এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

মন্নতের বাইরে দেদার চুরি, উধাও ৩০ টি ফোন, রাতারাতি পাকড়াও ৩ চোর

নিজস্ব প্রতিনিধি: কী কাণ্ড, কী কাণ্ড! প্রতি বছর ২ নভেম্বর শাহরুখ খানের মন্নতের সামনে যেন ভক্তদের উৎসব চলে। এই দিনটির জন্যেই সারা বছর অপেক্ষা করে ভক্তরা। নিয়ম মেনে গত ১ নভেম্বর ঠিক রাত ১২ টা বাজার সঙ্গে সঙ্গেই মন্নতের ছাদে হাজির হন অভিনেতা শাহরুখ খান। ভক্তদের তাঁর দিনটি বিশেষ করার জন্যে ধন্যবাদ জানাতেও ভোলেন নি অভিনেতা।সঙ্গে তাঁর সিগনেচার স্টেপ তো ছিলই। শুধু রাত নয়, পরদিন অর্থাৎ ২ নভেম্বরের রাতেও দেখা মিলেছিল বাদশার, সেই মন্নতের ছাদেই।কিন্তু বাদশার অপেক্ষায় সারাদিন ভক্তরা অপেক্ষা করেছেন মন্নতের বাইরে, শাহরুখ খানের গানে নানা উৎসব করেছেন। আর এদিন ভক্তদের লাগামছাড়া ভিড় নিয়ন্ত্রণ করতে রীতিমতো ঘাম ঝরে পুলিশ প্রশাসনের। যার ফলে চুরি হয়েছে প্রায় ৩০ জনের ফোন এবং দেদার চুরি।বৃহস্পতিবার ভোরে পুলিশের কাছে এই বিষয়ে একাধিক অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ সেই মতো তদন্তেও নেমে পড়েন।

তবে এদিন প্রকাশ্যে এসেছে যে, মোবাইল ফোন চুরির ঘটনায় ইতিমধ্যেই বান্দ্রা পুলিশ তিনজনকে আটক করেছে। সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে অভিযুক্তদের কাছ থেকে নয়টি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনা সত্ত্বেও, বলিউড সুপারস্টার তাঁর ভক্তদের জন্মদিনের শুভেচ্ছার জন্য ধন্যবাদ জানিয়েছেন এবং তাদের শুভেচ্ছা জানাতে মন্নতের বারান্দায় উপস্থিত হয়েছিলেন। শাহরুখ খান বর্তমানে তার ছবি “পাঠান” এবং “জওয়ান” এর সাফল্য উপভোগ করছেন এবং ডিসেম্বরে তার পরবর্তী ছবি “ডানকি” মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন।

ঘটনাস্থল ও পার্শ্ববর্তী এলাকার সিসিটিভি ফুটেজ থেকে তথ্য পেয়ে পুলিশ তিন আসামির কাছ থেকে ৯টি মোবাইল ফোন উদ্ধার করেছে। যাদের নাম শুভম জামনাপ্রসাদ, মহম্মদ আলি ও ইমরান, সকলকে গ্রেফতার করেছে বান্দ্রা পুলিশ। ২ নভেম্বর অভিনেতার মুম্বইয়ের বাসভবন ‘মান্নাত’-এর বাইরে বিপুল সংখ্যক জড়ো হন। এই বছরটিও আলাদা ছিল না, তবে ‘বাদশা’-এর অন্তত ৩০ জন ভক্ত মুম্বাই থানায় এফআইআর দায়ের করেন তাঁদের ফোন চুরির অভিযোগে। এদিকে, SRK জন্মদিনের মিষ্টি শুভেচ্ছার জন্য ভক্তদের ধন্যবাদ জানাতে X (আগের টুইটার) এ গিয়ে লিখেছেন, “এটা অবিশ্বাস্য যে আপনি অনেক রাতে আসেন এবং আমাকে শুভেচ্ছা জানান। আমি একজন নিছক অভিনেতা। আর কিছুই আমাকে আনন্দ দেয় না, এই সত্য যে আমি আপনাকে একটু বিনোদন দিতে পারি। আমি আপনার ভালবাসার স্বপ্নে বেঁচে আছি। আমাকে আপনাদের সকলকে বিনোদন দেওয়ার অনুমতি দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। সকালে আপনি… স্ক্রীনে এবং এর বাইরে।” ‘জওয়ান’ অভিনেতা ক্যামোফ্লেজ ট্রাউজার সহ একটি সাদা কালো টি-শার্ট এবং কালো টুপিতে ২ নভেম্বর রাতে আবারও মন্নতের বারান্দায় উপস্থিত হয়েছিলেন। ‘বাজিগর’,’র মতো স্মরণীয় ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই সুপারস্টার।এছাড়াও কাভি হ্যান কাভি না ‘, ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘ কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাল হো না হো’, ‘বীর জারা’, এবং আরও অনেক কিছু। বিশেষ করে শাহরুখ খান দুটি বিশাল ব্লকবাস্টার ‘পাঠান’ এবং ‘জওয়ান’-এর সাফল্যের উপর অশ্বারোহণ করছেন এবং এই ডিসেম্বরে মুক্তির জন্য নির্ধারিত তার পরবর্তী ‘ডানকি’ মুক্তির জন্য প্রস্তুত হচ্ছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভোটার তালিকা থেকে গায়েব নাম, মেজাজ হারালেন অভিনেত্রী গহওর খান

রেভ পার্টিতে ফুর্তি করছেন তেলেগু অভিনেত্রী, বিপাকে পড়েই কী সাফাই হেমার?

ভারতীয় নাগরিকত্ব ফিরে পাওয়ার পর প্রথমবার ভোট দিলেন অক্ষয়

লাইন দিয়ে ভোট দিলেন জাহ্নবী, রাজকুমার, ধর্মেন্দ্র, গুলজার, তব্বু, গোবিন্দারা

অপেক্ষার অবসান! বিয়ের ৩ বছর পর মা হলেন ইয়ামি, ছেলে না মেয়ে হল?

ভোটের পরেই ছেলেকে নিয়ে ঘুরতে যাবেন রচনা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর