এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মমতার চমক! লোকসভা ভোটের প্রার্থী ‘দিদি নং 1’ রচনা, কী বললেন অভিনেত্রী?

নিজস্ব প্রতিনিধি: আগামী ৩ মার্চ সম্প্রচারিত হতে চলেছে ‘দিদি নং ১’-এর বহু প্রতীক্ষিত সেই এপিসোড। যেখানে থাকতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই শোয়ে আমন্ত্রণ জানানোর জন্যে গতবছরেই নবান্নে গিয়েছিলেন শোয়ের সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায়(Rachana banerjee)। যার হাত ধরে বাংলার দিদি নং ১(DIDI NO 1)-এর খ্যাতি এখন দেশ-বিদেশ জুড়ে। যাই হোক, সেই সময়ে নবান্নে রচনা বন্দোপাধ্যায়ের প্রবেশ তাঁর রাজনৈতিক ময়দানে যোগদানের জল্পনা তৈরি করেছিল। কারণ সামনেই লোকসভার ভোট। আর লোকসভা হোক বা বিধানসভা হোক, তারকাদের ভোটে দাঁড়ানো নতুন বিষয় নয়।

ক্ষমতায় বসার পর থেকেই মুখ্যমন্ত্রী বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় বাংলার প্রচুর তারকা রাজনৈতিক ময়দানে নেমেছেন। যে তালিকায় আছেন, দেব, সায়ন্তিকা, সায়নী, রাজ চক্রবর্তী প্রমুখ। এবার কী তাহলে রচনার নামটাও জুড়তে চলেছে তৃণমূলে? দিদি নং ১-এ মুখ্যমন্ত্রীর আসার পর থেকেই এই প্রশ্ন উঠছে বারবার। কিন্তু এই বিষয়ে অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায়কে প্রতিক্রিয়া জানাতে দেখা যায়নি! তবে আর নয়, এবার লোকসভা ভোটে প্রার্থী হওয়ার বিষয়ে রচনা তাঁর মতামত নিজেই জানালেন একটি সংবাদমাধ্যমকে। এই বিষয়ে বাংলার ‘দিদি নম্বর ১’ স্পষ্ট জানালেন, এখনও পর্যন্ত ভোটে দাঁড়ানোর বিষয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে হয়নি। তবে যদি এমন কিছু ঘটে বা সিদ্ধান্ত চূড়ান্ত হয়, তাহলে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নিজেই জানাবেন।

সুতরাং বোঝাই যাচ্ছে, অভিনেত্রী তাঁর ভোটে দাঁড়ানোর সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দিলেন না, বরং একটা ইঙ্গিত দিলেন। গতবছর অভিনেত্রী নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে অনেকক্ষন কথাবার্তা বলেছেন। এদিকে ভাষাদিবসের দিন হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে আড়াই ঘণ্টা ‘দিদি নং ১’-এর শুটিং করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই শোয়ের আরও প্রতিযোগী ছিলেন ডোনা গঙ্গোপাধ্যায়, অরুন্ধতি হোম চৌধুরী, শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়। আর এই খবরটি প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা চরমে পৌঁছেছে। তবে সেই এপিসোডে মমতা প্রতিযোগী হিসেবে নয় বরং বিশেষ অতিথি হিসেবে গিয়েছিলেন। নাচে, গানে, আড্ডায় জমিয়ে দেন তিনি একাই। Zee বাংলায় এই বিশেষ এপিসোডটি দেখা যাবে আগামী ৩ মার্চ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

টলিপাড়ায় ফের শোকের ছায়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর