এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

প্রথমবার দুর্গাপুজোয় কলকাতায় শানু পুত্র জান, নতুন বাংলা গান উপহার

নিজস্ব প্রতিনিধি: আশি-নব্বইয়ের দশকে বলিউড ইন্ডাস্ট্রিতে উত্থান নস্টালজিক গায়ক কুমার শানুর। যার কন্ঠের যাদুতে মুগ্ধ আপামর দেশবাসী। দেশের মিউজিক ইন্ডাস্ট্রির একজন অন্যতম বড় গায়ক হলেন, তাঁর কন্ঠের গানে যে স্রোতমুগ্ধ হয়েছেন যে কত মানুষ তা বলাই বাহুল্য! আগেকার হিন্দি ছবিগুলিতে তাঁর গান ছাড়া যেন সিনেমা হিটই হতো না। আমির থেকে অক্ষয়, অজয় দেবগন, শাহরুখ প্রভৃতি হিরোর কন্ঠে বসে একেবারে রাজত্ব করেছেন তিনি। তবে এখন তাঁর জমানা মোটামুটি শেষ, বলিউড নতুন নতুন গায়কদের ভিড়ে তিনি এখন বেমানান। তবে মাঝে মাঝে হিন্দি রিয়্যালিটি শোতে তাঁকে দেখা যায়। তাঁর বিরল কন্ঠের যাদু যেন আজও তরুণ প্রজন্মকে মুগ্ধ করে। বাবার জমানার পর এবার ছেলের জমানা।

যার বাবা এত বড় একজন গায়ক, তাঁর পুত্রও যেন গানকেই পেশা হিসেবে বাছবেন তা বলাই বাহুল্য! এই ছবির পুজোতেই মিউজিক ইন্ডাস্ট্রিতে অভিষেক হল, কুমার শানু পুত্র জান কুমার শানুর। তাঁর কন্ঠে প্রথমবার পুজোর গান মুক্তি পেল। তাঁর নতুন গানের নাম ‘ভালোবাসার সুরে ঠিকানা’। এই বছর প্রথমবার দুর্গাপুজোয় কলকাতায় থাকবেন জান কুমার শানু। তাই শহরবাসীর জন্য নতুন উপহার হিসেবে নিয়ে এলেন তিনি। জান কুমার শানু ও তাঁর প্রথম স্ত্রী রীতা ভট্টাচার্যের কনিষ্ঠ সন্তান। ‘ভালোবাসার সুরে ঠিকানা’ গানটি তৈরি হওয়ার নেপথ্যে রয়েছে তাঁর মা রীতা ও দেবী দুর্গার অনেক আশীর্বাদ। এছাড়াও তাঁর এই গানের মধ্যে কিছুটা রেট্রোর ফিলও দেওয়া হয়েছে। গায়কের মতে, এই বিশেষ অনুভূতি তিলোত্তমার মানুষের মন জয় করবে।

উল্লেখ্য, জান কুমার শানুর প্রথম স্ত্রী রীতার সন্তান। যার সঙ্গে ১৯৯৪ সালে বিচ্ছেদ হয়ে যায় গায়ক কুমার শানুর। তাঁদের তিন পুত্র- জেসি, জিকো এবং জান। এরপর সলাোনির সঙ্গে সাত গাঁটছড়া বাঁধেন কুমার শানু। বর্তমানে তাঁদেরও তাঁদের দুই কন্যা শ্যানন কে এবং অ্যানা। যদিও জানের জন্মের আগেই ডিভোর্স হয়ে গিয়েছিল রীতা ও কুমার শানুর।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢোকা নিষিদ্ধ শাহরুখের, ঠিক কী হয়েছিল ২০১২ সালে?

মহারাষ্ট্রের বিজেপি নেত্রীর বিরুদ্ধে মানহানি মামলার হুঁশিয়ারি অভিনেতার

ছেলে হওয়ার পর প্রথম প্রকাশ্যে অনুষ্কা, স্বামী এবং বন্ধুদের সঙ্গে জন্মদিন পালন

‘অল্পের জন্যে বাঁচলাম’, মালদায় প্রচারে বেরিয়ে দেবের হেলিকপ্টারে আগুন

হাসপাতালে অভিনেত্রী চিত্রা সেন, কী হয়েছে তাঁর, জানালেন ছেলে কৌশিক

গুরুতর অসুস্থ কমেডিয়ান ভারতী সিং, হাসপাতালে কেঁদে ভাসাচ্ছেন

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর