। তবে যাই হোক, দিন কয়েক আগেই লাগাতার মৃত্যু হুমকির জন্যে শাহরুখের নিরাপত্তা জোরদার করে মহারাষ্ট্র সরকার। Y+ সিকিউরিটি দেওয়া হয় তাঁকে। এর দিন কয়েক বাদেই মৃত্যু হুমকির কোপে পড়লেন খোদ শাহরুখের পুরোনো শত্রু সমীর ওয়াংখেড়ে। জানা গিয়েছে, সমীর ওয়াংখেড়ে বাংলাদেশের ‘ধর্মীয় কট্টরপন্থী’র কাছ থেকে মৃত্যুর হুমকি পাওয়ার পর মুম্বাই মামলা দায়ের করেছেন গুরগাও থানায়। বর্তমানে তিনি চেন্নাইতে রয়েছেন।সোমবার বিকেলে তিনি ফোনে হুমকি পেয়েছিলেন বলে অভিযোগ এরপর তিনি মুম্বই পুলিশ কমিশনার এবং গুরেগাঁও পুলিশ থানায় একটি ইমেল পাঠান, কারণ গুরগাওতেই তাঁর পরিবারের বাস। ইতিমধ্যেই পুলিশ তদন্ত শুরু করেছে বলে এক কর্মকর্তা জানিয়েছেন। 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

সবচেয়ে কম ভোট পড়ল পঞ্চম পর্বে, দায়ী কমিশনের বিশ্বাসযোগ্যতা হারানো?

ভোট দানের হারে চার দশকের রেকর্ড ভাঙল জম্মু-কাশ্মীরের বারামুল্লা

হুইল চেয়ারে চেপে ভোট দিতে বুথে পৌঁছলেন শতায়ু স্বাধীনতা সংগ্রামী

অজগর গলায় জড়িয়ে পাগলামি, মদ্যপ ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের

আসছে নতুন মেগা ‘কে প্রথম কাছে এসেছি’, বিদায়ের ঘন্টা বাজল নাকি ‘অষ্টমী’র?

আর সারোগেসির জল্পনা নয়! স্বামীর সঙ্গে ভোট দিলেন দীপকা, ফুটে উঠল বেবি বাম্প

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর