এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘Wild Card’ প্রতিযোগী হয়ে রেকর্ড, ‘ঝলক দিখলা যা’-র বিজয়ী মনীষা, কত লাখ পেলেন?

নিজস্ব প্রতিনিধি: অপেক্ষার অবসান! বিগবস ওটিটি ২-তে বিজয়ী হতে না পারলেও ‘ঝলক দিখলা যা ১১’-এর ট্রফি জিতে স্বপ্নপূরণ করলেন বিহার সুন্দরী মনিষা রানি। শনিবার ২ মার্চ হয়ে গেল দেশের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’ এর গ্র্যান্ড ফিনালে। যেখানকার অন্যতম সেরা ডান্সারের শিরোপা অর্জন করলেন মনিষা রানি। বিগবস ওটিটি ২-তে আসার আগে তিনি ছিলেন একজন জনপ্রিয় সোশ্যাল ইনফ্লুয়েন্সার। টিকটক, ইনস্টাগ্রাম, সবেতেই তিনি অভিনয়, মজার মজার কন্টেন্ট বানিয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। সেই পথ ধরেই বিগবস ওটিটি ২-এর মঞ্চে অংশগ্রহণের ডাক পান মনিষা। সেই শোয়ে জিততে না পারলেও রাতারাতি লাইম লাইটে চলে আসেন মনিষা।

ইতিমধ্যেই একাধিক মিউজিক অ্যালবামও সেরে ফেলেছেন মনিষা। এবার ঝলক দিখলা যা-এর বিজয়ীর ট্রফি জিতে কেরিয়ারের আরেক ধাপ এগিয়ে গেলেন মনিষা। তবে কত টাকা জিতলেন মনিষা? সূত্র অনুযায়ী, মনীষা রানি ‘ঝলক দিখলা যা’-এর বিজয়ী হয়ে মোট ৩০ লক্ষ টাকা জিতেছেন। সঙ্গে তাঁর কোরিওগ্রাফার আশুতোষ পাওয়ার, ১০ লক্ষ নগদ পুরস্কার পেয়েছেন। গ্র্যান্ড ফিনালেতে মনীষা ছাড়াও শীর্ষ চার ফাইনালিস্ট ছিলেন শোয়েব ইব্রাহিম, শ্রীরাম চন্দ্র, অদ্রিজা সিনহা এবং ধনশ্রী ভার্মা। তবে শোতে, মনীষা এবং ধনশ্রী দুজনে ওয়াইল্ড কার্ড প্রতিযোগী ছিলেন। ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসেবে রীতিমতো মাইলফলক অর্জন করলেন মনিষা।

একটি সংবাদমাধ্যমে মনীষা তাঁর এই শোয়ের যাত্রা সম্পর্কে বলেন, “এই যাত্রাটি আমার একটি স্বপ্ন সত্যি হওয়ার থেকে কম কিছু ছিল না। আমি বিচারক এবং দর্শকদের ভালবাসা, সমর্থন এবং উৎসাহের জন্য আমি ঋণী। আমি জানতাম, এই অভিজ্ঞতা আমার জীবন বদলে দেবে, তাই সত্যি হল। ওয়াইল্ডকার্ড এন্ট্রি হিসেবে, নিজেকে প্রমাণ করার জন্য আমাকে দ্বিগুণ পরিশ্রম করতে হয়েছে। প্রতিটি মুহূর্ত একজন দক্ষ নৃত্যশিল্পী হিসেবে আমাকে প্রমাণ হয়েছে।” এদিন ইনস্টাগ্রামে নিয়ে, ট্রফির সঙ্গে মনীষার পোজ দেওয়ার একটি ছবি শেয়ার করেছে সনি টেলিভিশন। ছবির সঙ্গে লেখা ছিল- ঝলক দিখলা জা মনীষা রানিকে অভিনন্দন।

শনিবার সনি টেলিভিশনে সম্প্রচারিত হয়েছে ঝলক দিখলা যা-এর গ্র্যান্ড পর্বটি। শোয়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মার্ডার মুবারক-এর কাস্ট- সারা আলি খান, বিজয় ভার্মা এবং সঞ্জয় কাপুর। ত্রয়ীও মঞ্চে একটি পারফরম্যান্সের জন্য প্রতিযোগীদের সঙ্গে যোগ দিয়েছিলেন। ঝলক দিখলা জা 11 এর বিচারক ছিলেন ফারাহ খান, আরশাদ ওয়ারসি এবং মালাইকা অরোরা। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন গওহর খান ও ঋত্বিক ধনজানি।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

করণ আউজলার বাড়িতে এলোপাথাড়ি গুলি, আতঙ্কে প্রখ্যাত গায়কের পরিবার

আল্লুর সঙ্গে রোমান্সে বুঁদ রশ্মিকা, কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’-এর দ্বিতীয় গান?

বিয়ের ছয়মাস পূর্তিতে স্বামী পরমব্রতকে নিয়ে মিষ্টি পোস্ট পিয়ার

রাফায় ইজরায়েলি আক্রমণে নিরীহ ফিলিস্তিনিদের মৃত্যু দেখে কাঁদছেন আয়েশা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর