এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




বিমানবন্দরে নিরাপত্তার ঘেরাটোপে বন্দি সলমান, পাপারিৎজিদের দেখেই পালালেন




নিজস্ব প্রতিনিধি: একের পর এক ঝড় যাচ্ছে সুপারস্টার সলমান খানের জীবনের উপর দিয়ে। মৃত্যু হুমকি, এরপর তাঁর বাড়ির উপর হামলা, তারপর তাঁকে বিয়ে করার জন্যে তাঁর বাড়ির সামনে একজন রহস্যময়ীর আটক, তাঁকে মেরে ফেলার জন্যে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলবলের পাকিস্তান থেকে ‘খতরনক’ অস্ত্রের আমদানি সব মিলিয়ে একেবারে ঘেঁটে রয়েছেন সলমান খান। আর তাঁর নিরাপত্তার জন্যে একের পর এক কড়া পদক্ষেপ নিয়েই চলেছে মহারাষ্ট্র সরকার। গত এপ্রিলে তাঁর বাড়িতে এলোপাথাড়ি গুলি চালিয়ে হামলা চালায় লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং। যার অভিযোগে এখনও পর্যন্ত গ্রেফতার হয়েছেন ৬ জন। এরপর দিন কয়েক আগেই খবর আসে যে, কোনও ভয়ডর নেই, এখনও অভিনেতাকে মেরে ফেলার পরিকল্পনা আঁটছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং। পাকিস্তান থেকে ভয়ঙ্কর কয়েকটি অস্ত্রও কিনেছে বিষ্ণোই গ্যাং। যাতে পুলিশের হাতে বন্দি হয়েছে প্রায় ৪ জন। এই ঘটনার দিন কয়েক পরেই অভিনেতাকে রবিবার সন্ধ্যায় মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছে। তাকে ঘিরে রাখতে দেখা যায় তার নিরাপত্তা দলকে।

অনলাইনে প্রকাশিত ভিডিওতে সালমানকে পাপারাজ্জিদের থেকেও দূরত্ব বজায় রাখতে দেখা গিয়েছে। তিনি তাদের জন্য কোনও পোজ দেননি। এদিন সালমানকে একটি সাদা ওভারকোটের সঙ্গে একটি সাদা শার্ট পরা দেখা গেছে। তিনি তার বুলেট প্রুফ SUV-এ আসন গ্রহণ করেছিলেন, তখন তাঁর গাড়িটি Y+ নিরাপত্তা দল এবং একদল পুলিশ অফিসার অনুসরণ করেছিল। এদিকে রবিবার, জানা গিয়েছে যে, লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রার গ্যাংয়ের একজন অভিযুক্ত সদস্যকে সলমানের উপর হামলার পরিকল্পনা করার জন্য গ্রেফতার করা হয়েছে। একটি সংবাদ সংস্থা জানিয়েছে, “একটি অফিসিয়াল বিবৃতিতে, নভি মুম্বাই পুলিশ জানিয়েছে যে দীপক হাওয়াসিং গোগালিয়া @ জনি ওয়াল্মিকি (৩০) কে শনিবার হরিয়ানার ভিওয়ানি থেকে গ্রেফতার করা হয়েছে। যিনি গোগালিয়া অন্যান্য অভিযুক্তদের জন্য বাসস্থানের ব্যবস্থা করেছিলেন এবং সঙ্গে লজিস্টিক এবং যানবাহন সহায়তা প্রদান করেছিলেন। গোগালিয়া ভিডিও কলের মাধ্যমে অন্য অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করছিলেন।” ডিসিপি পানসারে সংবাদ মাধ্যমকে আরও জানান যে, পানভেল থানার সিনিয়র ইন্সপেক্টর নীতিন ঠাকরে গত বছরের সেপ্টেম্বর-অক্টোবরে সলমানের ক্ষতি করার ষড়যন্ত্র সম্পর্কে ইনপুট পেয়েছেন।

 

তবে, এত সব ঘটনার রেশ কাটতে না কাটতেই গতকাল এক রহস্যময়ীকে আটক করেছে মুম্বই পুলিশ। যাঁকে মহারাষ্ট্রের পানভেলে সলমনের ফার্মহাউসের আশপাশে ঘুরতে দেখা গিয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, বছর চব্বিশের ওই যুবতীর বাড়ি দিল্লি। সে নিজেকে, অভিনেতার ডাইহার্ট ফ্যান বলে দাবি করেছে। এমনকী সলমনকে সে বিয়েও করতে চায়। আর সেই বিয়ের প্রস্তাব দিতেই পানভেলের ফার্মহাউসের সামনে পৌঁছে গিয়েছিলেন পি যুবতী। কিন্তু সলমানকে ঘিরে যা শুরু হয়েছে, তাতে একেবারেই ঝুঁকি নেন নি তাঁর প্রতিবেশীরা। যুবতীকে সলমনের ফার্মহাউসে উঁকি মারতে দেখেই তাঁরা তৎক্ষণাৎ পুলিশে খবর দেন। এরপরেই ঘটনাস্থলে পৌঁছে ওই যুবতীকে পুলিশ আটক করে এবং কাউন্সেলিংয়ের জন্য একটি স্বেচ্ছাসেবী সংস্থার কাছে নিয়ে যায়। যদিও সে সময় ফার্মহাউসে ছিলেন না সলমন (Salman Khan) বলেই জানা গিয়েছে। তবে যুবতীর মানসিক পরিস্থিতি স্থিতিশীল কিনা, তা খোঁজ নিয়ে পুলিশ জানিয়েছে, হাসপাতালে তাঁর রীতিমতো মানসিক চিকিৎসা চলছিল। শুধুমাত্র সলমনকে বিয়ে করার স্বপ্ন নিয়ে দিল্লি থেকে একাই নবি মুম্বই পালিয়ে এসেছেন তিনি। তবে এই ঘটনার পরই তাঁর অভিভাবকদের খবর দেওয়া হয় এবং তাঁরা এসে মেয়েটিকে বাড়ি নিয়ে যায়।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে গ্রেফতার, জামিন ছাড়াই মুক্তি পেলেন জাস্টিন টিম্বারলেক

রাহুল মোদির সঙ্গে সম্পর্কের শিলমোহর দিলেন শ্রদ্ধা কাপুর

সিজিও দফতরে হাজিরা দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

কাগজপত্র নিয়ে ইডি দফতরে ঋতুপর্ণার হিসাবরক্ষক, অভিনেত্রী যাবেন কী?

‘দ্য ব্লাফ’-এর সেটে গুরুতর জখম প্রিয়াঙ্কা চোপড়া, দিলেন রক্তাক্ত মুখের ছবি

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় গ্রেফতার মার্কিন পপ তারকা জাস্টিন টিম্বারলেক

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর