এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




রাফায় ইজরায়েলি হামলায় সরব বলিউড, বেঞ্জামিন নেতানিয়াহুকে তিরস্কার স্বরা, গহওরের




নিজস্ব প্রতিনিধি: ইজরায়েল-হামাসের চলমান যুদ্ধ থামার কোনও লক্ষণ নেই। টানা ৭ মাসের বেশি ধরে চলছে দুই দেশের মধ্যে যুদ্ধ। যার ফলে এখনও মৃত্যু হয়েছে ৩৬ হাজার নিরীহ মানুষের, সঙ্গে গৃহহীন হয়েছেন বহু মানুষ। ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা আদায়ের জন্যে ক্রমাগত যুদ্ধ চালাচ্ছে ইজরায়েল বাহিনী। অনেক মানুষ তাঁদের পরিবার হারিয়েছে। ইজরায়েলের এখন নজর গাজা শহর রাফার উপর। অনেকদিন আগেই রাফা ত্যাগ করার হুশিয়ারি দিয়েছে ইজরায়েল। যেখানে এখনও প্রায় ১০ লাখের মতো মানুষ আশ্রয় নিয়েছিল। কিন্তু ফিলিস্তিনিদের উপর প্রতিশোধ তুলতে রাফায় বোমা হামলা করেছে ইজরায়েল বাহিনী। যাতে এখনও পর্যন্ত বলি হয়েছে বহু নিরীহ মানুষ। এমন পরিস্থিতিতে রাফার কষ্টে তার পাশে দাঁড়িয়েছেন গোটা বিশ্বের অনেক তারকা।

যার মধ্যে বলিউড তারকারা গতকাল থেকেই সরব হয়েছেন। কারণ রবিবার আবারও রাফায় হামলা চালায় ইজরায়েলি বাহিনী। এই বিমান হামলায় বহু নিরীহ মানুষ প্রাণ হারিয়েছে, অনেক মানুষ গুরুতর আহত হয়েছে। রাফায় ধ্বংসযজ্ঞের সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছে। গাজার রাফাতে বোমা হামলার জন্য অনেক বলিউড ও টিভি তারকা প্রকাশ্যে ইজরায়েলের নিন্দা করছেন এবং ফিলিস্তিনের সমর্থনে আওয়াজ তুলছেন। স্বরা ভাস্কর থেকে বরুণ ধাওয়ান, গওহর খান, বড় বড় তারকারা ফিলিস্তিনিদের সমর্থনে পোস্ট করেছেন। বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর তার ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি পোস্ট শেয়ার করে ফিলিস্তিনের সমর্থনে আওয়াজ তুলেছেন। নিরীহ ফিলিস্তিনিদের শিবিরে বোমা হামলার ঘটনায় স্বরা খুবই ক্ষুব্ধ। তিনি ইজরায়েলের প্রধানমন্ত্রীর তীব্র নিন্দা করেছেন।

রাফাতে হামলায় ফিলিস্তিনিদের মৃত্যুর পর ইজরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু স্বীকার করেছেন যে, তিনি নিরপরাধ মানুষের ক্ষতি না করার চেষ্টা করেছিলেন, কিন্তু তিনি ভুল করেছেন। এমন পরিস্থিতিতে ইজরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুকে তিরস্কার করেছেন গওহর। তিনি একটি পোস্ট পুনরায় শেয়ার করে লিখেছেন-‘আমি আশা করি আমরা আপনাকে নরকে জ্বলতে দেখব। আমীন।’ দক্ষিণ অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন, যাতে হামলায় নিহত অনেক নিরীহ ফিলিস্তিনিকে কাফনে মোড়ানো অবস্থায় দেখা যাচ্ছে। এই ছবি শেয়ার করে নিজের বেদনা প্রকাশ করেছেন সামান্থা। ফিলিস্তিনের সমর্থনে একটি পোস্ট শেয়ার করেছেন অভিনেত্রী অ্যামি জ্যাকসনও। পোস্টে অ্যামি লিখেছেন, রাফার মানুষ ও শিশুদের কষ্টও প্রকাশ করা যায় না। তিনি ফিলিস্তিনের জনগণের ওপর চালানো নৃশংসতায় নীরব না থাকার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন। আপনার আওয়াজ বাড়ান। নিরপরাধ শিশু, নারী ও পুরুষকে হত্যা করে কোনো যৌক্তিকতা দেওয়া যাবে না।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হুথিদের হামলায় দ্বিতীয় ব্রিটিশ জাহাজ ডুবে যাওয়ার আশঙ্কা যুক্তরাষ্ট্রের

‘দ্য ব্লাফ’-এর সেটে গুরুতর জখম প্রিয়াঙ্কা চোপড়া, দিলেন রক্তাক্ত মুখের ছবি

যুদ্ধবিমান পাহারায় উত্তর কোরিয়ায় পা রাখলেন পুতিন

৫২ ডিগ্রি তাপমাত্রা, মক্কায় মৃত্যু প্রায় ৫৫০ হজযাত্রীর

শান্তিতে নোবেলজয়ী নার্গিস মোহাম্মদিকে আরও এক বছরের কারাদণ্ড

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় গ্রেফতার মার্কিন পপ তারকা জাস্টিন টিম্বারলেক

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর