এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

২০২৪-এই গাঁটছড়া বাঁধছেন সারা-শুভমন, নিশ্চিত করলেন অন্য এক খেলোয়াড়

নিজস্ব প্রতিনিধি: সারা আলি খান নয়, আসলে সারা তেন্ডুলকর। হ্যাঁ, বর্তমানে তরুণ খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে জনপ্রিয় শুভমন গিলের প্রেমিকাকে নিয়েই মেতে রয়েছেন নেটিজেনরা। কে তাঁর প্রেমিকা শচীন তেন্ডুলকার কন্যা সারা নাকি সইফ কন্যা সারা আলী খান, এই নিয়েই যথেষ্ট বিভ্রান্ত ছিলেন ভক্তরা। কিন্তু এ বছর বিশ্বকাপে ভারতের প্রতিটি ম্যাচে সারা তেন্ডুলকরের উপস্থাপনা দেখেই নিশ্চিত হয়ে গিয়েছেন যে, সারা আলি খান নয়, সারা তেন্ডুলকরই শুভমন এর গার্লফ্রেন্ড! এমনকী করণ জোহরের কফি উইথ করণ সিজন ৮-এর শোয়ে এসেও একই কথা জানিয়েছেন সারা আলি খান, বলেছেন, গোটা বিশ্ব ভুল সারার পেছনে পড়ে রয়েছেন, শুভমনের গার্লফ্রেন্ড অন্য সারা। এরপর থেকেই গোটা ইন্টারনেট সচীন কন্যাকেই সারা ভাবী বলে সম্বোধন করতে শুরু করেছেন। তবে কী খুব শীঘ্রই লিভিং লেজেন্ড সচীন তেন্ডুলকারের বাড়িতে সানাই বাজছে?

যদিও বিষয়টি সারা বা শুভমন কেউই নিশ্চিত করেননি। এর আগে শোনা গিয়েছিল, ইতিমধ্যেই সারা তেন্ডুলকারের সঙ্গে বাগদান হয়ে গিয়েছে শুভমনের, সবটাই লোক চোখের আড়ালে। কিন্তু এবার মনে হচ্ছে, ২০২৪ সালের বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন সারা এবং শুভমন গিল। সচীন তেন্ডুলকারের মেয়ে এবং শুভমন গিলকে অনেকদিন আগে একটি পাবলিক ইভেন্টে একসঙ্গে দেখা গিয়েছিল। সেই ভিডিও দেখেই ভক্তরা তাদের ইতিবাচক ভবিষ্যতের জন্য নিশ্চিত হলেন। সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেটি সংযুক্ত আরব আমিরাতের খেলোয়াড় চিরাগ সুরির একটি সাক্ষাৎকার। যেখন তাঁকে উপস্থাপক জিজ্ঞাসা করেছিলেন যে, বিয়ে করার পরবর্তী খেলোয়াড় কে? সুরি তখন বলেন শুভমন গিল। তিনি তখন বলেন, সারা নামে তাঁর এক বান্ধবী আছে। যিনি শচীন তেন্ডুলকারের মেয়ে। তবে ভিডিওটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছে। অনেকেই মনে করেন খেলোয়াড়ের এমন বক্তব্য দেওয়া ঠিক হয়নি।

সর্বোপরি, সারা ভারতীয় কিংবদন্তির মেয়ে। শুভমান গিল এই ভিডিওর পরেই হয়তো তাঁকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন। তবে শুভ এবং সারার ভক্তরা ভিডিওটি দেখে উচ্ছ্বসিত। একজন নেটিজেন মন্তব্য করেছেন, “আমি বলতে চাচ্ছি যে আন্তর্জাতিক প্ল্যাটফর্মে তার এটি বলা উচিত ছিল না যদি তারা সবাই জানতে চায় যে তারা নিজেরাই না বলে ঘোষণা করত?” পেশাদার ফ্রন্টে, শুভমন গিল ODI তে শীর্ষস্থানীয় ভারতীয় খেলোয়াড় হয়েছেন। ২০২৩ সালের বিশ্বকাপেও ভালো ফর্মে ছিলেন তিনি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভক্তদের ভিড়ে রক্তারক্তি, কাঁধে-ঘাড়ে আঁচড়, অনুষ্ঠানে গিয়ে বিপাকে অনামিকা সাহা

দিল্লির ১০ বছরের ভাইরাল বয়ের পড়াশোনার দায়িত্ব নিলেন অর্জুন কাপুর

প্রয়াত ‘গেম অফ থ্রোন’-খ্যাত অভিনেতা ইয়ান গেল্ডার

প্লে অফে যাওয়ার লক্ষ্য নিয়ে লখনউয়ের বিরুদ্ধে নামছে হায়দরাবাদ

১১ বছর পর পিএসজিকে হারিয়ে চ্যাম্পিয়ান্স লিগের ফাইনালে ডর্টমুন্ড

আম্পায়ারের সঙ্গে তর্ক, জরিমানা হল স্যামসনের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর