এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




দিল্লিতে প্রচারে বেরিয়ে গেরুয়া গুন্ডাদের হাতে আক্রান্ত কানহাইয়া কুমার




নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ‘পোষ্য’ হিসাবে পরিচিত দিল্লি পুলিশের হাতে রাজধানী কতটা নিরাপদ, ফের তার জলজ্যান্ত প্রমাণ মিলল। শুক্রবার প্রচারে বেরিয়ে গেরুয়া গুন্ডাদের হাতে আক্রান্ত হলেন উত্তর-পূর্ব দিল্লির কংগ্রেস প্রার্থী কানহাইয়া কুমার। ইতিমধ্যেই কানহাইয়ার উপরে হামলার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও এদিনের হামলার পরেও দমছেন না জহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের প্রাক্তন সভাপতি। ঘটনার পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘ক্ষমতা হাতছাড়া হচ্ছে বুঝতে পেরে বেপরোয়া হয়ে উঠেছে বিজেপি। হামলা করে ভয় দেখানো যাবে না। সাধারণ মানুষই ইভিএমে এই হামলার যোগ্য জবাব দেবেন।’

এদিন সন্ধ্যায় পূর্ব দিল্লির উসমানপুরের ব্রহ্মপুর ওয়ার্ডে পদযাত্রা করছিলেন কানহাইয়া কুমার। তাঁকে শুভেচ্ছা জানাতে রাস্তার দু’ধারে জমায়েত হয়েছিলেন বহু সাধারণ মানুষ। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, কানহাইয়া কুমারের পদযাত্রা চলার সময়ে ষন্ডা চেহারার দুই গুন্ডা হাতে মালা নিয়ে এগিয়ে যাচ্ছেন। ভিড় ঠেলে সামনে পৌঁছে মালা পরানোর বাহানায় কালো পোশাক পরিহিত দাড়িওয়ালা যুবক আচমকাই কানহাইয়াকে সপাটে চড় কষান। পাশে দাঁড়ানো আর এক যুবক কংগ্রেস প্রার্থীর গায়ে কালি ছিটিয়ে দেন। আকস্মিক ওই ঘটনায় শোরগোল বেঁধে যায়।

কানহাইয়ার সঙ্গী কংগ্রেস কর্মীরা দুজনকে ধরে গণধোলাই দেন। হামলাকারীদের সঙ্গে থাকা আরও পাঁচ-ছয়জন দৌড়ে পালিয়ে যায়। পরে হামলাকারীদের তরফে এক ভিডিয়ো ফেসবুকে পোস্ট করা হয়েছে। ওই ভিডিয়োতে  হামলাকারীদের নেতৃত্বে থাকা যুবক দাবি করেছে, ভারতীয় সেনাকে অপমান করার জন্যই কানহাইয়ার উপরে হামলা চালানো হয়েছে। উল্লেখ্য, উত্তর-পূর্ব দিল্লিতে বিদায়ী সাংসদ এবং বিজেপি নেতা তথা অশ্লীল ভোজপুরী গানের জন্য খ্যাত মনোজ তিওয়ারির বিরুদ্ধে লড়ছেন কংগ্রেসের তরুণ-তুর্কি নেতা কানহাইয়া কুমার। প্রচারে ইতিমধ্যেই তিনি ঝড় তুলেছেন। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, কানহাইয়ার বিরুদ্ধে মনোজ তিওয়ারির জয়লাভের সম্ভাবনা ক্ষীণ। এদিনের হামলা বিজেপি নেতৃত্বের হতাশার বহিঃপ্রকাশ বলেই দাবি কংগ্রেস নেতৃত্বের।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ওড়িশায় বিরোধী দলনেতা হিসাবে নির্বাচিত নবীন পট্টনায়ক

বাংলার তিন মন্ত্রীর সঙ্গে অস্ট্রেলিয়ার রাজদূতের বৈঠকের অনুমতি দিল না কেন্দ্র

তাপপ্রবাহে মৃত্যু রুখতে হাসপাতালগুলিকে বিশেষ নির্দেশ স্বাস্থ্য মন্ত্রকের

হিন্দিতে ‘বেটি বাঁচাও, বেটি পড়াও’ শ্লোগান সঠিকভাবে লিখতেই পারলেন না কেন্দ্রীয় মন্ত্রী

বন্দুকের মুখে মহিলা সহকর্মীকে ধর্ষণের দায়ে গ্রেফতার পুলিশের এসআই

বারামুল্লায় নিরাপত্তারক্ষীদের সঙ্গে গুলির লড়াইয়ে খতম ২ জঙ্গি

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর