এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ঝাড়গ্রামে ফের হাতির তাণ্ডবে অতিষ্ট গ্রামবাসী

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: ঝাড়গ্রামে ফের হাতির তাণ্ডবে অতিষ্ট গ্রামবাসী। ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের কালরুই, ঢেরাছাড়া এলাকায় তান্ডব চালালো ২২টি হাতির দল। হাতির(Elephant) তান্ডবে ক্ষতিগ্রস্ত বিঘার পর বিঘা চাষের ফসল ও সবজি চাষের বিশাল ক্ষয়ক্ষতি হয়। শনিবার রাত্রে ঢেরাছাড়া , কালরুই এলাকায় প্রবেশ করে প্রায় ২২ থেকে ২৫টি হাতির দল তাণ্ডব চালায় এলাকায়। বন দফতরের বিরুদ্ধে উদাসীনতার অভিযোগ গ্রামবাসীদের। বারংবার এরকম ঘটনা ঘটলেও বন দফতরের দেখা পাওয়া যায় না, মিলছে না ক্ষতিপূরণ। ফলে বনদপ্তরের বিরুদ্ধে ক্ষোভ এলাকাবাসীর। এদিকে প্রশাসনকে একাধিকবার জানিয়েও হয়নি রাস্তার কাজ।

ঝাড়গ্রাম জেলার(Jhargram District) গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকের চোরচিতা থেকে বলদী চক যাওয়ার রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে রয়েছে।তার উপর এই বর্ষায় প্রায় ৩ কিলোমিটার দৈর্ঘ্যের রাস্তাটি প্রায় চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। রাস্তার উপর তৈরি হয়েছে একাধিক গর্ত। পিচের আস্তরণ উঠে বেরিয়ে পড়েছে রাস্তার কঙ্কালসার রুপ।বেহাল রাস্তা দিয়ে দুধারের একাধিক গ্রামের মানুষজন যেমন ব্লকের তপসিয়া গ্রামীণ হাসপাতাল,বেলিয়াবেড়া থানা(Beliabera P.S.) থেকে শুরু করে নিত্যদিনের প্রয়োজনে রান্টুয়া বাজারে যান, তেমন পড়ুয়ারা বলদী নিগমানন্দ হাই স্কুল এবং বেলিয়াবেড়া গভর্নমেন্ট কলেজে যেতে বাধ্য হন।

তাই রাস্তাটি দ্রুত সংস্কারের দাবি তুলছেন স্থানীয় মানুষজন। অপরদিকে গোপীবল্লভপুর দুই মন্ডলের বিজেপির মন্ডল সভাপতি তাপস সুঁই বলেন, কোনো কাজ হয়নি। স্থানীয় তৃণমূল কংগ্রেসের নেতা তথা পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি সুশোভন নায়েক বলেন ,গতবার নোটা গ্রাম পঞ্চায়েতের ক্ষমতায় ছিল বিজেপি, তারা রাস্তাঘাটের উন্নয়নে কোনো কাজ করেনি। এবার তৃণমূল কংগ্রেস ওই গ্রাম পঞ্চায়েতের ক্ষমতায় এসেছে, সদ্য বোর্ড গঠন হয়েছে। ওই বেহাল রাস্তাটি মেরামতের কাজ শুরু করা হবে। তবে কবে ওই রাস্তাটি মেরামতের কাজ শুরু করা হবে সেদিকেই তাকিয়ে রয়েছে ওই এলাকার বাসিন্দারা।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ধামাখালিতে অস্থায়ী শিবির খুললেন সিবিআই এর আধিকারিকরা

লক্ষ্মী ভান্ডারকে পাথেয় করে নববারাকপুরে ঘরে ঘরে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

প্রতিহিংসা !পূর্ব মেদিনীপুরের দুই তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা

শেষ ইচ্ছেপূরণ, ভোট দিয়েই মৃত্যু হাওড়ার বৃদ্ধার

সিএএতে আবেদন করলে ভোটের পরে জেলে ভরে দেবে, দাবি মমতার

দুর্গাপুরের কারখানায় পাঁচিল ভেঙে মৃত ২ শ্রমিক, আহত আরও ২

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর