এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন

নিজস্ব প্রতিনিধিঃ  আজ বৃহস্পতি কুম্ভ রাশিতে উঠবে। এই গ্রহ অবস্থানগুলির মধ্যে, মিথুন রাশির জন্য আজকের দিনটি শুভ হবে। অন্য সব রাশির জাতক-জাতিকার দিনটি কেমন যাবে, জেনে নিন কেমন যাচ্ছে আপনার দিনটি।

মেষ রাশিঃ মেষ রাশির জাতকদের আজকের দিনটি আপনার জন্য পরিশ্রমে ভরপুর হবে। ব্যবসায়িক কাজে উন্নতি হবে। আপনি যদি পুরানো সময়গুলিকে ভুলে সামনের দিকে এগিয়ে যান তবে আপনি সফল হবেন। শ্বশুরবাড়ির সঙ্গে ভালো কথাবার্তা হবে। চাকরিতে সাফল্য পাবেন। কোনো দায়িত্বশীল কাজে অবহেলা করবেন না। যত তাড়াতাড়ি সম্ভব কোনও বিরোধ নিষ্পত্তি করার চেষ্টা করুন। গৃহস্থালির কাজে নারীদের দিনটি কাটবে।

বৃষ রাশিঃ রাশির জাতকদের বলছেন যে আজ আপনার চিন্তাভাবনা ও আচরণে ভারসাম্য বজায় রাখুন। গয়না ও জামাকাপড় কেনার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন পরীক্ষা-নিরীক্ষা করে এগিয়ে যাওয়ার সুযোগ আসবে। আজ হঠাৎ ব্যবসায় ভালো খবর পেতে পারেন। কর্তৃপক্ষের সামনে আপনার বক্তব্য তুলে ধরার এখনই উপযুক্ত সময়। আপনার সামনে কোনো ধরনের চ্যালেঞ্জ আসতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে।

মিথুন রাশিঃ মিথুন রাশির জাতকদের আজ আপনি নিজেকে প্রমাণ করবেন এবং নিজেকে দেখাবেন। ভাগ্যের সাহায্যে আপনি বড় কিছু অর্জন করতে পারেন। নারীদের তাদের ক্যারিয়ার নিয়ে আরও গভীরভাবে ভাবতে হবে। সম্পত্তি কেনার জন্য দিনটি খুব ভালো। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। আপনি একটি ভাল জায়গা ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। আপনার উপর কাজের চাপ কারো সাথে ভাগ করে নিলে আপনি কিছুটা হালকা অনুভব করতে পারবেন।
কর্কট রাশি; কর্কট রাশির জাতকদের জীবনে কিছু বড় সুখ আসতে চলেছে। আপনি রিয়েল এস্টেট কেনার পরিকল্পনা করতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা দেখে কর্মকর্তারা মুগ্ধ হবেন। ব্যবসা, চাকরি ভালো যাবে। পিতার কাজে আপনার সহযোগিতা প্রশংসনীয় হবে। কঠোর পরিশ্রমের সাথে কঠিন কাজও সহজে সম্পন্ন হবে।
সিংহ রাশিঃ সিংহ রাশির জাতকদের বলছেন যে আপনি পরিবারের সদস্যদের প্রত্যাশা পূরণ করবেন। মনে শান্তি থাকবে। আয়ের নতুন উৎস পাওয়া আর্থিক সমস্যার সমাধান করবে। সৃজনশীল কাজের সুযোগ পাবেন। ব্যবসায় অসাধারণ ফল পাওয়া যাবে। কাজের ক্ষেত্রে করা প্রচেষ্টা আপনাকে ভাল ফল দেবে। আপনার পরামর্শ অনুসরণ করে, কেউ পড়াশোনার ক্ষেত্রে আরও ভাল ফলাফল আনতে চলেছে।

কন্যা রাশিঃ কন্যা রাশির জাতকদের বলছেন যে আজ তারা তাদের পছন্দের কাজ করতে আগ্রহী হবেন। এই সময়টি আপনার জন্য উদ্যমী হবে। পারিবারিক যেকোন বিষয়ে আপনাকে আপনার দখল রাখতে হবে। বন্ধুদের সাহায্যে কঠিন কাজগুলো সহজে সম্পন্ন হবে। নারীদের গৃহস্থালির জিনিসপত্র কেনাকাটা করতে হয়। আপনার আয় বৃদ্ধি হতে পারে এবং কোথাও থেকে হঠাৎ আর্থিক লাভ বা উপহার আসতে পারে।

তুলা রাশিঃ তুলা রাশির জাতকদের জানাচ্ছেন যে আজ পরিবারে সুখের পরিবেশ থাকবে। যারা লোহা ও ধাতুর ব্যবসা করছেন তাদের জন্য সময় ভালো। আজ আপনার পারিবারিক ব্যবসায় আপনাকে আপনার স্ত্রীর কথা মানতে হতে পারে। আপনি আপনার আত্মীয়দের কাছ থেকে আর্থিক সাহায্য পাবেন। আপনি আপনার দৈনন্দিন রুটিনে কিছু পরিবর্তন করতে পারেন।

বৃশ্চিক রাশিঃ বৃশ্চিক রাশির জাতকদের বলছেন যে আজ আপনার প্রত্যাশার ভারসাম্য বজায় রাখতে হবে। কিছু লোক পরিবারে তাদের কথা প্রমাণ করতে আগ্রহী হবে। আপনি যে কোন বহিরঙ্গন কার্যকলাপ অংশ নিতে পারেন. একটি নতুন প্রকল্পে কাজ করে আপনি অনেক কিছু শিখতে পারবেন। তরুণদের উচ্চশিক্ষার ভালো সুযোগ রয়েছে। কাজের সাথে সম্পর্কিত ভাল এবং বাস্তব ধারণাগুলি আপনার মনে আসবে।

ধনু রাশিঃ ধনু রাশির জাতক জাতিকারা আজ গুরুজনের কাছ থেকে পূর্ণ সম্মান ও সহযোগিতা পাবেন। অন্যকে ছাড়িয়ে যাওয়ার ইচ্ছা আজ তীব্র হতে পারে। অর্থনৈতিক পরিস্থিতিতে কিছু বড় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। মুলতুবি থাকা একটি সম্পত্তি চুক্তি এখন লাভজনক বোধ করতে পারে। ট্রেডিংয়ে অভিজ্ঞতা গুরুত্বপূর্ণ, ভুলের পুনরাবৃত্তি এড়িয়ে চলুন। আপনি আপনার স্ত্রীর সাথে ভাল সময় কাটাবেন।

কুম্ভ রাশিঃ কুম্ভ রাশির জাতকদের বলছেন যে আজ আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে সমস্ত কাজ সামলাবেন। মিষ্টি কিছু খেয়ে বাসা থেকে বের হয়ে আপনার সব কাজ হয়ে যাবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। পাইকারদের জন্য দিনটি ভালো। আয় বাড়ানোর কিছু ভালো সুযোগও পেতে পারেন। অনলাইন লেনদেনে সতর্ক থাকুন। সম্পত্তি বা অর্থ লেনদেন সম্পর্কে খুব সতর্ক থাকুন।

মকর রাশিঃ মকর রাশির জাতকদের জানাচ্ছেন আজকের দিনটি আনন্দে কাটবে। আপনার ইমেজ শক্তিশালী হবে। আপনি পরিচিতি এবং সম্পর্ক থেকে লাভ করতে সক্ষম হবেন। আপনার সম্পত্তি সম্পর্কে কোনো তথ্য গোপন রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ। খরচ কমানোর চেষ্টা করতে হবে। গৃহস্থালির গুরুত্বপূর্ণ কাজে সাহায্য করবে। ব্যক্তিগত কাজের চেয়ে ব্যবহারিক কাজে বেশি আগ্রহী হবেন। চাকরি নিয়ে গাফিলতি করবেন না।

মীন রাশিঃ মীন রাশির জাতকদের বলছেন যে আজ আপনার প্রতি অনেক আস্থা থাকবে। শীঘ্রই আপনি আপনার বাড়ি তৈরি বা কেনার প্রস্তুতি শুরু করতে পারেন। ব্যবসায়িক পরিকল্পনা উৎসাহের সাথে সম্পন্ন করবে। কর্মজীবন সংক্রান্ত নতুন তথ্য পাবেন যুবকরা। বিরোধ শুধুমাত্র অতীতে ঘটে যাওয়া ঘটনা থেকে দেখা দিতে পারে। যেকোনো নতুন পরিবর্তনের জন্য নিজেকে প্রস্তুত করুন।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

লক্ষ্মী বারে কোন দিকে ঘুরছে ভাগ্যের চাকা!জেনে নিন আজকের রাশিফল

রাম নবমীতে বদলে যাবে ভাগ্য, জেনে নিন বিরল যোগে কোন রাশির জাতকেরা সাফল্য পাবেন

রাম নবমীতে কোন কোন রাশির জাতকেরা বিশেষ আশির্বাদ পাবেন রামলালার? জেনে নিন

অল্পেই প্রচণ্ড রেগে যান ? জেনে নিন কোন কোন রাশির জাতকরা নিজেদের ক্ষতি করেন

কপাল বদলে যেতে পারে বাসন্তী দুর্গাপুজোর প্রতিপদ তিথিতে, জেনে নিন আজকের রাশিফল

সূর্যগ্রহণের বিরল যোগে বদলে যেতে চলেছে ভাগ্য চার জাতিকার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর