এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

আমিরের বাড়িতে ডিনারে আমন্ত্রণ রুশো-ধনুশের, মেনুতে গুজরাতি খাবার

নিজস্ব প্রতিনিধি: কয়েকদিন ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন ধনুশ এবং হলিউডের বিখ্যাত অভিনেতা রুশো ব্রাদার্স। কারণ জনপ্রিয় দক্ষিণী সুপারস্টার ধনুশের (DHANUSH) ডেবিউ হলিউড চলচ্চিত্র ‘The Grey Man’ গোটা বিশ্বব্যাপী রিলিজ হতে চলেছে আগামী ২২ জুলাই। আর ২০ জুলাই মুম্বইতে এসেছেন এই ছবির পরিচালক জো রুশো (JOE RUSSO) এবং অভিনেতা Ryan Gosling। মুম্বইতে অনুষ্ঠিত হয়েছে এই ছবির গ্র্যান্ড প্রিমিয়ার। আর দ্য গ্রে ম্যান-এর গ্র্যান্ড প্রিমিয়ার অনুষ্ঠানে ধনুশের সঙ্গে অংশ নিয়েছিলেন রুশো ব্রাদার্স। আর হলিউড পরিচালক গ্র্যান্ড এন্ট্রি যেন গোটা ভারতকে ধন্য করেছে। আর ধনুশের প্রথম হলিউড চলচ্চিত্র নিয়ে ব্যপক উত্তেজিত নায়কের ভক্তরাও। তাঁদের বহুদিনের অপেক্ষা, অবশেষে আগামীকাল পূরণ হতে চলেছে। এছাড়াও আজ ২১ জুলাই মুম্বইয়ে আয়োজিত হয়েছিল এই ছবির সাংবাদিক সম্মেলনে। আর সেখানেই উত্তর বনাম দক্ষিণ চলচ্চিত্র বিতর্ক প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে অভিনেতা বললেন, আঞ্চলিক সিনেমা বলে কিছুই নেই, আর আমাদেরকেও দক্ষিণী তারকা বলে আলাদা পরিচয় দেওয়ার কিছু নেই। সবটাই এক দেশের সিনেমা, শুধু জাতীয় সিনেমা।

সম্প্রতি পাওয়া খবর থেকে জানা যায়, এই ছবির প্রিমিয়ারের পরে, পরিচালক-অভিনেতা জুটির নিমন্ত্রণ ছিল বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খানের (AMIR KHAN) বাড়িতে। সেখানে তাঁদের জন্যে আয়োজন করা হয়েছিল একটি ঐতিহ্যবাহী গুজরতি খাবারের। রুশো ব্রাদার্সের পরিচালনায় দ্য গ্রে ম্যান মুক্তি পাবে নেটফ্লিক্সে। আর এই ছবির প্রচারমূলক সফরের জন্যেই ভারতে রয়েছেন রুশো ব্রাদার্স। এতে ধনুশের পাশাপাশি রায়ান গসলিং (RYAN GOSLING) এবং ক্রিস ইভান্স অভিনয় করেছেন৷

গত রাতে দ্য গ্রে ম্যান-এর প্রিমিয়ারে আমির খানকেও আমন্ত্রণ জানানো হয়েছিল। তবে, আমিরের আসন্ন ছবি লাল সিং চাড্ডার মুক্তির আগে তাঁর ব্যস্ত সময়সূচীর কারণে, আমির উপস্থিত হতে পারেননি এই অনুষ্ঠানে। তাই আমির, দ্য গ্রে ম্যান-এর পুরো দলের জন্যে নিজের বাড়িতেই নৈশভোজের আয়োজন করেছিলেন। যেখানে উপস্থিত ছিলেন, আমিরের প্রাক্তন স্ত্রী, কিরণ রাও। আমির খান, নিজেও গুজরাতি খাবার খুব পছন্দ করেন, তাই দ্য গ্রে ম্যান-এর পুরো টিমের জন্যে গুজরাটি ডিনারের আয়োজন করেছিলেন তিনি, যার জন্য তিনি গুজরাতি খাবার বিশেষজ্ঞ শেফদের দিয়ে রান্না করিয়েছিলেন। মেনুতে ছিল, পাপড় লুভা পাটোদি, টুভার লিফাফা এবং কান্দ পুরি তৈরি বিশেষজ্ঞ সুরাট থেকে এসেছিলেন এবং জালেবির জন্য সেরা শেফ সুরেন্দ্রনগর থেকে এসেছিলেন এবং সুতারফেনির জন্য খাম্বাত থেকে একজন শেফ এসেছিলেন।এদিকে, আমির খানের লাল সিং চাড্ডা মুক্তি পাচ্ছে আগামী ১১ আগস্ট। কয়েক সপ্তাহ আগে, এই ছবিটির ট্রেলার লঞ্চ হয়েছে, যা হলিউড ক্লাসিক, ফরেস্ট গাম্পের রিমেক।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

আসছে নতুন মেগা ‘কে প্রথম কাছে এসেছি’, বিদায়ের ঘন্টা বাজল নাকি ‘অষ্টমী’র?

আর সারোগেসির জল্পনা নয়! স্বামীর সঙ্গে ভোট দিলেন দীপকা, ফুটে উঠল তাঁর বেবি বাম্প

ভোটার তালিকা থেকে গায়েব নাম, মেজাজ হারালেন অভিনেত্রী গহওর খান

রেভ পার্টিতে ফুর্তি করছেন তেলেগু অভিনেত্রী, বিপাকে পড়েই কী সাফাই হেমার?

ভারতীয় নাগরিকত্ব ফিরে পাওয়ার পর প্রথমবার ভোট দিলেন অক্ষয়

লাইন দিয়ে ভোট দিলেন জাহ্নবী, রাজকুমার, ধর্মেন্দ্র, গুলজার, তব্বু, গোবিন্দারা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর