এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

A.R.Rahman-কন্যা খাতিজার রিসেপশনে তারকাদের ঢল, ছিলেন মনীষা কৈরালাও

নিজস্ব প্রতিনিধি: গত ৫ মে মাসেই সুরসম্রাট ‘A.R.Rahman’ এর মেয়ে খাতিজার বিবাহ সম্পন্ন হয়েছে। সম্পূর্ণ পরিবারিক সদস্য এবং বন্ধু-বান্ধবের উপস্থিতিতেই সাত পাকে বাঁধা পড়েছেন, বলিউড সুরসম্রাট A.R.Rahman এর কন্যা খাতিজা রহমান এবং রিয়াসদীন শেখ মোহাম্মদ। মেয়ে খাতিজার বিয়ের পরেই একটি ফ্যামিলি ফটো শেয়ার করে কিংবদন্তী সুরকার এই সুখবর দিয়েছিলেন সবাইকে। জানা গিয়েছে, খাতিজার স্বামী রিয়াসদীন শেখ মোহাম্মদ পেশায় একজন অডিও ইঞ্জিনিয়ার, তাঁর সঙ্গে গত জানুয়ারিতেই বাগদান সেরেছিলেন গীতিকার খাতিজা। আর গত মে মাসে তাঁদের সাত পাকে বাঁধা পড়েছেন। এবার মেয়ের বিয়ের প্রায় একমাস পরে গতকাল অর্থাৎ শুক্রবার চেন্নাইয়ের এআরআর ফিল্ম সিটিতে খাতিজা রহমান এবং তাঁর স্বামী রিয়াসদীনের জন্য একটি বিবাহ সংবর্ধনার আয়োজন করলেন খাতিজার বাবা A.R.Rahman। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অভিনেত্রী মনীষা কৈরালা, ইয়ো ইয়ো হানি সিং, চলচ্চিত্র প্রযোজক সন্দীপ সিং এবং প্রভাবশালী সাহিল খানের মতন বেশ কয়েকজন সেলিব্রিটিরা। এই সুবাদে অনেকদিন পরে অভিনেত্রী মনীষা কৈরালাকেও জন সমক্ষে দেখা গেল।

এদিন বর ও কনের সঙ্গে মনীষা একটি ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে লিখলেন, “A.R. রহমান স্যারের মেয়ে খাতিজার বিয়ের সংবর্ধনা অনুষ্ঠান উপস্থিত হতে পেরে দারুণ আনন্দিত,অনেকদিন পরে আমার সহকর্মীদের সঙ্গে দেখা হয়ে আমি খুব আনন্দিত। ঈশ্বর নববধূর মঙ্গল করুন।”

 

View this post on Instagram

 

A post shared by Manisha Koirala (@m_koirala)

ইয়ো ইয়ো হানি সিংও এদিন খাতিজার রিসেপশনে উপস্থিত ছিলেন। তিনি নবদম্পতির সঙ্গে একটি ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে লিখেছেন, “আশীর্বাদ দম্পতির জন্য শুভকামনা এবং পুরো এআর রহমান স্যারের পরিবার এবং ভক্তদের অভিনন্দন!!”

সাহিল খান এবং সন্দীপ সিংও শুক্রবার রাতে রিসেপশনের কয়েকটি ঝলক শেয়ার করে লিখেছেন, “আমার প্রিয় এ আর রহমান স্যারের কন্যাদের বিয়েতে।”

উল্লেখ্য, গত মাসে অডিও ইঞ্জিনিয়ার রিয়াসদীন শেখ মোহাম্মদের সঙ্গে বিয়ে হয় খাতিজা রহমানের। A.R.Rahman মেয়ের বিয়ের ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘ঈশ্বর যেন তোমাদেরকে সবসময় আশীর্বাদ করেন। তোমাদের আগামী জীবনের জন্যে অগ্রিম শুভেচ্ছা, আপনাদের শুভকামনা এবং ভালবাসার জন্য অগ্রিম ধন্যবাদ’। খাতিজা নিজেও বিয়ের পর রিয়াসের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, “আমার জীবনের সবচেয়ে প্রতীক্ষিত একটা দিন। বিয়ে হল আমার প্রাণের পুরুষ রিয়াসদিনের সঙ্গে।” উল্লেখ্য, খাতিজা কৃতি শ্যানন অভিনীত ‘মিমি’ ছবিতে জনপ্রিয় ‘রক এ বাই বেবি’ সহ বিভিন্ন গান গেয়েছেন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নারী সুরক্ষার কথা বলে বিপাকে অন্নু কাপুর, ঘন ঘন মৃত্যু হুমকি, ভয়ে পুলিশে দ্বারস্থ

নিজের ভুলেই কিং-এর চিত্রনাট্য ফাঁস শাহরুখের, জুলাই থেকেই শুটিং শুরুর ইঙ্গিত

আমির খানের ‘দঙ্গল’ ছবির অভিনেত্রী জায়রার বাবা মারা গেলেন

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

করণ আউজলার বাড়িতে এলোপাথাড়ি গুলি, আতঙ্কে প্রখ্যাত গায়কের পরিবার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর