এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ধনতেরাসে কপাল খুলবে এই ৬ রাশির

নিজস্ব প্রতিনিধি: আগামী ২রা নভেম্বর ধনতেরাস। এই দিনে মা লক্ষ্মী, ধন্বন্তরী ও যমরাজের পুজো করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে এদিন তিন গ্রহের মিলনের ফলে রয়েছে ত্রিপুষ্কর যোগ। অর্থাৎ এই সময় যেই কাজ করা হয়, তার তিনগুণ ফল পাওয়া যায়। তাই এই দিনে খারাপ কাজ এড়ানো উচিত। ধনতেরাসের দিনে কন্যা রাশি থেকে বেরিয়ে তুলায় প্রবেশ করবে বুধ। ধের রাশি পরিবর্তন ৬টি রাশির জাতকদের জন্য খুব শুভ হবে।

১. কর্কট- বুধের তুলায় গোচরের ফলে কর্কট রাশির জাতকরা শুভ পরিণাম লাভ করবেন। এই রাশির চতুর্থ স্থানে বুধ থাকবে, যার ফলে পরিবারে চলতে থাকা সমস্যা দূর হবে। পাশাপাশি কেরিয়ারেও সাফল্য লাভ করবেন। অর্থ লাভও করবে কর্কট জাতকরা। বুধ আপনাকে পরিবারের সদস্যদের সঙ্গে একটি শান্তিপূর্ণ পরিবেশ প্রদান করবে।

২. কন্যা- বুধের রাশি পরিবর্তনের ফলে কন্যা রাশির জাতকদের সাহস ও পরাক্রম বৃদ্ধি হবে। এ সময় বুধ প্রথমে কন্যা রাশির দ্বিতীয় এবং পরে তৃতীয় কক্ষে গোচর করবে। বুধের এই গোচরের ফলে আর্থিক সমস্যা দূর হবে। পাশাপাশি অর্থ লাভের যোগও সৃষ্টি হচ্ছে।

৩. মেষ- ২ নভেম্বর বুধের তুলা রাশিতে গোচরের ফলে মেষ রাশির জাতকদের দাম্পত্য জীবনে শুভ পরিবর্তন দেখা দেবে। এ সময় আপনার সমস্ত সঙ্কট দূর হবে। আর্থিক লাভ এবং মান-সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন।

৪. বৃশ্চিক- এই রাশিতে বুধ একাদশ এবং অষ্টম ঘরের অধিপতি। ব্যক্তিগত জীবন এবং পেশাগত জীবনে সাফল্য অর্জনের জন্য আপনাকে কাজ করতে হবে তা আপনি যে পরিবেশেই কাজ করুন না কেন। তবেই আপনি এই সময়ের মধ্যে কাঙ্ক্ষিত ফলাফল পেতে পারেন।

৫. ধনু- ধনু রাশির জন্য বুধ সপ্তম এবং দশম ঘরের অধিপতি। তুলা রাশিতে গমনের সময় বুধ ধনু রাশির জাতকদের জন্য খুব ইতিবাচক। ধনু রাশির শিক্ষার্থীরা এই ট্রানজিটের সময় কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন কারণ তাদের একাডেমিক শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য অনেক প্রচেষ্টা এবং মনোযোগের প্রয়োজন হবে।

৬. মকর- এ মাসে মকর রাশির জাতকদের সমস্ত মনোস্কামনা পূর্ণ হবে। বুধ মকর রাশির জাতকদের দশম ও একাদশ স্থানে গোচর করবে। এর প্রভাবে কেরিয়ারে সাফল্য লাভ করবেন। ২২ নভেম্বর মকর রাশির লাভ স্থানে প্রবেশ করবে বুধ। তবে বুধের রাশি পরিবর্তনের ফলে মকর রাশির জাতকদের আর্থিক বিষয় সাবধানতা অবলম্বন করতে হবে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভুলেও ৬ টি খাবার পুনরায় গরম করবেন না! ‘বিষাক্ত’ হয়ে যায়!

সারাদিন ফোন নয়তো ল্যাপটপ? ‘টেক নেক’ রোগ বাসা বাঁধে নি তো!

জেনে নিন মোহিনী একাদশী কেন পালন করা হয়?

সীতা নবমীতে কী করলে রোজগার হবে দ্বিগুণ! জেনে নিন উপায়

গরমে উপভোগ করুন পাতিলেবুর বাহারি পদ

মোহিনী একাদশী কবে! জেনে নিন শুভ যোগ, তিথি ও তারিখ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর