এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

WEB Ad_Valentine



বিয়ের ২ বছর পর মা হলেন রুবেলের প্রথম নায়িকা ঈশানী



নিজস্ব প্রতিনিধি: টলিউডে একের পর এক খুশির খবর। অভিনয় থেকে বিদায় নিলেও কিছু কিছু তারকাদের জীবনের গুরুত্বপূর্ণ খবর মাঝে মধ্যেই সংবাদের শিরোনাম বনে যায়। তেমনই একজন হলেন টলিউডের টেলি মহলের অতি পরিচিত মুখ ঈশানী দাস। ছোট থেকেই টলিউডে তাঁর আনাগোনা। একসময় প্রধান ভূমিকাতেও অভিনয় করেছেন তিনি। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের নায়ক রুবেল দাসের সঙ্গে জুটি বেঁধে ‘বাঘ বন্দি খেলা’ নামক একটি সিরিয়ালে অভিনয় করেছেন ঈশানী। তাঁর অভিনয় দর্শকদের কাছেও প্রশংসিত হয়েছিল।

কিন্তু বেশিদিন চলেনি এই ধারাবাহিক। তবে লোকজন মনে রেখেছে ঈশানিকে। তাই তো এখনও তাঁকে খোঁজেন দর্শক। আসলে এই ধারাবাহিকের পর আর কোনও জায়গায় অভিনয়ে দেখা যায়নি তাঁকে। এর মাঝেই ২০২১ সালের নভেম্বর মাসে চুপিসাড়ে বিয়ে সেরে ফেলেন নায়িকা। প্রেমিক প্রণবেন্দু গুড়িয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঈশানী। রুশার মতো তিনিও বিদেশে সংসার পাতার জন্যে অভিনয় ছাড়েন। এখন ঈশানী আবু ধাবির বাসিন্দা। সেখানেই তাঁর গোছানো সংসার।

তবে খুশির খবরটি হল, ১৯শে নভেম্বর তিনি মা হয়েছেন। সোশ্যাল মিডিয়া পোস্টে মা হওয়ার সুখবর ভাগ পর্দার রায়া ভক্তদের জানিয়েছেন, ‘আমাদের সংসারে দুটো ছোট্ট পা-এর আগমন ঘটেছে, ভগবানের কৃপায় পুত্র সন্তানের বাবা-মা হলাম’। পোস্টে ছেলের হাতের ঝলক দিলেও তাঁর মুখ দেখায়নি। সেখানে দেখা গেল বাবার আঙুল নিজের হাতে মুঠোয় ধরে রয়েছে খুদে।
২০২১ সালের ১৪ই নভেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন ঈশানী-প্রণবেন্দু। দু-বছর ঘুরতে না ঘুরতেই মা হলেন তিনি। অভিনেত্রী এখন গ্ল্যামার জগত থেকে অনেক দূরে, তাই এই পোস্টের নিচে অনেকেই তাঁকে অভিনয়ে ফেরার আর্জি রেখেছেন। ফ্যানেরা তাঁকে প্রচণ্ড মিস করেন পর্দায়। বাঘ বন্দি খেলার পাশাপাশি অর্ধাঙ্গিনী, সীমানা পেরিয়ে-র তো একাধিক মেগাতে অভিনয় করেছেন ঈশানী। তাঁকে শেষ দেখা গিয়েছে জিঘাংসা নামের একটি ওয়েব সিরিজে।



Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

ইধিকার পর আবারও সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বাঁধছেন আরেক টলি ডিভা

জানেন কী, করোনা মরসুমে রনিতের কর্মচারীদের বেতন মিটিয়েছিলেন অক্ষয়-অমিতাভ

‘অ্যানিমেল’ তারকার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন গায়িকা নীতি মোহনের ছোট বোন মুক্তি

কলকাতা চলচ্চিত্র উৎসবে এলো অস্ট্রেলিয়ান হরর ট্রাম, ব্যাপারটা কী?

সৌরভ-দর্শনাকে অভিনব উপায়ে আইবুড়োভাত খাওয়ালেন নীল-তৃণা

বাংলা ছবির ক্ষেত্রে নতুন ছবির চাহিদা কী, সন্ধানে চলচ্চিত্র উৎসব

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর