এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বিশাখাপত্তনমে টেস্ট জয়ের পর পয়েন্ট টেবিলে উঠে এল ভারত

নিজস্ব প্রতিনিধি : বিশাখাপত্তনমে ইংল্যান্ডের বিরুদ্ধে জয়লাভের পর পয়েন্ট টেবিলে ওপরের দিকে উঠে এল ভারত। ফের পঞ্চম স্থান থেকে দ্বিতীয় স্থানে উঠে এল রোহিত শর্মারা। পয়েন্ট পারসেন্টেজে ৫২.৭৭ রয়েছে ভারতের। ভারতের পরে রয়েছে দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড ও বাংলাদেশ।

এক দিন বাকি থাকতেই সোমবার ১০৬ রানে ইংল্যান্ডকে হারাল ভারত। ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে যশস্বী জয়সওয়াল ও শুভমন গিলের পারফরমেন্স সকলের নজর কেড়েছে। অন্যদিকে বোলারদের মধ্যে নজর কেড়েছেন জসপ্রীত বুমরা ও রবিচন্দ্রন অশ্বিনরা। যশস্বী, শুভমন, বুমরা, অশ্বিনের পারফরমেন্সের জেরে ইংল্যেন্ডকে হেলায় হারাল ভারত। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলে অস্ট্রেলিয়ার পরই স্থান পেল রোহিত শর্মারা। পয়েন্ট টেবিলে অস্ট্রেলিয়ার পয়েন্ট ৫৫। অস্ট্রেলিয়ার পর পয়েন্ট টেবিলে জায়গা করে নিয়েছে ৫২.৭৭। এরপর দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড ও বাংলাদেশের পয়েন্ট পারসেন্টেজ রয়েছে ৫০। এরপরে রয়েছে পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ড। পয়েন্ট টেবিলে পাকিস্তানের পয়েন্ট পারসেনটেজ রয়েছে ৩৬.৬৬। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজের পয়েন্ট পারসেনটেজ রয়েছে ৩৩.৩৩ ও ইংল্যান্ডের পয়েন্ট পারসেনটেজ রয়েছে ২৫। পয়েন্ট তালিকায় ইংল্যান্ডের স্থান অষ্টমে।

এর আগে হায়দরাবাদ টেস্টে হেরে পয়েন্ট তালিকায় পঞ্চম স্থানে নেমে গিয়েছিল ভারত। তবে বিশাখাপত্তনম টেস্টে জিতে পয়েন্ট টেবিলে উঠে আসে রোহিত শর্মারা। আগামী ১৫ ফেব্রুয়ারি রাজকোটে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টে নামছে ভারত। সেই টেস্টে ভারত জিতে সিরিজে অ্যাডভান্টেজ নিতে পারে কিনা, এখন সেটাই দেখার।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘কে তুমি নন্দিনী?’ গ্যালারিতে থাকা তরুণীর রূপের ছটায় পাগল শুভমন গিল

বিরাট কোহলিকেই আদর্শ মানলেন সিভিল সার্ভিস পরীক্ষায় কৃতী ছাত্রী

আইপিএল থেকে ছিটকে গেলেন চেন্নাইকে খেতাব জেতানো ব্যাটসম্যান

আইপিএলের ম্যাচ চলাকালীন সন্দেহভাজন বুকিকে ধরল বিসিসিআই

টি ২০ বিশ্বকাপে বিরাট কোহলি কোন ভূমিকায়, ছক কষছে বোর্ড

ম্যান সিটিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারে রিয়াল মাদ্রিদ

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর