এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




রাজকোটের গেমিং জোনে বিধ্বংসী অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ২৫ জন




নিজস্ব প্রতিনিধি: গুজরাতের রাজকোটের  টিআরপি গেমিং জোনে শনিবার সন্ধ্যায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৫। মৃতদের মধ্যে নয়টি শিশুও রয়েছে। প্রতিবেদন প্রকাশ পর্যন্ত গেমিং জোনের ভিতরে বহু মহিলা ও শিশু ফেঁসে রয়েছে। ফলে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে প্রশাসনিক আধিকারিকদের অনুমান। দমকলের আটটা ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছে। যুদ্ধকালীন ভিত্তিতে উদ্ধারকার্য পরিচালনার নির্দেশ দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র পটেল। যদিও কীভাবে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল তা জানা যায়নি। ইতিমধ্যেই গেমিং জোনের মালিক-সহ চার জনকে আটক করেছে পুলিশ।  

রাজকোটের টিআরপি গেমিং জোন শিশু এবং অভিভাবকদের কাছে যথেষ্টই জনপ্রিয়। নিজেদের মনের মতো খেলা খেলতে বাবা-মায়ের হাত ধরে অনেক শিশুই গেমিং সেন্টারে হাজির হয়। প্রতি শনি ও রবিবার কেন্দ্রটিতে শিশু ও মহিলাদের ভিড় উপচে পড়ে। এদিনও তার ব্যতিক্রম ঘটেনি। কিন্তু সন্ধের দিকে আচমকাই আগুন ধরে যায়। প্রচুর পরিমাণ দাহ্য পদার্থ থাকায় নিমিষেই আগুন ছড়িয়ে পড়ে। অনেকেই গেমিং জোনের ভিতরে আটকা পড়ে যান। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একাধিক ভিডিওতে এলাকা জুড়ে কালো ধোঁয়ার কুণ্ডলী দেখা গিয়েছে।

খবর পেয়েই দমকলের আটটি ইঞ্জিন আগুন নেভানোর জন্য ঘটনাস্থলে ছুটে যায়। কিন্তু আগুন নিয়ন্ত্রণে আনতে হিমশিম খেতে হয় দমকল কর্মীদের। রাজকোটের পুলিশ কমিশনার রাজু ভার্গব জানিয়েছেন, ভয়াবহ অগ্নিকাণ্ডে এখনও পর্যন্ত ২৫ জনের মৃত্যুর খবর মিলেছে। গেমিং জোনের ভিতরে অনেকেই ফেঁসে রয়েছেন বলে আশঙ্কা। যতক্ষণ না পর্যন্ত আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসছে এবং উদ্ধারকার্য সম্পূর্ণ হচ্ছে ততক্ষণ পর্যন্ত হতাহতদের প্রকৃত সংখ্যা জানানো সম্ভব হবে না। ভয়াবহ অগ্নিকাণ্ডের খবর পেয়ে অনেক অভিভাবক উদ্বিগ্ন হয়ে টিআরপি গেমিং জোনের সামনে জড়ো হয়েছেন।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ওড়িশায় বিরোধী দলনেতা হিসাবে নির্বাচিত নবীন পট্টনায়ক

বাংলার তিন মন্ত্রীর সঙ্গে অস্ট্রেলিয়ার রাজদূতের বৈঠকের অনুমতি দিল না কেন্দ্র

তাপপ্রবাহে মৃত্যু রুখতে হাসপাতালগুলিকে বিশেষ নির্দেশ স্বাস্থ্য মন্ত্রকের

হিন্দিতে ‘বেটি বাঁচাও, বেটি পড়াও’ শ্লোগান সঠিকভাবে লিখতেই পারলেন না কেন্দ্রীয় মন্ত্রী

বন্দুকের মুখে মহিলা সহকর্মীকে ধর্ষণের দায়ে গ্রেফতার পুলিশের এসআই

বারামুল্লায় নিরাপত্তারক্ষীদের সঙ্গে গুলির লড়াইয়ে খতম ২ জঙ্গি

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর