এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

অনুমতি না পাওয়ায় বিপিএল না খেলেই দেশে ফিরলেন পাক ক্রিকেটার

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলার স্বপ্ন জলাঞ্জলি দিয়েই দেশে ফিরে যেতে হলো পাক ক্রিকেটার মহম্মদ হারিসকে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) অনুমতি না দেওয়ায় তাঁকে খেলানোর পরিকল্পনা বাদ দিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। রবিবার বিপিএলের ফ্র্যাঞ্চাইজি দলটির পক্ষ থেকে এক বিবৃতিতে হারিসকে ছেড়ে দেওয়া কথা জানানো হয়েছে। রাতের বিমানেই পাকিস্তানের উদ্দেশে রওনা হয়েছেন তিনি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে গত কয়েক বছর ধরেই চুটিয়ে খেলছেন পাক ক্রিকেটাররা। চলতি বিপিএলে খুলনা টাইগার্সের হয়ে খেলছেন ফাহিম আশরাফ। ফরচুন বরিশালের জার্সিতে খেলছেন শোয়েব মালিক ও মোহাম্মদ ইমরান। রংপুর রাইডার্সের প্রথম ম্যাচের একাদশে ছিলেন সালমান ইরশাদ।  শিগগিরই বিপিএলে যোগ দিচ্ছেন বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, সাইম আইয়ুবরা। এর মধ্যে বাবর রংপুর রাইডার্স এবং রিজওয়ান কুমিল্লা ভিক্টোরিয়ানসে খেলবেন। সাইম খেলবেন দুর্দান্ত ঢাকার হয়ে।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) অনাপত্তি পত্র না দেওয়া সত্বেও গত ১৯ জানুয়ারির আগেই বিপিএল খেলতে বাংলাদেশে এসেছিলেন মহম্মদ হারিস। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের আনুশীলনেও যোগ দিয়েছিলেন। আশা করেছিলেন, পিসিবি অনাপত্তি পত্র দেবে। কিন্তু পিসিবির পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, মহম্মদ হারিসকে বিপিএলে খেলার অনুমতি দেওয়া হবে না। কেননা, বোর্ডের সঙ্গে তাঁর যে চুক্তি হয়েছে তাতে বছরে দুটি ফ্র্যাঞ্চাইজি খেলতে পারবেন তিনি। ইতিমধ্যেই  সেই দুটি ফ্র্যাঞ্চাইজি লিগ খেলে ফেলেছেন। একই কারণে ফখর জামান, ইফতিখার আহমেদেরও খেলার অনুমতি দেওয়া হয়নি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

বিশ্বকাপের আগে সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ হার্দিকের

সাপোর্ট স্টাফদের নিয়েও নামিবিয়াকে হেলায় হারাল অস্ট্রেলিয়া

স্ট্রেট সেটে জিতে ফরাসি ওপেন অভিযান শুরু জকোভিচের

DNA পরীক্ষার জন্যে কলকাতায় আসছেন বাংলাদেশের নিহত সাংসদের কন্যা

ইউরোপের সেরা কোচ আলোনসো, সেরা ক্লাব ম্য়ানচেস্টার সিটি

ভারতীয় দলের কোচ হতে ৩০০০ আবেদন জমা, দৌড়ে এগিয়ে গম্ভীর

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর