এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

দই বা ঘুগনি নয়, সিঙ্গুরে প্রচারে গিয়ে নতুন ধরনের জলখাবার খেলেন রচনা

নিজস্ব প্রতিনিধি: হুগলিতে প্রচারে বেরিয়ে এক একদিন একেক রকম কাণ্ড ঘটাচ্ছেন টলিউড অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায়। থুড়ি তিনি তো এখন তৃণমূলের নবাগতা প্রার্থীও বটে। লোকসভা নির্বাচনে হুগলির কেন্দ্র থেকে লড়বেন অভিনেত্রী। তাঁর বিরোধী প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। অভিনয়ে তাঁরা একে অপরের কলিগ হলেও রাজনীতিক ময়দানে একে অপরের বিরোধী। যদিও রচনা বা লকেট বরাবরই বলেছেন যে, রাজনীতির বাইরে তাঁরা যেমন বন্ধু ছিলেন তেমনই আছেন। ভোটে জেতার পর তাঁদের এমন কথার দাম আদৌ থাকবে কিনা এখন সেটাই দেখার! সে যাই বলুন, ভোটের আগের দিন পর্যন্তও হুগলিতে জোরকদমে প্রচার চালিয়েছে বাংলার দিদি নং ১। প্রথমদিন থেকেই প্রচারে বেরিয়ে নানারকম কাণ্ড ঘটাচ্ছেন রচনা।কখনও দলীয় কর্মীদের সঙ্গে ঘুগনি খাচ্ছেন এবং তাঁদের খাওয়াচ্ছেন।

আবার কখনও হুগলির দই নিয়ে তাঁর মুখে প্রশংসার বন্যা। আবার মাথায় হিজাব পরে ইফতার পার্টিতেও গিয়েছেন তিনি। আজ দলের হয়ে শেষ প্রচার রচনার। গিয়েছেন সিঙ্গুরে। সেখানে গিয়ে এবার নতুন ধরনের জলখাবার খেলেন রচনা বন্দ্যোপাধ্যায়। আসলে শহুরে আদব কায়দায় বড় হওয়া রচনার, সেলিব্রিটি বলে কথা! তাই গ্রামের সংস্কৃতি সম্পর্কে খুব একটা তটস্থ নন অভিনেত্রী। কিন্তু হুগলির বেশিরভাগটাই গ্রাম। তাই সেখানে প্রচারে গিয়ে নিত্যনতুন অভিজ্ঞতার সম্মুখীন হচ্ছেন রচনা। এ বার রচনা সিঙ্গুরে গিয়ে জলখাবারে খেলেন মুড়ি এবং আলুরদম। নিজেই জানালেন, এর আগে কখনও এই খাবার খাননি। সিঙ্গুরের রাজারবাগান এলাকায় বৃহস্পতিবার সকালে প্রচারে গিয়েছিলেন রচনা। তাঁর সঙ্গী ছিলেন সিঙ্গুরের তৃণমূল বিধায়ক বেচারাম মান্না ও হরিপালের বিধায়ক করবী মান্না।

এদিন ধামসা মাদল এবং ব্যান্ডের তালে তালে হুডখোলা গাড়িতে চেপে প্রচার সেরে দলীয় কর্মীর বাড়িতে সকালের জলখাবার খান তৃণমূলের তারকা রচনা। আর রচনা খাবেন বলে কথা, তাই তাঁকে একেবারে পাত পেড়ে মুড়ি এবং আলুদম দেন ওই কর্মীর বাড়ির লোকজন। সঙ্গে থালার এক পাশে ছিল কাঁচালঙ্কা এবং পেঁয়াজের টুকরো। সিঙ্গুরের এটি স্থানীয় খাবার। কিন্তু রচনার কাছে এই খাবার একেবারেই নতুন। এদিন মুড়ির সঙ্গে আলুরদম চেখে রচনা বলেন, রোজ সকালে এখানকার সব ভাল ভাল জলখাবারে প্রাণ জুড়োচ্ছে তাঁর।সিঙ্গুরের বিখ্যাত খাবার মুড়ি আর আলুরদম। সেটাও খেয়ে ফেললেন এদিন। বাড়িতে বেশিরভাগ সময় চা বা কফি দিয়ে মুড়ি খান তিনি। কিন্তু আলুর দমের সঙ্গে মুড়ি তাঁর কাছে একেবারেই নতুন। আর এই স্বাদ পেয়েও তিনি ধন্য। আগামী ২০ মে পঞ্চম দফায় ভোট হুগলিতে। রচনার বিরুদ্ধে বাংলা সিনেমার আর এক প্রাক্তন অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ঝড় মোকাবেলায় প্রস্তুত হলদিয়া, নবদ্বীপ পুরসভা চালু করল বিশেষ হেল্প লাইন নম্বর

‘বিষদাঁত আমি ভেঙে দেব, কী নোটিস পাঠাতে হয় আমি দেখিয়ে দেব’, পাট্টার আশ্বাস মমতার

ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু

রামলালকে কাঁঠাল দিয়ে বরন করল জঙ্গলমহলের গ্ৰামবাসীরা

নায়িকা থেকে লেখিকা, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিপাশা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর