এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

হবু মাম্মিকে একরাশ শুভেচ্ছাবার্তা নীতু ও সোনি রাজদানের

নিজস্ব প্রতিনিধি: গত ১৪ এপ্রিল গাঁটছড়া বেঁধেছেন বলিউডের পাওয়ারফুল জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভাট। আর বিয়ের ২ মাস কাটতে না কাটতেই খুশির খবর দিলেন অভিনেত্রী নিজেই। শোনা গিয়েছে, বিয়ের দু মাস আগেই তাঁরা এই খবর জানতে পেরেছিলেন। সেই কারণেই তড়িঘড়ি বিয়ে সারেন নায়ক-নায়িকা দম্পতি। যাই হোক, সকাল সকাল সুখবর দিয়ে ভক্তদের খানিকটা অবাকই করেই দিলেন, রালিয়া জুটি।

যাই হোক, আজ সকালেই হাসপাতালে শুয়ে ‘Ultrasunography’ করছেন নায়িকা, সেইরকম একটি ছবি দিয়ে সকল ভক্তদের জানালেন, তাঁরা প্রথম সন্তানের প্রত্যাশা করছেন।

আর মেয়ের এহেন পোস্ট দেখে আবেগে আপ্লুত হয়ে গিয়েছেন সোনি রাজদান। পাশাপাশি কাপুর পরিবারের নতুন সদস্য আসার কথা শুনে নীতু কাপুরও খুশিতে আত্মহারা হয়ে গেলেন। শুধু সোনি রাজদান বা নীতু কাপুরই নয়, এহেন খুশির খবর শুনে গোটা বলিউড মেতেছেন খুশির জোয়ারে। প্রিয়াঙ্কা চোপড়া, মৌনি রায়, করণ জোহর, পরিনীতি চোপড়া, টাইগার শ্রফ, শ্রেয়া ঘোষাল, কৃতি শ্যানন সবাই শুভেচ্ছা জানাতে শুরু করেছেন হবু মাম্মি-পাপাকে।

জীবনের নতুন অধ্যায়ের সূচনায়, অনেক শুভেচ্ছা পাঠিয়েছেন সোনি রাজদান তাঁর মেয়ে ও জামাইকে। তিনি বলেছেন, “আমরা আনন্দিত এবং অভিভূত। শব্দগুলি সত্যিই এই মুহুর্তে ন্যায়বিচার করে না।” আলিয়ার শীঘ্রই মাতৃত্বের আলিঙ্গন নিয়ে খুব খুশি রাজদান। তিনি আরও বলেন, “আমি রণবীর এবং আলিয়া এবং আমাদের সবার জন্য খুব খুশি। এই পৃথিবীতে আরেকটি জীবন আনার চেয়ে বড় বা গভীর কিছু নেই।” অন্যদিকে নীতু কাপুর তাঁদের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, “Welcome Junior Kapoor”।

খুব শীঘ্রই দাদি হতে চলেছেন নীতু কাপুর। অন্যদিকে অনিল কাপুর, রীতেশ দেশমুখ, রিদ্ধিমা কাপুর, নেহা ধুপিয়া সবাই হবু দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন। এছাড়া অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস লিখেছেন, “অভিনন্দন মধু! ইয়ায়! অপেক্ষা করতে পারছি না”, চলচ্চিত্র নির্মাতা করণ জোহর পোস্ট করার সাথে, “আমার হৃদয় ফেটে যাচ্ছে”।

রণবীরের বোন রিদ্ধিমা কাপুর সাহনিও হার্ট ইমোজি মন্তব্য করে পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন।

বেশ কয়েক বছর ধরে ডেট করার পর, আলিয়া এবং রণবীর তাঁদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের উপস্থিতিতে ২০২২ সালের ১৪ এপ্রিল রণবীরের মুম্বাইয়ের বাড়ি বাস্তুতে গাঁটছড়া বাঁধেন তাঁরা। এই মুহুর্তে, আলিয়া তাঁর প্রথম হলিউড প্রকল্প, হার্ট অফ স্টোন, সহ-অভিনেতা গ্যাল গ্যাডট এবং জেমি ডরনানের সঙ্গে শ্যুটিংয়ে ব্যস্ত, এদিকে রণবীরও তাঁর আসন্ন মুক্তি, ব্রহ্মাস্ত্র ও শামশেরার প্রচারে ব্যস্ত।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

লাইন দিয়ে ভোট দিলেন জাহ্নবী, রাজকুমার, ফারহান, তব্বু, নেহা, কুণাল খেমু,

মা হলেন অভিনেত্রী ইয়ামি গৌতম, ছেলে না মেয়ে হল?

ভোটের পরেই ছেলেকে নিয়ে ঘুরতে যাবেন রচনা

মুরলিকান্ত পেটকারের বায়োপিক এবার পর্দায়, ফুটিয়ে তুলবেন কার্তিক আরিয়ান

ভারতীয় ক্রিকেট রানির সঙ্গে অনুষ্কা, RCB-CSK ম্যাচ শুরুর আগে কী কথা হল তাঁদের?

১২ বছর বয়সে মিডিয়ার দ্বারা যৌন হয়রানির শিকার হয়েছিলেন জাহ্নবী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর