এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

অপেক্ষা শেষ! ৭ বছর পর কপিল শর্মার শোয়ে সুনীল গ্রোভার, কবে থেকে শুরু?

নিজস্ব প্রতিনিধি: ‘দ্য কপিল শর্মা শো’, দেশের অন্যতম বিখ্যাত একটি কমেডি শো। এই শোয়ের ভক্ত মিলিয়ন মিলিয়ন। শুধু দেশে নয়, বিদেশেও অজস্র ভক্ত কপিল শর্মার শোয়ের। আর এই শোয়ের হাত ধরেই জনপ্রিয়তার শিখরে উঠেছেন কৌতুক অভিনেতা কপিল শর্মা। যাই হোক, দিন কয়েক ধরেই জল্পনা চলছিল যে, কপিল শর্মার নতুন সিজনে এবার ভক্তদের জন্যে বিশাল সারপ্রাইজ অপেক্ষা করছে। কারণ আরেক শীর্ষমানের কৌতুক সুনীল গ্রোভার। এই শোয়ের জনপ্রিয়তা যেমন তুঙ্গে, তেমনি শোয়ের ভেতরের খবরও খুব একটা ভাল নয়। কারণ গত সিজনে শোয়ের জনপ্রিয় অনেক মুখকে দেখা যায়নি।

অনেক বকেয়ার জন্যে ছেড়ে দিয়েছেন শো আবার অনেক নির্মাতাদের সঙ্গে মনোমালিন্যের কারণে শো ছেড়ে দেন। যার মধ্যে একজন ছিলেন সুনীল গ্রোভার। এই শোয়ের অন্যতম পিলার ছিলেন তিনি। তাঁর মজার মজার কৌতুক অভিনয় শোয়ের টিআরপি উচ্চতায় নিয়ে যেত। কিন্তু অভিনেতার সঙ্গে ঝামেলার কারণে বহুবছর তাঁকে শোয়ে দেখা যায়নি। এবার ভক্তদের সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে।

কপিল শর্মা তাঁর দলের সঙ্গে নতুন শো নিয়ে খুব শীঘ্রই ফিরেছেন। নতুন শোটির নাম ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’ (The Great Kapil Sharma show’। তবে টেলিভিশনে নয়, এবার নেটফ্লিক্সে দেখা যাবে এই শো। এদিন আসন্ন কমেডি শো-এর হাস্যকর টিজার নেটফ্লিক্সের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে প্রকাশ করা হয়েছে। যেখানে অভিনেতা সুনীল গ্রোভারকেও দেখানো হয়েছে। যিনি সাত বছরের দীর্ঘ ব্যবধানের পর কপিলের সঙ্গে পুনরায় মিলিত হচ্ছেন। সুনীল এবং কপিল ছাড়াও, টিজারে কিকু শারদা, কৃষ্ণা অভিষেক, রাজীব ঠাকুর এবং অর্চনা পুরান সিং-সহ শো-এর অন্যান্য সদস্যদেরও দেখা গিয়েছে। টিজারে, কপিলকে তার দলের সঙ্গে শোয়ের নাম ঘোষণা করার ধারণা নিয়ে আলোচনা করতে দেখা যায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Netflix India (@netflix_in)

তখন অর্চনা পুরান সিং টাইমস স্কয়ার, বুর্জ খলিফা এবং বিগ বেনের মতো বিশ্বব্যাপী জনপ্রিয় জায়গাগুলিতে ঘোষণা করার পরামর্শ দেন৷ কৃষ্ণা অভিষেক মাঝখানে বলে ওঠেন যে, অনুষ্ঠানটি ভারতীয়, তাই ঘোষণাটিও শুধুমাত্র দ্য গেটওয়ে অফ ইন্ডিয়ার মতোই ভারতে করা উচিত। তারপরে সানগ্লাস এবং কৌতুক পোশাকে শৈলীতে যোগ দেন সুনীল গ্রোভার। গ্রেট ইন্ডিয়ান কপিল শো ৩০ মার্চ থেকে শুধুমাত্র শনিবার নেটফ্লিক্সে সম্প্রচারিত হবে।

 

 

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

সামান্থাকে ভুলে নতুন প্রেমে মজে নাগা চৈতন্য, শোভিতাকে নিয়ে কোথায় গেলেন?

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

রণবীর সিংয়ের ডিপফেক ভিডিও ভাইরাল, অভিযুক্ত X ব্যবহারকারীর বিরুদ্ধে তদন্ত শুরু

‘রুসলান’-এর প্রচারে কলকাতায় আয়ূষ, শহরবাসীর আতিথেয়তায় মজলেন

মনোকিনি পরে সমুদ্রতটে ময়লা কুড়োচ্ছেন মিমি, কেসটা কী?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর