এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘রেস্তোরাঁর বাথরুমে পোশাক পরিবর্তন করতাম’, ‘সাথিয়া’-র শুটিংয়ে বিবেক

নিজস্ব প্রতিনিধি: বিবেক ওবেরয়, বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন। যদিও বর্তমানে অভিনয় থেকে অনেকটাই দূরে রয়েছেন তিনি, কিন্তু এক সময় বলিউডের একাধিক সুপারস্টার নায়িকাদের সঙ্গে জুটি বেঁধে সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। তাঁর অভিনীত ব্লকবাস্টার চলচ্চিত্রের নাম সাথিয়া। যেখানে তিনি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন। চলচ্চিত্রটি ভক্তদের কাছে এখনও রোমান্টিক অনুপ্রেরণা।

ছবির কাহিনী হোক, গান হোক বা তারকাদের অভিনয়, সবটাই নিখুঁত ছিল। কিন্তু আপনি কি জানেন? রাম গোপাল ভার্মা বিবেককে প্রধান ভূমিকাতে অভিনয় না করার পরামর্শ দিয়ে ছিলেন। কিন্তু কেন? সাম্প্রতিক সাক্ষাৎকারে, বিবেক ছবিটির শুটিংয়ের জন্যে, যে ধরনের চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয়েছিলেন সে সম্পর্কে মুখ খুলেছিলেন। অভিনেতার কথায়, “সবাই আমাকে সাথিয়া করতে না করেছিল। কারণ সবাই ভেবেছিল, আমি একজন অ্যাকশন হিরো। তাই আমার দ্বারা রোমান্টিক ছবি করা সম্ভব নয়। কিন্তু আমার ছবিটির স্ক্রিপ্ট ভাল লেগেছিল। সাথিয়ার পরিচালক শাদ আলী আমার স্কুলের বন্ধু। তিনি প্রথমে অভিষেক বচ্চনকে নিয়ে ছবিটি বানাতে চেয়েছিলেন কিন্তু তা কার্যকর হয়নি।”

এবার ছবিটি করার সময় তিনি যে চ্যালেঞ্জগুলির সম্মুখীন হয়েছিলেন সে বিষয়ে বলেন, “২০০২ সালের এই সিনেমার শুটিং করার সময়েও, আমার তখন প্রথম চলচ্চিত্র কোম্পানি মুক্তি পায়নি। তখন রেলওয়ে স্টেশনগুলিতে শুটিং চলছিল। সিনেমার বাজেট এতটাই নিম্নমানের ছিল যে, আমাকে সিনেমার শুটিংয়ের সময় বেঞ্চে ঘুমাতে হত। আমি রেস্তোরাঁর টয়লেটে কাপড় বদল করতাম কারণ আমার মেকআপ ভ্যান ছিল না। আমাদের একদিনে চারটি দৃশ্যের শুটিং করতে হত। আমরা প্রতিদিন ১৮-২০ ঘন্টা শুটিং করতাম। একটি সময় ছিল যখন আমি সরঞ্জাম বহন করতাম।” তবে সাথিয়ার মুক্তির পর বিবেকের কেরিয়ার নয়া মোড় নিয়েছিল। সাথিয়া সেটে প্রচুর অনুরাগীরা তাঁকে ‘চান্দু ভাই’ বলে ডাকতে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিখোঁজ থাকার ২৫ দিন বাদে বাড়ি ফিরলেন ‘তারক মেহতা’র সোধি

২২ দিনের লড়াই শেষ! প্রয়াত গায়িকা মোনালি ঠাকুরের মা

আথিয়ার পোশাকে সেজে কানে ডেবিউ শোভিতার, সঙ্গে ছিল ঊর্বশীর চমক

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে তেলঙ্গানা হাইকোর্টে দ্বারস্থ NTR জুনিয়র

শীঘ্রই বিয়ে করতে চলেছেন প্রভাস, ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট

টলিপাড়ায় ফের শোকের ছায়া, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী উঠতি অভিনেত্রী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর