এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

হরিপালে বেআইনি আগ্নেয়াস্ত্র সহ ৬ দুষ্কৃতী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি: বেআইনি আগ্নেয়াস্ত্র সহ ৬ দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। শনিবার রাতে হুগলি জেলার হরিপাল থানা এলাকায় তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ধৃতরা ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। ধৃতদের রবিবার আদালতে তোলা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে শনিবার গভীর রাতে হরিপাল থানা এলাকার সিপাইগাছিতে তল্লাশি অভিযান চালিয়ে ৬ দুষ্কৃতীকে গ্রেফতার করে হরিপাল থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে একটি পিস্তল, দুই রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। একইসঙ্গে তাদের কাছ থেকে ধারালো ভোজালি, গ্যাস কাটারের মতো অস্ত্র বাজেয়াপ্ত করেছে পুলিশ। গ্রেফতার হওয়া ৬ জনের নাম যথাক্রমে সুরজ বাগ, মন্টু বাউরি, রাজিবুল মন্ডল, ইকবাল সেখ, সাজিবুল মন্ডল, ফুলা আহমেদ সেখ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে তারা ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল। তবে আর অন্য কোনও উদ্দেশ্য ছিল কিনা তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পাশাপাশি এই চক্রের সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা তাও ধৃতদের জিজ্ঞাসাবাদ করে খতিয়ে দেখা হচ্ছে। রবিবার ৬ দুষ্কৃতীকে চন্দননগর আদালতে তোলা হয়। আদালতে অভিযুক্তদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদিন জানাবে পুলিশ।

বীরভূমের রামপুরহাট কাণ্ডের পর রাজ্যজুড়ে বোমা ও বেআইনি আগ্নেয়াস্ত্র ও বোমা উদ্ধার করার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর পর তৎপরতা শুরু করে পুলিশ। একে একে রাজ্যের জেলাগুলির বিভিন্ন এলাকায় তল্লাশি চালিয়ে বোমা ও বেআইনি আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত করা হয়। আগ্নেয়াস্ত্র উদ্ধার করার পাশাপাশি গ্রেফতার করা হয় বহু দুষ্কৃতীকে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘যত ভোট তত গাছ’, মনোনয়নে দিন ঘাটালবাসীদের প্রতিশ্রুতি দেবের

২০২৫ সালে মাধ্যমিক পরীক্ষা কবে ? জানিয়ে দিল পর্ষদ

মাধ্যমিক পরীক্ষায় অকৃতকার্য দেড় লক্ষ পড়ুয়া! চিন্তায় শিক্ষাবিদরা

সফল মাধ্যমিক পরীক্ষার্থীদের ট্যুইট শুভেচ্ছে মুখ্যমন্ত্রীর

ডাক্তারি পড়তে আগ্রহী মাধ্যমিকের প্রথম দশে থাকা দুই পড়ুয়া

‘একেবারে মেরিট লিস্টে নাম আসবে ভাবেনি’, ভবিষ্যতে কি হতে চায় মাধ্যমিকের দ্বিতীয় সাম্যপ্রিয়?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর