এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ওড়না দিয়ে ঢেকেও লাভ হল না, দিওয়ালি পার্টিতে স্পষ্ট হল অনুষ্কার বেবি বাম্প

নিজস্ব প্রতিনিধি: এত কাণ্ড করেও আড়ালে রাখতে পারলেন না অনুষ্কা শর্মা তাঁর দ্বিতীয়বার প্রেগনেন্সির খবর। স্পষ্ট হয়েই গেল অনুষ্কা-বিরাট দ্বিতীয়বার বাবা, মা হতে চলেছেন। প্রথম সন্তানের ৩ বছরের মধ্যেই ফের অন্তঃসত্ত্বা অনুষ্কা, মাস কয়েক ধরেই চলছে এই গুঞ্জন। কিন্তু কিছুতেই প্রকাশ্যে আসতে দিচ্ছেন না খবরটি। পাকিস্তান-ভারতের ম্যাচ চলাকালীন মাঠে গেলেও নিজেই ঢিলে পোশাকের বলে অনুষ্কা বুঝতে দেননি যে, তিনি ফের মা হতে চলেছেন। এদিকে বিদেশ ভ্রমণ হোক বা বিরাটের বিশ্বকাপের আরও ম্যাচ সবটাই এড়িয়ে চলছেন নায়িকা। সেই কারণেই জল্পনা আরও বাড়ছে। এদিকে দিন কয়েক আগেই বেঙ্গালুরুতে বিরাটের সঙ্গে অনুষ্কাকে দেখা গিয়েছিল, সেখানেও তাঁর বেবি বাম্প স্পষ্ট ছিল। এদিকে গতকাল ইন্ডিয়ান ক্রিকেট টিমের একটি গেট-টুগেদার দিওয়ালি পার্টিতেও অনুষ্কা বিরাটের দেখা মিলেছে। সেখানেও বেশি স্পষ্ট ছিল অনুষ্কার বেবি বাম্প।

এই সময় তিনি সালোয়ার-কামিজ পরে থাকলেও ওড়না দিয়ে ঢেকে রেখেছিলেন বেবি বাম্প। এত ভিডিও ভাইরাল হওয়ার পরেও কেন সত্যটা সামনে আসতে দিচ্ছেন না? তবে গুঞ্জন আর কিছুদিনের মধ্যেই দ্বিতীয় গর্ভধারণের গুজবের অবসান ঘটতে পারে। গত মাসে একটি মাতৃত্বকালীন ক্লিনিক থেকে অনুষ্কাকে বেরোতে দেখেই অভিনেত্রী দ্বিতীয় প্রেগনেন্সির জল্পনা ছড়িয়ে পড়ে। একটি পাপারাজ্জি বিনোদন পোর্টাল থেকে প্রথম প্রকাশিত হয়, বলিউড ডিভাকে বিরাট কোহলির সঙ্গে একটি ক্লিনিকের বাইরে দেখা যায়। তখনই দম্পতি জোর দিয়েছিলেন যে, তারা যেন তাঁদের ছবি ক্লিক না করে। কারণ তখন অনুষ্কা শর্মার বেবি বাম্প ছিল। তারপর থেকে, ভক্তরা একটি আনুষ্ঠানিক ঘোষণার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। 

এদিন দিওয়ালি পার্টিতে অনুষ্কাকে ভারতীয় পোশাকে সুন্দর লাগছিল এবং ভক্তরা তার বেবি বাম্প দেখে আনন্দ প্রকাশ করছেন। তিনি দোপাট্টা দিয়ে তাঁর বাম্প ঢেকে দেখা রেখে ছিলেন, গর্ভাবস্থায় ক্লিক করাতে চান নি। এর মধ্যে আরও একটি গুজবে বলা হয়েছে যে, দ্বিতীয় সন্তানের পরে, অনুষ্কা শর্মা কাজ থেকে দীর্ঘ বিরতি নেবেন। অভিনয় ছেড়ে দিতে পারেন বলেও শোনা যাচ্ছে। ভামিকা কোহলির জন্মের পর থেকেই ভক্তরা অনুষ্কার সিনেমায় প্রত্যাবর্তনের জন্য অপেক্ষা করছেন। কিন্তু মনে হচ্ছে অপেক্ষাটা আরও দীর্ঘ হবে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হারতে হল রাজস্থানকে, ৫ উইকেটে জিতল পঞ্জাব

রাজস্থানকে ১৪৪ রানে বেঁধে রাখলেন পঞ্জাবের বোলাররা

আইপিএল ছেড়ে চোট নিয়ে দক্ষিণ আফ্রিকা ফিরলেন রাবাদা

ফ্লেমিং কী ভারতীয় দলের কোচ? মুখ খুলল চেন্নাই সুপার কিংস

বদলাচ্ছে ফুলেরার ‘সচিব’, প্রকাশ্যে ‘পঞ্চায়েত ৩’-এর চমকপ্রদ ট্রেলার, মুক্তি ২৮ মে

কনসার্ট চলাকালীন জুবিনকে জড়িয়ে ধরে চুমু, বরখাস্ত মহিলা পুলিশকর্মী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর