এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

কোপা দেল রে’তে মাদ্রিদ ডার্বিতে রিয়ালকে হারিয়ে জিতল আতলেতিকো

নিজস্ব প্রতিনিধি: সৌদির মাটিতে আট গোলের আরব্য রোমাঞ্চে সুপার স্প্যানিশ কাপে চিরশত্রু রিয়াল মাদ্রিদের কাছে হার মানতে হয়েছিল আতলেতিকোকে। বৃহস্পতিবার কোপা দেল রে-তে মাদ্রিদ ডার্বি জিতে মধুর প্রতিশোধ নিলেন গ্রিজম্যানরা। শেষ ষোলোয় রিয়ালকে ৪-২ গোলে হারিয়ে শেষ আটে ঠাঁই করে নিল আতলেতিকো।

ওয়ান্দা মেত্রোপলিতানো স্টেডিয়ামে শুরু থেকেই জয়ের জন্য মরিয়া হয়ে ঝাঁপিয়েছিল দুই দল। বল দখলের লড়াইয়ে কেউ কাউকে এক ইঞ্চি জমি ছেড়ে দিতে রাজি ছিল না। আক্রমণ-প্রতি আক্রমণে জমে উঠেছিল ম্যাচ। দুই দলের খেলোয়াড়রাই পরস্পরের রক্ষণে একাধিকবার হানা দিয়েছিল। যদিও কাঙ্খিত গোল পায়নি। অবশেষে ৩৯ মিনিটে বল ক্লিয়ার করতে গিয়ে ভুল করে ফেলেন রিয়ালের রক্ষণ ভাগের খেলোয়াড় আন্তোনিও রুডিগার। তাঁর ভুলে বল পেয়ে যান আতলেতিকোর স্যামুয়েল লেনোর। রিয়ালের জালে বল জড়াতে কোনও ভুল করেননি তিনি। পিছিয়ে পড়ে গোল শোধের জন্য মরিয়া হয়ে ঝাঁপায় রিয়াল। প্রথমার্ধের সংযুক্ত সময়ে লুকা মদ্রিচের নেওয়া ফ্রিকিক বাঁচাতে গিয়ে নিজেদের জালেই বল ঢুকিয়ে দেন আতলেতিকো গোলকিপার ইয়ান ওবলাক।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ফের এগিয়ে যায় আতলেতিকো। ৫৭ মিনিটে রিয়াল মিডফিল্ডার এদুয়ার্দো কামাভিঙ্গার ভুলে বল পেয়ে যান আতলেতিকোর স্ট্রাইকার আলভারো মোরাতা। গোল করে দলকে ২-১ ব্যবধানে এগিয়ে দেন। ৮২ মিনিটে জুড বেলিংহামের ক্রস থেকে গোল করে রিয়ালকে সমতায় ফেরান হোসেলু। নির্ধারিত সময়ে ফলাফল ২-২ থাকায় অতিরিক্ত সময়ে গড়ায় ম্যাচ। ১১০ মিনিটের মাথায় রিয়াল তারকা ভিনিসিয়ুসের কাছ থেকে বল কেড়ে মাঝমাঠ থেকে দৌড়ে বক্সে ঢুকে গোল করে আতলেতিকোকে এগিয়ে দেন গ্রিজম্যান। ১১৯ মিনিটে রিয়ালের কফিনে শেষ পেঁরেক পোঁতেন রিকেলমে। ওই গোলের পরে আর ম্যাচে ফিরতে পারেননি স্প্যানিশ সুপার কাপ জয়ীরা। সব মিলিয়ে টানা ২১ ম্যাচে অপরাজিত থাকার পরে হারের মুখ দেখতে হলো রিয়াল মাদ্রিদকে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘কে তুমি নন্দিনী’, খেলার মাঝেই মজলেন শুভমন, ভাইরাল ভিডিও

বিরাট কোহলিকেই আদর্শ মানলেন সিভিল সার্ভিস পরীক্ষায় কৃতী ছাত্রী

আইপিএল থেকে ছিটকে গেলেন চেন্নাইকে খেতাব জেতানো ব্যাটসম্যান

আইপিএলের ম্যাচ চলাকালীন সন্দেহভাজন বুকিকে ধরল বিসিসিআই

টি ২০ বিশ্বকাপে বিরাট কোহলি কোন ভূমিকায়, ছক কষছে বোর্ড

ম্যান সিটিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারে রিয়াল মাদ্রিদ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর