এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘অন্যের স্ত্রীকে ভাগিয়ে এনেছে নোবেল, বিয়ে করেনি’: সালসাবিল

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: গতকালই খবরে এসেছে আবারও বিয়ে করেছেন দুই বাংলার বিতর্কিত গায়ক নোবেল। কখনও মদ্যপ অবস্থায় গানের অনুষ্ঠানে গিয়ে স্টেজ ভাঙচুর, কখনও অগ্রিম টাকা নিয়ে শো করতে না গিয়ে প্রতারণা দায়ে গ্রেফতার, কখনও স্ত্রীকে মারধরের অভিযোগের কারণে সংবাদের শিরোনামে এসেছেন নোবেল। কিছুদিন আগেই তাঁর স্ত্রী সালসাবিলের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে। এছাড়া নানা সময়ে নোবেলের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগও তুলেছিলেন তাঁর প্রাক্তন। তবে এবার সবকিছুর উর্ধে উঠে গেলেন নোবেল। ফুড ব্লগারের বউকে ভাগিয়ে নিয়ে বিয়ে করলেন মাইনুল আহসান নোবেল। সম্প্রতি সোশ্যাল হ্যান্ডেলে এক তরুণীকে কোলে নিয়ে বিয়ের কথা ঘোষণা করতেই নোবেলকে নিয়ে আবারও শুরু হয় চর্চা। ফারজান আরিশা নামে এক তরুণীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন নোবেল। রবিবার থেকেই আরিশার সঙ্গে নোবেলের বেশ কয়েকটি ছবি ভাইরাল হচ্ছে।

যেখানে দু’জনকেই ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে। জানা গিয়েছে, আরিশার গ্রামের বাড়ি খুলনায়। ফেসবুক থেকেই গায়কের সঙ্গে তাঁর পরিচয়। এরপর একাধিকবার দু’জনে দেখা করেছেন। সেখান থেকেই তাঁদের সম্পর্কের সূত্রপাত। আরিশা এর আগেও একটি বিয়ে করেছেন। তাঁর স্বামী একজন ফুড ব্লগার। বিয়ের একবছরও হয়নি তাঁদের। জানা যায়, নোবেলের সঙ্গে আরিশার একাধিক ছবি ফাঁসের পর থেকেই আরিশার প্রথম সংসারে অশান্তি শুরু হয়। কিন্তু সেই স্বামীর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়েছে কিনা, তা জানা নেই!

এই প্রসঙ্গে সোমবার (২০ নভেম্বর) সংবাদমাধ্যমে সঙ্গে কথা বলেছেন গায়কের সাবেক স্ত্রী সালসাবিল মাহমুদ। তাঁর কথায়, ‘আরশি নামের ওই তরুণীকে তুলে এনেছেন নোবেল। আমি যতটুকু শুনেছি সে বিয়ে করেনি। মেয়েটিকে উঠিয়ে এনে তাঁর কাছে রেখেছে। তাঁদের দুজনকে একসঙ্গে নেশা করতেও দেখা গেছে। আমার সঙ্গে নোবেলের ডিভোর্স এখনও সম্পন্ন হয়নি। আমি ডিভোর্সের চিঠি পাঠিয়ে ছিলাম। তখন ডিবি কার্যালয়ে নোবেলকে ডাকা হয়েছিল। সেখানেই সে মুচলেকা দিয়েছিল, নেশা করবে না, অন্য মেয়েদের সঙ্গে সম্পর্কে জড়াবে না। এখন দেখছি তাঁর নতুন কাহিনি। অবশ্য আমি তার সঙ্গে সম্পর্ক রাখতেও চাই না। ওর নোংরামি কমেনি।’ জানা গিয়েছে, আরশি খুলনার ফুড ভ্লগার নাদিমের স্ত্রী ছিলেন। চলতি বছরের জুলাইতে নোবেলের টানে নাদিমের ঘর ছাড়েন তিনি। নোবেলের সঙ্গে নড়াইলের অরুণিমা রিসর্টে কয়েকবার দেখা করেন তারা। নাদিম নোবেলের সঙ্গে তার স্ত্রীর সম্পর্ক আগেই বুঝতে পেরেছিলেন। ২০১৯ সালে সালসাবিল মাহমুদকে বিয়ে করেন নোবেল। কিন্তু মাদক ত্যাগ না তিনি ডিভোর্সের পথে হেঁটেছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মৃত্যুর ১০ দিন আগেও কোনও বিষয়ে খুব হতাশ ছিলেন সুশান্ত: মনোজ বাজপেয়ী

মায়ের হাতে ‘রত্নগর্ভা’ পুরস্কার তুলে দিলেন মিমি, বললেন ‘সেরা প্রাপ্তি’

কন্নড় অভিনেতার উপর আচমকা হামলা, মেরে নাক ফাটিয়ে দিল দুষ্কৃতীরা, কারণ কী?

আদৃত-কৌশাম্বীর বিয়েতে যাননি, বিতর্কের মাঝেই রাজের সঙ্গে ভোটপ্রচার সৌমিতৃষার

মঞ্চে পারফর্ম করতে করতেই মৃত্যু জনপ্রিয় মারাঠি অভিনেতার

সকাল সকাল লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন ‘পুষ্পা’ আল্লু অর্জুন এবং জুনিয়র NTR

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর