এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

দিশা ভাকানি বাদ, ‘তারক মেহতা’-র নতুন ‘দয়াবেন’ ঐশ্বর্য শর্মা

নিজস্ব প্রতিনিধি: অপেক্ষার অবসান! নায়িকা বদল হচ্ছে কী তবে! আইকনিক দয়াবেনের ভূমিকায় এবার কী তবে অভিনেত্রী ঐশ্বর্য শর্মা? এই মূহুর্তে টিভি ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন ধরে চলা সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল, ‘তারক মেহতা কা উল্টা চশমা’ ধারাবাহিক। শুধু জনপ্রিয়তা নয়, এই সিরিয়াল টি নিয়েও কম বিতর্ক নেই। কিন্তু তবুও দুর্দান্ত জনপ্রিয় এই ধারাবাহিক। টাকা ১৪ বছর ধরে সাব টিভির পর্দায় রাজ করছে এই ধারাবাহিক। যদিও বর্তমানে প্রযোজকের সঙ্গে মনোমালিন্য, বকেয়া না মেটানো, এমনকি শ্লীলতাহানির অভিযোগ দিয়ে একাধিক অভিনেত্রী সিরিয়াল থেকে বেরিয়ে গিয়েছেন।

বিশেষ করে, এই সিরিয়ালের দুটি আইকনিক চরিত্র দয়াবেন এবং জেঠালালের চরিত্রেও পড়েছে ভাঙন। জেঠালালের ভূমিকায় দিলীপ যোশী সিরিয়ালে টিকে থাকলেও দয়াবেন তথা দিশা ভাগনানি অনেক আগেই সরে গিয়েছেন। সিরিয়ালে তাঁর অদ্ভুত চরিত্র, কন্ঠ এবং জেঠালালের সঙ্গে তাঁর রসায়ন হয়তো কারুর পক্ষে করা সম্ভব নয়! তাই দর্শকরা চেয়েছিলেন দিশা ভাগনানি আবার ফিরে আসুক, কিন্তু তিনি আর ফিরবেন না। গলায় ক্যান্সার তাঁর। এদিকে আবার জল্পনা চলছে অভিনেত্রী ঐশ্বর্য শর্মা এবার দয়াবেনের চরিত্রে অভিনয় করবেন। দিশার চটিটে গলাবেন ঐশ্বর্য শর্মা। এদিকে দিশা ভাকানি দয়াবেন চরিত্রে অভিনয় করে বিখ্যাত হয়েছিলেন। নিজের চরিত্র দিয়ে প্রতিটি ঘরে ঘরেই আলাদা পরিচয় তৈরি করেছিলেন।

তবে তিনি দ্বিতীয় সন্তানের জন্মের সময় সেই যে ছুটি নিলেন, তারপর থেকে তাঁকে আর শোতে দেখা যায়নি। শোনা গিয়েছে, নির্মাতারা নতুন দয়াবেনের জন্যে ঐশ্বর্য শর্মাকে অনুরোধ করেছেন। যিনি বিগ বসের পর থেকে খ্যাতির জোয়ারে ভাসছেন। সম্প্রতি বিগ বস খ্যাত ঐশ্বর্য এবং নীল একটি লাইভ করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে এক ভক্ত ঐশ্বরিয়াকে দয়াবেনকে অনুকরণ করতে বলেন। আর দুর্দান্তভাবে তিনি দিশা ভাকানিকে নকল করেন, এরপরেই ভক্তরা ভেবে বসেন যে, পরবর্তী দয়াবেন তিনিই। এর আগে ঐশ্বর্যকে ‘ঘুম হ্যায় কিসি কে পেয়ার’ সিরিয়ালে পাখি চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল, সেখান থেকে নীল ভাটের সঙ্গে তাঁর প্রেম। এরপরেই বিয়ে করেন তাঁরা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে ২৭ বছরের স্মৃতি তাজা করলেন মাধুরী-করিশ্মা

আবির বা যীশু নয়, ‘সারেগামাপা’র নয়া সিজনের দায়িত্বে অন্য কেউ, কে তিনি?

বিরতি ছাড়াই রোজ ‘৯-৫’ টার ডিউটি, গাড়িতেই লাঞ্চ, হঠাৎ এমন হাল কেন বিগ বি-র?

কেন অ্যাওয়ার্ড শোতে যেতে অপছন্দ আমিরের, জানালেন সুপারস্টার নিজেই

সামান্থাকে ভুলে নতুন প্রেমে মজে নাগা চৈতন্য, শোভিতাকে নিয়ে কোথায় গেলেন?

কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে রিম্যান্ডে আনতে পারবে না পুলিশ, কেন?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর