এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




ব্র্যাড পিটের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ অ্যাঞ্জেলিনা জলির




নিজস্ব প্রতিনিধি: মাস কয়েক আগেই হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি (Angelina Jolie) তাঁর প্রাক্তন স্বামী ব্র্যাড পিটের (BRAD PITT) বিরুদ্ধে একটি ব্যক্তিগত বিমানে লাঞ্ছিত (physical assault) হওয়ার অভিযোগ এনেছিলেন। তিনি ২০১৬ থেকেই একটি বেনামী মামলার বাদী হিসাবে চিহ্নিত হয়ে আছেন। ইংরেজী সংবাদমাধ্যমের একটি প্রতিবেদন অনুসারে, অভিনেত্রী তখনই একজন এফবিআই এজেন্টকে জানিয়েছিলেন যে, সেই সময়ে অভিনেত্রী এবং তাঁর সন্তানদের নিয়ে ফ্লাইটে যাত্রার সময়, অভিনেতা ব্র্যাড পিট তাঁকে এবং তাঁদের সন্তানদের শারীরিক ও মৌখিকভাবে লাঞ্ছিত করেছিলেন।

সেই সময় ব্র্যাড পরিবারকে সঙ্গ দেওয়ার নাম করে অ্যাঞ্জেলিনার সঙ্গে যাত্রা করেছিলেন, এবং তাঁদের সঙ্গে ওই এফবিআই এজেন্টিও ছিল। এফবিআই এজেন্টের নোট থেকে জানা যায় যে, পিট একসময় ওই এজেন্টির কাঁধ চেপে ধরে বলেছিল, তুমি অ্যাঞ্জেলিনার সঙ্গে কী করছ, কোনও শারীরিক সম্বন্ধের আছে নাকি তোমাদের মধ্যে? এমনকী ব্র্যাড সেই ফ্লাইটের মধ্যেই ঝামেলার সৃষ্টি করে। এবং হাতাহাতিতে জোলির কনুইতে আঘাত লাগে এবং ব্র্যাড পিট মদ্যপান করার সময় তাঁর গায়ে বিয়ার ঢেলে দেন। তবে পিটের দল জোলির এইসব অভিযোগ অস্বীকার করেছেন।

প্রতিবেদন অনুসারে, এরপরেই জোলি ব্র্যাডের বিরুদ্ধে বেনামী মামলা দায়ের করেন। এর আগে, ২০১৬ সালে এফবিআই এবং লস এঞ্জেলেস ডিপার্টমেন্ট অফ চাইল্ড অ্যান্ড ফ্যামিলি সার্ভিসেস, ব্র্যাড পিটের বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগ এনেছিলেন। এমনকি তাঁর পরিবারের ব্যক্তিগত বিমানে এই ঘটনাটি ঘটার পরে তদন্ত শুরু হয়েছিল। ব্র্যাড পিটের দলও সেই অভিযোগ অস্বীকার করেছিল। তবে ব্র্যাড পরে তাঁর স্ত্রীর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের না করেই মদ্যপান ছেড়ে দিয়েছিলেন। যদিও ব্র্যাড পিট এর আগেই অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে তাঁদের ওয়াইন কোম্পানির অর্ধেক বিক্রি করে দেওয়ার অভিযোগ এনেছিলেন। এমনকি তিনি জোলির বিরুদ্ধে এমনটাও দাবি করেছিলেন যে, এতে তাঁর ব্যবসার ক্ষতি হয়েছিল।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের আইনি বিপাকে শিল্পা-রাজ কুন্দ্রা, তারকা দম্পতির বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ

শেষ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’, আসছে নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’

টিআরপিতে জি-স্টারের জোর লড়াই, শীর্ষস্থানচ্যুত ‘নিম ফুলের মধু’

দেবের অভিনব উদ্যোগে এবার সামিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কী সেটা?

দু’দিন আগেই হয়েছে মৃত্যু, দরজা ভেঙে উদ্ধার জনপ্রিয় তামিল অভিনেতার মৃতদেহ

চড়কাণ্ডে আগাম জামিন পেলেন সোহম

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর