এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

৮৩ শতাংশ নম্বর পেয়ে মাধ্যমিক পাস ‘বজরঙ্গী ভাইজান’-এর মুন্নির

নিজস্ব প্রতিনিধি: ‘বজরঙ্গী ভাইজান’-এর মুন্নিকে সবার মনে আছে? শিশুশিল্পী হলেও ছবিতে সলমন খানের সঙ্গে তাঁর রসায়ন রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছিল দর্শকমনে। হারিয়ে যাওয়া বাচ্চাটির চরিত্রে অভিনয় করেছিলেন হর্ষালী মলহোত্রা। আর মূল চরিত্রে অভিনয় করেন সলমন খান। ছবিতে বাচ্চাটির সঙ্গে সলমানের দুর্দান্ত রসায়ন মন কেড়ে নিয়েছিল সবার। তবে এই ছবির পর আর কোথাও দেখা যায়নি হর্ষালীকে। বর্তমানে তিনি অনেকটাই বড় হয়ে গিয়েছে। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় দেখা দিয়ে বোমা ফাটান অভিনেত্রী। সৌন্দর্যে তিনি অপরূপা। ফিগারেও এই বয়সেই নায়িকাদের বোল্ড-আউট করছেন তিনি। তবে এ নিয়ে কম কটাক্ষও শুনতে হয়না তাঁকে। কোনও কিছুকেই পাত্তা দেয়না তিনি।

তবে এখন অভিনয় নয়, পড়াশোনা নিয়েই ব্যস্ত আছেন হর্ষালী। আর তার ফলও মিলল হাতে নাতে। মাধ্যমিকে ৮৩ শতাংশ নম্বর পেয়ে সবাই কে চমকে দিলেন অভিনেত্রী। হর্ষালী তাঁর দশম শ্রেণির ফলাফল নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তিনি ভিডিও পোস্ট করেছেন এবং তাঁকে পড়াশোনা নিয়ে ধারাবাহিকভাবে প্রশ্ন করার জন্য ‘বিদ্বেষীদের’ ধন্যবাদ জানান। হর্ষালী দশমতম গ্রেডে ৮৩ শতাংশ নম্বর পেয়েছেন। ভিডিওতে তিনি অনেক কটাক্ষ কারীদের স্ক্রিনশট তুলে ধরেছেন। যেখানে লেখা ছিল, “এটি আমার ১০ তম শ্রেণী। পড়াশোনা করুন, নইলে আপনি ফেল করবেন,” “আপনি যদি কত্থক ক্লাস চালিয়ে যান তবে আপনি ব্যর্থ হবেন,” এবং “করুন আপনি শুধুমাত্র ইনস্টাগ্রাম রিল তৈরি করেন, নাকি আপনি পড়াশোনা করেন?” অভিনেতা ভিডিওটির মাধ্যমে হর্ষালী জানান, “আপনাদের সবাইকে ধন্যবাদ জিজ্ঞাসা করার জন্য। আমি আমার ১০ তম সিবিএসইতে ৮৩% স্কোর পেয়েছি।”

‘বজরঙ্গি ভাইজান’ অভিনেতা তার পোস্টের ক্যাপশন দিয়েছেন, “আমার মুদ্রাকে নিখুঁত করা থেকে শুরু করে আমার শিক্ষাবিদদের উচ্চারণ পর্যন্ত, আমি আমার কত্থক ক্লাস, শ্যুট এবং স্টাডিজের মধ্যে নিখুঁত ভারসাম্য বজায় রাখতে পেরেছি। এবং ফলাফল? একটি চিত্তাকর্ষক 83% স্কোর!”হর্ষালি তার ভিডিওটি শেষ করেছেন এই বলে, “এবং, আমি আমার সমস্ত বিদ্বেষীদের ধন্যবাদ জানাতে চাই কারণ…হা হা হা।” কবির খানের পরিচালনায় ‘বজরঙ্গি ভাইজান’-এ নীরব মেয়ে ‘মুন্নি’ চরিত্রে অভিনয় করেছিলেন হর্ষালি। সে তখন ৭ বছর বয়সী ছিলেন। সলমান খান, করিনা কাপুর খান এবং নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। ছবিটি ২০১৫ সালের সবচেয়ে বড় হিটগুলির মধ্যে একটি ছিল।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ফের হিন্দি ওয়েবসিরিজে প্রসেনজিৎ, সঙ্গী জিৎ, শীঘ্রই কলকাতায় শুটিং শুরু

নায়িকা থেকে লেখিকা, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বিপাশা

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

প্রয়াত পাকিস্তানের কিংবদন্তি অভিনেতা তালাত হুসেন

বাবা অসুস্থ, ছেলে রাতভর পার্টিতে মত্ত, শাহরুখ-পুত্রের নাইটক্লাবের ভিডিও ভাইরাল

অসুস্থতাকে ডোন্ট কেয়ার! নাইটদের তাতাতে মুখ ঢেকে চেন্নাইয়ে উড়ে গেলেন শাহরুখ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর