এই মুহূর্তে

হবু স্বামীর কোন গুনে মুগ্ধ, বিয়ের আগের দিন নিজেই ফাঁস করলেন সন্দীপ্তা

নিজস্ব প্রতিনিধি: টলিউডে পরপর বিয়ের সানাই! অগ্রহায়ণ মাস পড়তেই চারিদিকে সানাইয়ের সুর। ২৭ নভেম্বর আচমকাই বিয়ের খবর ঘোষণা করেন টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীকে বিয়ে করে এক্কেবারে চমকে দেন অভিনেতা-পরিচালক। এরপরই খবরে আসে আগামী ১৫ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন টলিউডের আরেক পাওয়ারফুল জুটির। ওয়েব কিং সৌরভ দাস এবং দর্শনা বণিকের বিয়ে দেখার জন্যে এখন তৎপর সোশ্যাল পাড়া। এদিকে টেলিপাড়ার একাধিক অভিনেত্রীও এই বছরেই সাতপাকে ঘুরেছেন। যাদের মধ্যে একজন শ্রীপর্ণা রায়। দিন কয়েক আগেই ডাক্তার বরকে বরমালা পরান তিনি। আগামিকাল বিয়ে জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেনের।তাঁর বিয়ে নিয়েও গোটা টলি ইন্ডাস্ট্রি দারুণ এক্সাইটেড। একটি ওটিটি প্ল্যাটফর্মে কর্মরত সন্দীপ্তার হবু বর। গতবছর জুনে অভিনেত্রী তাঁর সম্পর্কের কথা প্রথম ঘোষণা করেন।

এর আগে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নানারকম চর্চা চলেছিল। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে আগামিকাল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সন্দীপ্তা। ইতিমধ্যেই তাঁর রূপকথার মতো বাগদানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বলেছেন, একেবারে ছিমছাম ভাবে তিনি বিয়ে করবেন। চার দিন হল বাগ্‌দান পর্ব সেরেছেন সন্দীপ্তা। টলিপাড়ার চেনা মুখ তিনি। একাধিক সিরিয়াল, ওয়েব সিরিজে অভিনয়ের মাধ্যমে টলিউডে নিজের জায়গা পাকা করেছেন অভিনেত্রী। ফলে নায়িকার বিয়ে নিয়ে টলিপাড়ার অন্দরে একটু বেশিই উত্তেজনা হবে যে তা বলাই বাহুল্য। পাত্র সৌম্য মুখোপাধ্যায় ‘হইচই’ নামক ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ কর্মী। সেই সূত্রেই তাঁদের আলাপ। সেই আলাপ গড়িয়ে প্রেমের রূপ নিল কী ভাবে? না এই বিষয়ে কিছুই খোলসা করেননি অভিনেত্রী। তবে বিয়ের ঠিক এক দিন আগেই প্রকাশ্যে আনলেন হবু বরের একটি গুণের কথা, তা দেখেই সৌম্যর প্রেমে পড়েছেন নায়িকা।

সেই গল্পই সকলের সঙ্গে ভাগ করে নিলেন নায়িকা। এক দিনেই বিয়ের যাবতীয় সব সেরে নিচ্ছেন অভিনেত্রী। বাইপাস সংলগ্ন একটি ব্যাঙ্কোয়েটে বসবে তাঁর বিয়ের আসর। কিন্তু কী ভাবে সৌম্যকে মন দিলেন নায়িকা? এই প্রসঙ্গে অভিনেত্রী জানালেন, দেখা হওয়ার অনেক মাস পরে বুঝতে পেরেছিলেন তাঁরা পরস্পরকে পছন্দ করেন। সৌম্যই প্রথম জানায় ভালবাসার কথা। দীর্ঘ দিন তাঁরা ফোনেই কথা বলেছেন। সৌম্যর সততা। মানুষটা যে ভাল সেটা ফুটে ওঠে ওর চোখে মুখে। এ ছাড়া সৌম্যর হাসিটা বেশ মিষ্টি।” তবে প্রেমের আগে প্রথম দেখা করার জন্য অনেক দিন অপেক্ষা করিয়েছিলেন তিনি হবু স্বামীকে। বাগদানের অনুষ্ঠানের দিন সৌম্য সন্দীপ্তার জন্যে গানও গেয়েছেন। বৃহস্পতিবার সাবেকি সাজে সেজে চার হাত এক হবে। ফুশিয়া বেনারসিতে সাজবেন নায়িকা।

Published by:

Sushmitaa

Share Link:

More Releted News:

‘পোচার’ মুক্তির পরেই পোষ্য এডওয়ার্ডের সঙ্গে ছবি পোস্ট আলিয়ার

প্রকাশ্যে ‘The Crew’ টিজার, নজর কাড়ল করিনা-কৃতি-টাবুর অভিনয়

ফের বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী ইধিকা

১৩ বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা

মায়ের মৃত্যু দিবসে গোপন ছবি সামনে আনলেন কন্যা খুশি কাপুর

ডোনা ও রচনার হাত ধরে ধামসা নাচলেন মুখ্যমন্ত্রী, প্রকাশ্যে বিশেষ পর্বের প্রোমো

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর